ফেলে আসা ছোটবেলার সেই সোনালী দিনগুলোতে ফিরে যেতে চান, তাহলে পুজোয় আসতে হবে বেলেঘাটা পল্লী উন্নয়নে

বেলেঘাটা পল্লী উন্নয়ন সমিতির এবারের থিম হল 'স্বপ্নের দিনগুলো' এই ভাবনা নিয়ে প্রস্তুতি নিচ্ছে। আমাদের জীবনে ইন্টারনেট এর আসার আগে আমাদের ফেলে আসা সেই সোনালী দিনগুলো যেমন ছিল, এই বারে পুজোর সময় এক ঝলকে ফিরে দেখার পালা সেই স্বপ্নের দিনগুলোয়। 

deblina dey | Published : Sep 13, 2022 12:03 PM IST

ইতিমধ্যেই মা দুর্গার আগমন বার্তায় সেজে উঠেছে চারিদিক। শুধু তাই নয় প্রকৃতিও জানান দিচ্ছে মায়ের আগমনের। আর এরই মধ্যে নিজেদের নতুন নতুন চিন্তাভাবনা নিয়ে প্যান্ডেলের কাজ শুরু করেছে দুর্গা পুজো কমিটি এবং ক্লাবগুলি। আর বেশী দেরী নেই। আট থেকে আশি সবাই ইতিমধ্যে মেতে উঠেছে আয়োজনে। বলা বাহুল্য প্রস্তুতি পর্ব-ও জোরদার চলছে সব জায়গায়। পিছিয়ে নেই বেলেঘাটা পল্লী উন্নয়ন সমিতিও।



বেলেঘাটা পল্লী উন্নয়ন সমিতির এবারের থিম হল 'স্বপ্নের দিনগুলো' এই ভাবনা নিয়ে প্রস্তুতি নিচ্ছে। আমাদের জীবনে ইন্টারনেট এর আসার আগে আমাদের ফেলে আসা সেই সোনালী দিনগুলো যেমন ছিল, এই বারে পুজোর সময় এক ঝলকে ফিরে দেখার পালা সেই স্বপ্নের দিনগুলোয়। খেলার মাঠে প্রতিদ্বন্দ্বী থাকলেও একে অপরকে মনোবল, সাহায্য, বিশ্বাস ভরসা গঠনে যে সাহায্য করত, তা বর্তমান শিশুমন থেকে উঠে যেতে বসেছে। হারিয়ে গেছে চুরি করে আচার খাওয়া, একসঙ্গে ঘুড়ির সুতোয় মাঞ্জা দেওয়া, জল-কাদা ভরা পাড়ার মাঠে ফুটবল খেলা কোথায় যেন সব মোবাইলে হারিয়ে গেল।



তাই এই বছর বেলেঘাটা পল্লী উন্নয়ন সমিতি মন্ডবে ঠাকুর দেখতে গেলে কয়েক মিনিটে হারিয়ে যেতে পারবেন আপনার ছোটবেলার সেই সোনালী দিনগুলোতে। ঠাকুর দেখতে দেখতে ভেসে যেতে পারবেন সেই নস্টালজিয়ায়। তাই এই স্বাদ যদি পেতে চান তবে আপনাকে আসতে হবে বেলেঘাটা পল্লী উন্নয়ন সমিতির পুজো দেখতে।
 

Read more Articles on
Share this article
click me!