এবারে জর্জ বাগানে মন্ডব সাজবে কোন বাঁধনে, জানতে হলে অবশ্যই দেখেতে আসতে হবে

প্রতি বছরের মতো এবারও জর্জ বাগান দর্শনার্থীদের কথা মাথায় রেখে এখানে পর্যাপ্ত পরিমানে সিকিউরিটি ব্যবস্থা রাখছেন। সুতরাং এই অসাধারণ মণ্ডপটি দেখতে আসতেই হবে ২২৬/এ বাগমারী রোডে, জর্জ বাগান  সার্বজনীন দুর্গোৎসব

deblina dey | Published : Sep 13, 2022 9:45 AM IST / Updated: Sep 13 2022, 03:34 PM IST

এবার জর্জ বাগান সার্বজনীন দুর্গোৎসব ৩০ বছরে পদার্পণ করল। প্রতিবছরের মতো এবারও জর্জ বাগান এক অভিনব থিম নিয়ে হাজির। এবারের থিম- 'বাঁধন' এবং এই বন্ধনের তরীতে সাবেকি মাতৃ প্রতিমার রূপ দর্শনার্থীদের মন কারবেই।

জর্জ বাগান মানেই হচ্ছে ঐতিহ্যের পূজারী, সৃষ্টির কান্ডারি এবং পরিবেশ বান্ধবের দিশারী। "শিল্পীরা অসাধারণ শিল্প সৃষ্টি করছেন এবং জর্জ বাগানে তাদের শিল্প শৈলী তুলে ধরার প্রয়াস চলছে যুদ্ধকালীন তৎপরতার সঙ্গে এবং বর্তমান পরিস্থিতিক কথা মাথায় রেখেই এবারে তাদের এবারের থিম- বাঁধন"।

জর্জ বাগান এর এইবারের কুঁড়ি থেকে পঁচিশ লাখ। চমৎকার এই  মণ্ডপটির সৃজনে ও প্রতিমা সজ্জার কাজে মিলবে শিল্পী সুব্রত পালের ছোঁয়া। তাই বলা বাহুল্য, এই অপরূপ মণ্ডপে মন্দিরের আদলেই হবে এখানকার মাতৃ প্রতিমার রূপ দান। জর্জ বাগান মানেই আলোর চমক। এইবারের আলোক শয্যায় কি ব্যবস্থা রাখতে চলেছে এই পুজো কমিটি তা দেখার জন্য আপনাকে অবশ্যই আসতে হবে।


প্রতি বছরের মতো এবারও জর্জ বাগান দর্শনার্থীদের কথা মাথায় রেখে এখানে পর্যাপ্ত পরিমানে সিকিউরিটি ব্যবস্থা রাখছেন। সুতরাং এই অসাধারণ মণ্ডপটি দেখতে আসতেই হবে ২২৬/এ বাগমারী রোডে, জর্জ বাগান  সার্বজনীন দুর্গোৎসব যেখানে মায়ের আগমন হবে থিম বাঁধনের হাত ধরে।

Read more Articles on
Share this article
click me!