মদন মিত্রকে গালিগালাজ উইকিপিডিয়ায়, কোমরে দড়ি পরানোর হুমকি দিলেন তৃণমূল নেতা

  • অতীতে দলের এবং তৃণমূল সরকারের বহু গুরুত্বপূর্ণ দায়িত্ব সামলেছেন মদন মিত্র।
  • ট্যাক্সি ইউনিয়নের প্রেসিডেন্ট থেকে রাজ্যের মন্ত্রী হওয়া মদন মিত্র সারদা কাণ্ডে গ্রেফতার হন।

arka deb | Published : May 14, 2019 10:44 AM IST / Updated: May 14 2019, 04:48 PM IST

কুৎসা আর বিষোদ্গার। শালীনতার মাত্রা হারানো ভারতীয় রাজনীতিতে এই বিষয়গুলি এখন জলভাত হয়ে গিয়েছ। এবার তারই স্বীকার তৃণমূল নেতা মদন মিত্র।

এদিন উইকিপিডিয়ায় তাঁর নামের পেজটিতে শুরু হয় অশ্রাব্য গালিগালাজ। কখনও তাঁকে মাতাল বলা হল, কখনও তাঁকে ডাকনাম দেওয়া হল। প্রসঙ্গত উইকিপিডিয়া পেজটি বেশির ভাগ ক্ষেত্রেই সম্পাদনা করা যায়। তারই সুযোগ নিয়েছে  বিরোধীরা, এমনটাই জানান রাজ্যের প্রাক্তন পরিবহণমন্ত্রী। 

ঘটনার আভাস পেয়েই এশিয়ানেট নিউজ বাংলার তরফে মদন মিত্রর সঙ্গে যোগাযোগ করা হয়। মদন মিত্র সরাসরি বলেন, " এই ঘটনা ঘটাচ্ছে অর্জুন সিংহ। আমি কমিশনে যাব। আমি ওঁকে কোমরে দড়ি দিয়ে ঘোরাব।

দাগ দেওয়া অংশটি প্রতি মিনিটে বদলে যেতে থাকে উইকিপেডিয়ায়।

প্রসঙ্গত মূল রাজনীতি থেকে পারিপার্শ্বিক কারণে একদম সরে যেতে বাধ্য হলেও,  আবার ফিরে এসেছেন মদন মিত্র। মমতা বন্দ্যোপাধ্যায় তাঁকে ভাটপাড়া উপনির্বাচনে প্রার্থী করেছেন।

অতীতে দলের এবং সরকারের বহু গুরুত্বপূর্ণ দায়িত্ব সামলেছেন মদন মিত্র। ট্যাক্সি ইউনিয়নের প্রেসিডেন্ট থেকে রাজ্যের মন্ত্রী হওয়া মদন মিত্র সারদা কাণ্ডে গ্রেফতার হন।  হলেও তাঁর জনপ্রিয়তা এতটুকুও টাল খায়নি।  বরং সোশ্যাল মিডিয়ায় লাইভের জেরে কয়েকগুণ বেড়ে যায় তাঁর ভক্তসংখ্যা।

সম্প্রতি একটি বেসরকারি সংবাদমাধ্যমে বাদানুবাদে জড়িয়ে পড়েন মদন মিত্র ও অর্জুন সিংহ। সেখানে খুনের হুমকিও দেওয়া হয় বলে অভিযোগ করেন এই তৃণমূল নেতা। এবার সেই ধিকধিক করে জ্বলা আগুনই ফের জ্বলেউঠল।

লোকসভা ভোটে নেই তিনি। তবু আছেন। বুঝিয়ে দিল এদিনে ঘটনাই।

Share this article
click me!