অক্ষয় কুমারের আগামী ছবি রামসেতুর ট্রেলার লঞ্চ হলো মঙ্গলবার , দেখুন সেই ছবি

অক্ষয় কুমারের আগামী  ছবি রামসেতুর ট্রেলার লঞ্চ হলো মঙ্গলবার । অক্ষয় নিজের ইন্সটাতে শেয়ার করলেন সেই ট্রেলার ।

Bhaswati Mukherjee | Published : Oct 11, 2022 10:03 AM IST / Updated: Oct 11 2022, 03:47 PM IST

অক্ষয় কুমারের আগামী  ছবি রামসেতুর ট্রেলার লঞ্চ হলো মঙ্গলবার।  ছবিটি নিয়ে ইতিমধ্যেই উত্তেজনা ছড়িয়েছে দর্শক মহলে।এই  ছবিটিতে অক্ষয় কুমারের সঙ্গে দেখা যাবে জ্যাকলিন ফার্নান্দেজ ও নুসরাত বারুচাকে।  ট্রেলারে দেখা যাচ্ছে সরকার রামসেতু ভেঙে ফেলার যে পরিকল্পনা করছে তা  ব্যর্থ  করতেই অক্ষয় কুমারকে আলাদা ভাবে প্রেরণ করা হয় এই  মিশনে। এই ছবিতে খিলাড়িকে  দেখা যাবে একটি আর্কিওলজিস্টের ভূমিকায়। এছাড়া সত্যদেব ও নস্সরকেও দেখা যাবে কেন্দ্রীয় চরিত্রে। অক্ষয় কুমার তার সামাজিক মাধ্যমে আজ এই ট্রলারটি পোস্ট করেছেন । যার দেখার পর  রীতিমতো  শোরগোল পরে গিয়েছে দর্শকমহল। 

অক্ষয় কুমার তার ইনস্টাগ্রামে পোস্ট করে ট্রেইলারটি এবং পোস্টার ক্যাপশনে লেখে " আপনারা রামসেতুর প্রথম ঝলককে খুব পছন্দ করেছিলেন।  সাহা করি রামসেতুর ট্রেলরকে আপনারা আরো ভালোবাসবেন। #রামসেতু।  আগামী ২৫ শে অক্টোবর থেকে থিয়েটারে দেখা যাবে রামসেতু। বিশ্বের বিভিন্ন দেশের সঙ্গে ভারতেও একসাথে ছবিটি রিলিজ হবে বড়ো পর্দায়। 


রামসেতুর ট্রেলার মুক্তি পাওয়ার কিছুদিন আগেই অক্ষয় এই  ছবির সেট থেকে তার একটা অদেখা ছবি পোস্ট করে।  সেখানে লেখা " রামসেতুর টিসারটিকে যেভাবে ভালোবেসেছেন আপনারা , তার জন্য আমরা কৃতজ্ঞ। এই ভালোবাসা ও আগ্রহের জন্যই রামসেতুর ট্রলার  বানাতে আমরা আরো বেশি পরিশ্রম করেছি। কিন্তু এখন কি হবে তার উওর  দেবেন আপনারাই। তাই দেরি না করে এখুনি হলে যান রাম  সেতু দেখতে আগামী ২৫সে অক্টোবর। 

আরও পড়ুন রেখার সঙ্গে চরম ঘনিষ্ঠতায় মত্ত অমিতাভ,অন্তরঙ্গ দৃশ্য দেখে হাউ হাউ করে কেঁদে ফেলেছিলেন জয়া

আরও পড়ুন অনাবৃত উরু, বাথটবে শুয়ে আলোআধারিতে কী করছেন শ্রাবন্তী, উন্মুক্ত শরীরে চোখ আটকে ভক্তদের

Share this article
click me!