তবে কি এবার বিয়ের সানাই বাজবে খান পরিবারে? নূপুর শিখরের ফিল্মি স্টাইল প্রপোজাল গ্ৰহন করলেন আমির কন্যা ইরা

আমির খানের মেয়ে ইরা খান সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করে নূপুর শিখরের সাথে তার বাগদান ঘোষণা করেছেন। আমির কন্যা ইরা,নূপুরের প্রস্তাবের একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে ইরাকে দেখা যাচ্ছে প্রস্তাবে সম্মতি জানাতে। 
 

Rimpy Ghosh | Published : Sep 23, 2022 8:39 AM IST

দুই বছরেরও বেশি সময় ধরে ডেট করার পর, আমির খানের মেয়ে ইরা খান এবং তার প্রেমিকা নূপুর শিখরে ইতিমধ্যেই সেরে ফেললেন বাগদান!  ইরা যখন সকলের সামনে নূপুরকে ‘হ্যাঁ’ বলেন ঠিক সেই মুহূর্তের একটি ভিডিও উভয়েই তুলে ধরেন তাদের সোশ্যাল মিডিয়ায়।

 প্রস্তাবটি ছিল একেবারেই বলিউডের সিনেমার মতো। নুপুর শিখরের সাইক্লিং ইভেন্টগুলির মধ্যে একটিতে অংশগ্ৰহন করার সময় তৎক্ষণাৎ ইরার সামনে হাঁটু গেড়ে বসে প্রস্তাব দেন। ইরা খান দুইবার না ভেবেই নূপুরের প্রস্তাবে ‘হ্যাঁ’ বলেন এবং অবিলম্বেই দর্শকদের উল্লাসের মাঝে একে অপরকে চুম্বন করেন।

ইরা খান তার ইনস্টাগ্রামে শেয়ার করা প্রস্তাবের ক্লিপটিতে দেখা যায়,নূপুর শিখরে তার কাছে যাওয়ার সময় তিনি দর্শকদের মধ্যে দাঁড়িয়ে ছিলেন।  হঠাৎই নূপুর ইরাকে চুম্বন করার জন্য ঝুঁকে পড়েন এবং  এক হাঁটুতে নেমে গিয়ে প্রস্তাব দেন- "তুমি কি আমাকে বিয়ে করবে?"  কিছুক্ষণের মধ্যেই, ইরা দুইবার না ভেবেই উত্তর দেন, "হ্যাঁ," এবং তারা একে অপরকে চুম্বন দিল।

ইরা খান এবং নুপুর শিখরে তাদের নিজ নিজ সোশ্যাল মিডিয়ায় একটি ক্যাপশন সহ একই প্রস্তাবের ভিডিও শেয়ার করেছেন যেটিতে লেখা রয়েছে: "পপই: সে হ্যাঁ বলেছে 🥰❤️
 ইরা: Hehe☺️🤭😋 আমি হ্যাঁ বললাম।"

 

ক্লিপটি অনলাইনে শেয়ার করার পরপরই, নবদম্পতি তাদের বন্ধু এবং ভক্তদের কাছ থেকে অভিনন্দন বার্তা পেতে শুরু করেন।  পোস্টে প্রতিক্রিয়া জানিয়ে, শচীন তেন্ডুলকারের মেয়ে সারা মন্তব্য করেছেন, "ওএমজি অভিনন্দন!!  💃🏼💃🏼❤️।"  সুস্মিতা সেনের প্রাক্তন প্রেমিক এবং মডেল, রোহমান শালও পোস্টটিতে মন্তব্য করেছেন , "আপনাদের দুজনকে অভিনন্দন @নুপুরশিখারে @খান ইরা।"  আমির খানের 'দঙ্গল' সিনেমার সহ-অভিনেত্রী ফাতিমা সানা শেখে উভয়কে শুভেচ্ছা জানিয়ে  বলেছেন, "এটি আমার দেখা সবচেয়ে মিষ্টি সম্পর্ক। উফফ। @নুপুরশিখারে এত ফিল্মি উফ!"

 ইরা খান এবং নূপুর শিখরে দুই বছরেরও বেশি সময় ধরে সম্পর্কে আছেন।  তারা কয়েক মাস আগেই জুন মাসে তাদের সম্পর্কের দ্বিতীয় বার্ষিকী পালন করেন।  এই দম্পতি প্রায়শই সোশ্যাল মিডিয়ায় তাদের দৈনন্দিন জীবনের কিছু মুহুর্ত ভাগ করে নেয়।
 

Read more Articles on
Share this article
click me!