রশ্মিকা মান্দানার প্রেমেই মজে লাইগার জানালেন অনন্যা

বিজয়ের নতুন ছবি লাইগার- এর সহঅভিনেতা অনন্যা পান্ডে প্রকাশ করেছেন যে বিজয় দেবেরকোন্ডা এবং রশ্মিকা মান্দানা ডেটিং করছেন। গুজব অনুসারে, অভিনেতা রশ্মিকা মান্দানার সঙ্গে দীর্ঘদিন ধরে সম্পর্কে রয়েছেন। এই পর্যন্ত দু'জনই সবসময় তাদের সম্পর্ককে প্রকাশ্যে অস্বীকার করেছিলেন, তবে এখন পরিস্থিতি বদলেছে।
 

Senjuti Dey | Published : Jul 29, 2022 2:14 PM IST / Updated: Jul 29 2022, 07:46 PM IST

দক্ষিণের সবচেয়ে আকর্ষণীয় তারকাদের মধ্যে একজন হলেন বিজয় দেবরাকোন্ডা। তাঁর একটি বিশাল মহিলা ফ্যান বেস রয়েছে। যদিও বিজয়ের ব্যক্তিগত জীবন সবথেকে আলোচিত বিষয়, তবুও তিনি ব্যক্তিগত জীবন গোপন রাখতে পছন্দ করেন এবং গুজব থেকে দূরে থাকতে পছন্দ করেন, যদিও মাঝে মাঝেই বিজয়ের প্রেম জীবন শিরোনাম তৈরি করে। বিজয়ের নতুন ছবি লাইগার- এর সহঅভিনেতা অনন্যা পান্ডে প্রকাশ করেছেন যে বিজয় দেবেরকোন্ডা এবং রশ্মিকা মান্দানা ডেটিং করছেন। গুজব অনুসারে, অভিনেতা রশ্মিকা মান্দানার সঙ্গে দীর্ঘদিন ধরে সম্পর্কে রয়েছেন। এই পর্যন্ত দু'জনই সবসময় তাদের সম্পর্ককে প্রকাশ্যে অস্বীকার করেছিলেন, তবে এখন পরিস্থিতি বদলেছে।

অনন্যা পান্ডে আনুষ্ঠানিকভাবে নিশ্চিত না করেই বিজয় দেবরাকোন্ডা এবং রশ্মিকা মান্দানার মধ্যে সম্পর্কের বিষয়ে ইঙ্গিত দিয়েছেন। করণ জোহর যখন বিজয় কার সাথে ডেটিং করছেন তা স্পষ্ট করার জন্য অনন্যাকে প্রশ্ন করেছিলেন, তখন অনন্যা বিজয় সম্পর্কে বলেছিলেন, ' বিজয় খুব তাড়াহুড়ো করছেন... মিকা সিংয়ের লাইনের সাথে দেখা করার জন্য তাড়াহুড়ো করছেন।' এই কথা বলে অনন্যা কেবল হেসেছিলেন এবং বলেছিলেন, ' তুমি সত্যিই তাই মনে কর ?' উল্লেখ করে যে তিনি এতে অবাক হননি।টলিউডের সবচেয়ে জনপ্রিয় কাপলদের মধ্যে একটি হলেন রশ্মিকা মান্দানা এবং বিজয় দেবরাকোন্ডা। তারা গীতা গোবিন্দম এবং প্রিয় কমরেডের মতো চলচ্চিত্রে অভিনয় করার পর, তাদের রসায়ন সুপরিচিত হয়ে ওঠে।যদিও তারা নিজেদের 'শুধু বন্ধু' বলে দাবি করেছে, তাদের সম্পর্কের গুজব তাদের অটল সমর্থন, বন্ধুত্ব এবং নৈমিত্তিক এনকাউন্টারের দ্বারা উস্কে দিয়েছে।

আরও পড়ুনঃ 

শীঘ্রই দুই থেকে তিন , মা হতে চলেছেন 'বং বিউটি' বিপাশা, প্রথম সন্তানের অপেক্ষায় স্বামী করণ

'তুমি হলে সুপারস্টার', দিলজিতের কনসার্ট দেখে আবেগে ভাসলেন পিগি চপস

সর্বনাশ, মানুষকেও খুন করতে পারেন জাহ্নবী তাও আবার আলিয়ার জন্য, কেন জানেন?

উপরন্তু, বিজয় দেবরাকোন্ডা স্বীকার করেছেন যে সামান্থা খুব আকর্ষণীয়। ভারতীয় চলচ্চিত্রের সবচেয়ে আকর্ষণীয় অভিনেত্রী সম্পর্কে অভিনেতাকে প্রশ্ন করেছিলেন করণ জোহর। বিজয় হুট করেই বলল ‘সামান্থা’। তারপর করণ তাকে জিজ্ঞাসা করেছিল যে সে তার প্রতি তার আকর্ষণ সম্পর্কে সচেতন কিনা। তিনি উত্তর দিলেন, 'সে ইতিমধ্যেই সচেতন, হ্যাঁ। আমরা একসঙ্গে একটি সিনেমায় কাজ করছি।' যারা জানেন না তাদের জন্য, বিজয় এবং সামান্থা কুশি নামক একটি চলচ্চিত্রে অভিনয় করছেন, এবং গানের শিরোনামে তাদের রসায়ন জনসাধারণকে পুরোপুরি বিমোহিত করেছে। শিব নির্ভানা পরিচালিত সিনেমাটি ক্রিসমাসে আত্মপ্রকাশ করবে। বিজয় দেভারকোন্ডা এবং রশ্মিকা মান্দানা দুটি সুপারহিট ছবিতে একসঙ্গে কাজ করেছেন – ডিয়ার কমরেড এবং গীতা গোবিন্দম। তখন থেকেই এই জুটির ভক্তরা তাদের অন-স্ক্রিন কেমিস্ট্রি পছন্দ করছেন। তাদের ডেট করার খবরের মধ্যে, তাদের বিয়ে নিয়ে জল্পনাও শুরু হয়েছে, এই বছরের শেষ নাগাদ তারা বিয়ে করতে পারে।
 

Read more Articles on
Share this article
click me!