করিনার উপর রেগে গিয়ে শাহরুখ খান অভিনীত কাল হো না হো থেকে করন জোহর তাকে বাদ দিয়ে দিয়েছিলেন

করন জোহর প্রকাশ করেছিলেন যে শাহরুখ খান অভিনীত কাল হো না হো-তে কাজ করার সময় তাদের তর্ক হওয়ার পরে প্রায় এক বছর ধরে তিনি করিনা কাপুর খানের সঙ্গে কথা বলেননি। কেজো তখন তাকে ছবি থেকে বাদ দেওয়ার সিদ্ধান্ত নেন এবং করিনার পরিবর্তে প্রীতি জিন্টাকে নিয়েছিলেন।

Senjuti Dey | Published : Jul 12, 2022 5:00 AM IST

কাভি খুশি কাভি গম ছবিতে একসঙ্গে কাজ করেছেন করিনা কাপুর খান এবং করন  জোহর, তখন থেকেই তারা ভালো বন্ধু। করন  প্রায়ই বলেন যে তিনি যখন K3G-এর জন্য কাস্টিং করার সময় একটি পার্টিতে তরুণ করিনাকে দেখেছিলেন, তখন তিনি তার সৌন্দর্য এবং মনোভাব দেখে হতবাক হয়েছিলেন, তিনি অবিলম্বে ঠিক করে নিয়েছিলেন, 'এটাই আমার পু!' যাইহোক, শাহরুখ খান অভিনীত কাল হো না হো-এর জন্য চলচ্চিত্র নির্মাতা যখন কাস্টিং করছিলেন তখন করণ এবং করিনার মধ্যে একটি কুৎসিত ঝগড়া হলে তাদের মধ্যে জিনিসগুলি বিপর্যস্ত হয়ে পড়ে। তার জীবনী An Unsuitable Boy-এ, করণ প্রকাশ করেছিলেন যে সেই ঝগড়ার পর প্রায় এক বছর তিনি করিনার সঙ্গে কথা বলেননি। ঘটনাটি সেই সময়কার যখন কেজো কাল হো না হো-তে কাজ করছিলেন। নয়না চরিত্রে অভিনয়ের জন্য তিনি করিনার সাথে যোগাযোগ করেছিলেন, যা পরে প্রীতি জিন্টার কিটিতে চলে যায়। শাহরুখ খান যে পারিশ্রমিক পাচ্ছেন, সেই একই পারিশ্রমিক চেয়েছিলেন করিনা। তার দাবি করন মেনে নিতে পারেননি। এরপরই করন তাকে বাদ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন এবং পরিবর্তে প্রীতিকে কাল হো না হোতে স্বাক্ষর করিয়েছিলেন।

'সে (করিনা) খুব বেশি পারিশ্রমিক দাবি করেছিল এবং সেই সময়ে আমাদের একরকম বিপর্যয় হয়েছিল। কুণাল কোহলি পরিচালিত মুঝসে দোস্তি করোগে সবেমাত্র মুক্তি পেয়েছিল। করিনা বলেছিলেন, 'আদিত্য চোপড়ার সহকারী কুনাল কোহলি এই ফ্লপ করেছে, তাই করণ জোহরের সহকারী, নিখিল আদভানিকেও বিশ্বাস করা যায় না'। মুঝসে দোস্তি করোগে-এর মুক্তির সপ্তাহান্তে, আমি তাকে কাল হো না হো-এর প্রস্তাব দিয়েছিলাম, এবং তিনি শাহরুখ খান যে পরিমাণ পারিশ্রমিক পান তাই চেয়েছিলেন। আমি বলেছিলাম , 'দুঃখিত',' করণ বলেন। করন আরও বলেন , 'আমি খুব কষ্ট পেয়েছিলাম। আমি আমার বাবাকে বলেছিলাম, 'ওই আলোচনার ঘরটি ছেড়ে দাও' এবং আমি করিনাকে ফোন করেছিলাম । সে আমার ফোন তোলেনি, এবং আমি সিদ্ধান্ত নিয়ে ফেলেছিলাম যে, 'আমরা তাকে নিচ্ছি না।' এবং তার পরিবর্তে প্রীতি জিন্টাকে সাইন করিয়েছিলাম। করিনা এবং আমি প্রায় এক বছর ধরে একে অপরের সাথে কথা বলিনি। এক বছর ধরে, আমরা পার্টিতে একে অপরের দিকে শুধু তাকাতাম। এটি খুবই বোকা ছিল। করিনা তখন অনেক ছোট ছিল; সে আমার থেকে প্রায় এক দশকের ছোট।'

আরও পড়ুনঃ 

রানিকে না নিয়ে প্রীতি জিন্টাকে করা হয়েছিল নায়িকা, আমির খানের সামনে কান্নায় ভেঙে পড়েছিলেন অভিনেত্রী

ঐশর্য ও সুস্মিতা সেন কি সত্যি আসছেন? জেনে নিন কারা কারা আসছেন কফি উইথ করণ সিজন ৭-এ

ইউপি নয় দুবাই -এ শ্যুটিং করতে আগ্রহী ঋত্বিক, ছবির বাজেট অতিক্রান্ত, বন্ধ হয়ে যাবে কি বিক্রম-বেধার শ্যুটিং?

'আমরা নয় মাস কথা বলিনি। তারপর একদিন করিনা ফোন করে বলে , 'আমি যশ কাকার কথা শুনেছি।' তিনি ফোনে সত্যিই আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন এবং তিনি বলেছিলেন, 'আমি তোমাকে ভালবাসি এবং আমি দুঃখিত যে আমি যোগাযোগ করিনি। তুমি চিন্তা করো না'।' করিনা এবং করন এরপরে গোরি তেরে পেয়ার মে, বোম্বে টকিজ, এক মে অর এক তু, উই আর ফ্যামিলি এবং কুরবানের মতো সিনেমাতে একসঙ্গে কাজ করেছেন।

Read more Articles on
Share this article
click me!