রণবীর-আলিয়ার আসন্ন ছবি ব্রহ্মাস্ত্রের বহুল প্রতীক্ষিত কেশরিয়া গানটি ১৫ জুলাই মুক্তি পাবে

কেশরিয়া গানটি গেয়েছেন ভারতের এই প্রজন্মের  জনপ্রিয় গায়ক অরিজিৎ সিং। এবং গানটির মিউজিক কম্পোজ করেছেন প্রীতম। নির্মাতারা ১৫ জুলাই হিন্দি, তামিল, তেলেগু, মালায়ালম এবং কন্নড় ভাষায় গানটি উন্মোচন করবেন। 

Senjuti Dey | Published : Jul 11, 2022 11:41 AM IST

ব্রহ্মাস্ত্র বছরের সবচেয়ে প্রতীক্ষিত চলচ্চিত্রগুলির মধ্যে একটি এবং নির্মাতারা রণবীর কাপুর এবং আলিয়া ভাটের বিয়ের দিনে বছরের প্রেমের সঙ্গীত, কেশরিয়া-এর এক ঝলক প্রকাশ করেই দর্শকদের প্রচুর ভালোবাসা পেয়েছেন। এই গানটির টিজার দিয়েই নির্মাতারা এই বছর ব্রহ্মাস্ত্রের  প্রচার শুরু করেছিলেন। গানটির ছোট আভাস একটি বৃহৎপরিসরে পরিণত হয়েছিল, এবং তখন থেকেই প্রীতমের তৈরি সুরকে ঘিরে প্রচুর প্রত্যাশা রয়েছে। জানা গিয়েছে ১৫ জুলাই ব্রহ্মাস্ত্রের প্রথম গান কেশরিয়া মুক্তি পাবে।

'কেশরিয়ার দীর্ঘ প্রতীক্ষা অবশেষে শেষ হয়েছে কারণ প্রেমের ব্যালাডটি ১৫ জুলাই ডিজিটাল ওয়ার্ল্ডে হিট করবে। ব্রহ্মাস্ত্র টিম পুরো গানটি শ্রোতাদের কাছে উপস্থাপন করতে আগ্রহী, শ্রোতারা ইতিমধ্যেই গানটির একটি সংক্ষিপ্ত টিজারের প্রেমে পড়েছেন। গানটির টিজার এপ্রিলে মুক্তি পেয়েছিলো ,' বিকাশের ঘনিষ্ঠ একটি সূত্র প্রকাশ করেছে। ফ্যান্টাসি, অ্যাকশন এবং অ্যাডভেঞ্চারের জগতকে বাদ দিয়ে, ব্রহ্মাস্ত্র প্রীতম দ্বারা রচিত একটি প্রতিশ্রুতিশীল মৌলিক সঙ্গীত অ্যালবাম পাবে এবং অভ্যন্তরীণ ব্যক্তিরা দাবি করেছেন যে সঙ্গীতটি চলচ্চিত্রকে ঘিরে থাকা প্রত্যাশাকে আরও বাড়িয়ে তুলবে। 'প্রীতম এবং রণবীর বরফি, ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি, অ্যায় দিল হ্যায় মুশকিল এবং জগ্গা জাসুসের মতো চার্টবাস্টার অ্যালবামে কাজ করেছেন। এটি তাদের ইতিমধ্যে সফল অংশীদারিত্বের একটি এক্সটেনশন হবে,' সূত্রটি যোগ করেছে। কেশরিয়া গানটি হিন্দিতে গেয়েছেন অরিজিৎ সিং। 'গানটি একাধিক ভাষায় প্রকাশিত হবে - হিন্দি, তামিল, তেলেগু, মালায়ালাম এবং কন্নড় - এবং প্রতিটি গানে প্রশান্তিদায়ক কণ্ঠের একটি অনন্য স্বাদ রয়েছে৷ প্রীতম এবং দল ব্রহ্মাস্ত্র ১৫ জুলাই তাদের এই বহুল প্রতীক্ষিত গানটি শ্রোতাদের সঙ্গে ভাগ করে নিতে উত্তেজিত।' , সূত্র জানিয়েছি। 

আরও পড়ুনঃ 

শাহরুখ খানের পড়শি হতে ১১৯ কোটি খরচ করলেন রণবীর সিং

এবার ড্রাগন বল জেড-এর গোকু চরিত্রে দেখা গেলো টাইগার শ্রফকে

লাল সিং চাড্ডা নাকি আমির খানের কেরিয়ার শেষ করে দেবে দাবি কেআরকের কেন এমন বললেন তিনি

ইতিমধ্যে, ব্রহ্মাস্ত্র ৯ সেপ্টেম্বর ২ডি , ৩ডি  এবং IMAX ফর্ম্যাটে বড় পর্দায় হিট করার জন্য প্রস্তুত। এটি একটি অ্যাকশন প্যাকড অ্যাডভেঞ্চার। পরিচালক অয়ন মুখার্জি ভারতীয় দর্শকদের জন্য একটি আধুনিক পৌরাণিক কাহিনী তৈরি করার প্রচেষ্টা করেছেন। আসন্ন দুই মাসে ফিল্মটির সঙ্গীত থেকে শুরু করে ট্রেলার এবং মিনি প্রোমো লঞ্চ করা হবে। মুভিটিতে রণবীর কাপুর, আলিয়া ভাট, অমিতাভ বচ্চন, নাগার্জুন, মৌনি রায় এবং ডিম্পল কাপাডিয়ার মত শক্তিশালী অভিনেতারা এই ছবিতে থাকবেন। ছবিতে শাহরুখ খানও একটি বর্ধিত ক্যামিওতে থাকবেন। প্রসঙ্গত এই প্রথমবার রণবীর আলিয়াকে একসঙ্গে বড় পর্দায় দেখা যাবে।

Read more Articles on
Share this article
click me!