ডিপনেক পোশাকে বেরিয়ে আসছে বক্ষ বিভাজিকা, হাত দিয়ে ঢেকে কোনমতে সম্মনরক্ষা করলেন অঙ্কিতা, দেখুন ভিডিও

বলিউডে উপস মুহূর্তের শিকার হয়েছেন বহু তারকারা। রিভিলিং পোশাকের কারণে মাঝে মধ্যেই অস্বস্তিকর পরিস্থিতিতে পড়তে হয় তাদের। এবার এরম পরিস্থিতিতে পড়তে হলো অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডেকে। দেখে নিন সেই ভিডিও।

Senjuti Dey | Published : Jul 3, 2022 9:47 AM IST

বলিউডে উপস মুহূর্তের শিকার হয়েছেন বহু তারকারা। রিভিলিং পোশাকের কারণে মাঝে মধ্যেই অস্বস্তিকর পরিস্থিতিতে পড়তে হয় তাদের। এবার এরম পরিস্থিতিতে পড়তে হলো অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডেকে। দেখে নিন সেই ভিডিও। একটি অ্যাওয়ার্ড সেরিমনিতে বরের সঙ্গে গিয়েছিলেন সুশান্তের এই প্রাক্তন প্রেমিকা। গাড়ি থেকে নামতে গিয়েই হয় বিপত্তি। হোচট খেয়ে কোনরকমে হাত দিয়ে স্তন আড়াল করে গাড়ি থেকে নেমে আসেন তিনি। এদিন অঙ্কিতা হাই স্লিট সবুজ রঙের সিকুইন্ড স্প্যাগেটি স্ট্রাপড পোশাকে পরে ছিলেন। পোশাকটির নেকলাইন ছিল খুব গভীর। পুরোপুরি খোলা পিঠ আর ডিপ নেকলাইনের ফাঁক ঠেলে বেরিয়ে আসছিল তার স্তনযুগল। কোনমতে হাত দিয়ে সম্মান রক্ষা করেন অভিনেত্রী। ২০২২ এর আইকনিক অ্যাওয়ার্ডের মঞ্চে স্বামী ভিকি জৈনকে নিয়ে উপস্থিত হয়েছিলেন অঙ্কিতা। তার হাত দিয়ে স্তন ঢাকার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এরপরই পোশাকের কারণে ট্রোল হন অভিনেত্রী।


এদিন আইকনিক অ্যাওয়ার্ডের মঞ্চে সেরা জুটির পুরস্কার জিতে নিয়েছেন অঙ্কিতা এবং তার স্বামী ভিকি জৈন। ভিকি এদিন সাদা শার্টের ওপর কালো ব্লেজার পড়েছিলেন।
অঙ্কিতা এদিন পোশাকের সঙ্গে মানানসই ঝোলা দুল পরেছিলেন। চুলে উচুঁ করে একটি খোঁপা করেছিলেন।২০২১ এ বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন ভিকি এবং অঙ্কিতা। সোশ্যাল মিডিয়াতে প্রায়ই পিডিএ করতে দেখা যায় তাদের। এদিনও সেরা জুটির পুরষ্কার পাওয়ার পরে দুজনে রোম্যান্টিক পোজ দিয়েছেন ক্যামেরার সামনে। অঙ্কিতার কথায়, পুরস্কার জেতা সত্যিই ভাগ্যের কিন্তু, দুজনের একসঙ্গে প্রাপ্তিই সেরা পাওনা।

 

আরও পড়ুনঃ 

কঙ্গনার লক আপ-এ একী বললেন অঙ্কিতা, গোপনকথা ফাঁস করলেন যা জানেন না স্বামীও

সুশান্তের প্রোফাইল থেকে নববর্ষের শুভেচ্ছাবার্তা, আবেগে ভাসল সুশান্ত ভক্তরা

Katrina Kaif : বিয়ের পর শ্বশুরবাড়ির হেঁশেলে ঢুকেই পেলেন 'পাকা গিন্নী'র তকমা, কী রান্না করলেন ক্যাটরিনা

২০১৪ সালে সুশান্ত সিং রাজপুতের সঙ্গে পবিত্র রিস্তার হাত ধরে ছোট পর্দায় যথেষ্ট পরিচিতি লাভ করেন অঙ্কিতা। এরপর বহু বছর একসঙ্গে সম্পর্কে ছিলেন অঙ্কিতা সুশান্ত। কিন্তু তারপর তাদের বিচ্ছেদ হয়ে যায়। এরপর অঙ্কিতার জীবনে আসেন ভিকি। গত বছর ডিসেম্বরে বিয়ে করেন দুজন। পবিত্র রিস্তার পরবর্তী সিকোয়েলেও প্রধান মুখ ছিলেন অঙ্কিতা। কিন্তু সেটি সেরকম জনপ্রিয়তা লাভ করেনি। কঙ্গনা রানাউতের সঙ্গে মনিকর্নিকাতে অভিনয় করেছিলেন অঙ্কিতা।
সুশান্তের মৃত্যুর পরও অঙ্কিতা ভিকির সম্পর্ক নিয়ে ক্ষোভ তুলেছিলেন নেটিজেনরা। এবার পোশাকের কারণে ট্রোল হলেন অভিনেত্রী। তবে সেসবকে থোড়াই কেয়ার করে আপাতত বরের সঙ্গে সেরা জুটির অ্যাওয়ার্ড পেয়ে সেটিকেই উদযাপনে ব্যস্ত অভিনেত্রী।
সদ্যই নতুন বাড়িতে শিফট করেছেন তারা। সেই বাড়ির ছবিও পোস্ট করছেন ইনস্টাগ্রামে।

 

Read more Articles on
Share this article
click me!