ফের একবার বড় পর্দায় বাহুবলী - দেবসেনার প্রেম দেখতে প্রস্তুত হন

প্রভাস এবং অনুষ্কা শেট্টি ওরফে অমরেন্দ্র বাহুবলী এবং দেবসেনা একটি আউট-অন-আউট কমেডির জন্য আবার একসঙ্গে বড় পর্দায় আসবেন বলে আশা করা হচ্ছে, এই বছর দশেরার কাছাকাছি ছবিটির ঘোষণা করা হবে।

Senjuti Dey | Published : Jul 3, 2022 9:31 AM IST

প্রভাস এবং অনুষ্কা শেট্টি রূপালী পর্দার সবচেয়ে জনপ্রিয় অনস্ক্রিন দম্পতিদের মধ্যে অন্যতম। বাহুবলী সিনেমার পরে শুধু তেলেগু সিনেমাতেই নয়, তাদের জনপ্রিয়তা এমন আকাশচুম্বী হয়েছিল যে তাদের রসায়ন দেশের প্রতিটি প্রান্তে দর্শকরাই পছন্দ করেছিল। বাহুবলীর পরে তাদের জনপ্রিয়তা এমন মাত্রায় বেড়েছে যে বিল্লা এবং মির্চির মতো তাদের অন্যান্য চলচ্চিত্রগুলিও প্রচুর সংখ্যক দর্শক ডাব করা সংস্করণে দেখে ফেলেছেন। পর্দার বাইরে তাদের সম্পর্কের বিষয়ে জল্পনা করা হয় যে দুজন গাঁটছড়া বাঁধতে পারেন। এবার, বাহুবলী দম্পতি, প্রভাস এবং অনুষ্কা শেট্টি , একটি আসন্ন চলচ্চিত্রের জন্য পুনরায় একত্রিত হলে উত্তেজনা কল্পনা করুন। জল্পনা নয়। প্রভাস এবং অনুষ্কা শেট্টি সত্যিই আবার একসঙ্গে পর্দায় আসবেন, তবে এটি আদিপুরুষ বা সালার বা প্রজেক্ট কে -এর জন্য নয় ।

সেই সমস্ত সিনেমার নায়িকা ইতিমধ্যেই চূড়ান্ত হয়ে গিয়েছে, শুটিংও চলছে। এছাড়াও, নিশ্চিতভাবে জানা গিয়েছে যে অনুষ্কা শেট্টি এই ছবিগুলির কোনওটিতেও ক্যামিও অভিনয়ও করছেন না। আবার বাহুবলী ৩ ও নয়। দর্শকরা খুব চাইছেন ফের বাহুবলী ৩ আসুক। প্রভাস নিজে জানিয়েছেন বাহুবলীর নতুন পর্যায় আনতে তার কিছুটা সময় চাই। অভিনেতার কথায়, 'আমার বেশ কিছুটা সময় লাগবে। কিছুটা সময় যাক। তারপর হয়ত আবার কাজ করব।' সুতরাং, গুঞ্জন অনুযায়ী নতুন ছবিটিতে সম্ভবত বহুল আলোচিত জুটিকে আবার পর্দায় একত্রিত হতে দেখা যাবে । রিপোর্ট অনুসারে, অমরেন্দ্রবাহুবলী এবং দেবসেনা পরিচালক মারুথির জন্য ফের জুটি বাঁধবেন বলে আশা করা হচ্ছে। ফিল্মটি উপরে উল্লিখিত প্রকল্পগুলি শেষ হওয়ার পরে শুরু হতে চলেছে । প্রভাস বর্তমানে একই সাথে একাধিক প্রকল্প নিয়ে কাজ করছেন৷ পরিচালক মার্তুহির সাথে বাহুবলী দম্পতি প্রভাস এবং অনুষ্কা শেট্টির সিনেমাটি একটি আউট-অন-আউট কমেডি হবে বলে আশা করা হচ্ছে। তারা এর আগে এমন ছবি কোনোদিন করেননি । ছবির নাম রাজা ডিলাক্স হওয়ার কথা এবং ঘোষণাটি এই বছর দশেরার আশেপাশেই ঘটবে বলে মনে করা হচ্ছে। চলচ্চিত্রটি সম্ভবত বছরের শেষ দিকে ফ্লোরে যাবে। এই প্রকল্পে আরও দুই নায়িকাকেও অন্তর্ভুক্ত করা হবে বলে আশা করা হচ্ছে। 

আরও পড়ুনঃ 

Shamshera: হিন্দুত্বের অপমান, শামশেরার ট্রেলার লঞ্চের সঙ্গে সঙ্গেই ট্রোল্ড সঞ্জয় দত্ত

বিয়ের পীড়ি তে বসতে চলেছেন প্রভাস, খবর ফাঁস করলেন তাঁর কাকা!

'আমার মনে হয় আমাদের জাতীয় ভাষা সংস্কৃত হওয়া উচিত' হিন্দি নিয়ে অজয় দেবগণের পাশে এবার কঙ্গনা রানাউত

বড় পর্দায় প্রভাসকে শেষবার পূজা হেগড়ের বিপরীতে রাধে শ্যাম ছবিতে দেখা গিয়েছে। এই ছবিটি এবং শ্রদ্ধা কাপুরের সঙ্গে তার সাহ ছবিটিও বক্স অফিসে সেরম ফল করতে ব্যর্থ হয়েছে। প্রভাসের আসন্ন তিনটি ছবি বক্স অফিসে কিরম ফল করে সেটিই এখন দেখার।

Read more Articles on
Share this article
click me!