কঙ্গনার লক আপ-এ একী বললেন অঙ্কিতা, গোপনকথা ফাঁস করলেন যা জানেন না স্বামীও

অঙ্কিতা জানিয়ে দেন, তিনি সকলকে এপ্রিল ফুল করেছেন। তার উত্তরও দিয়েছেন কঙ্গনা। তিনি বলেছেন এটা কিন্তু পয়লা এপ্রিল নয়। যাইহোক অঙ্কিতা সত্যি গর্ভাবতী কিনা তা নিয়ে রয়েছে ধোঁয়াশা। যার উত্তর পাওয়া যাবে সময়ের সঙ্গে সঙ্গে।

Web Desk - ANB | Published : Apr 9, 2022 2:07 PM IST

জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী অঙ্কিতা লোখন্ডে। একতা কাপুরের 'পবিত্র রিসতে'- মেগা সিরিয়াল দিয়ে তাঁর উত্থান। এই সিরিয়ালের দ্বিতীয় সেশনেও তিনি রয়েছেন। সম্প্রতি কঙ্গনা রানাউলের টক শো 'লক আপ' এ উপস্থিত হয়েছিলে। সেখানেই অঙ্কিতি ফাঁস করলেন তাঁর জীবনের গোপন কথা। এখানেই কিন্তু শেষ নয়। অঙ্কিতা নিজের জীবনের গোপন কথা জানানোর পাশাপাশি এটাই জানিয়েছেন- এই কথাটি কিন্তু জানেন না তাঁর স্বামী ভিকি। 

২০২১ সালে ব্যবসায়ী ভিকি জৈনের সঙ্গে বিয়ে হয়েছিল অঙ্কিতা লোখন্ডের। টলি অভিনেত্রী হলেও তাঁর বিয়ে নিয়ে যথেষ্ট উৎসহ ছিল। অনুগামীদের কাছে অঙ্কিতার বিয়ে ছিল রীতিমত স্বপ্নের মত। সুশান্ত সিং রাজপুতের একসময়ের বান্ধবী ছিলেন অঙ্কিতা। তাঁদের প্রেম নিয়ে কোনও গুঞ্জন ছিল না। সবকিছুই ছিল প্রকাশ্যে। কিন্তু সুশান্ত বড়পর্দায় স্টার হওয়ার পরই দূরত্ব বাড়তে থাকে অঙ্কিতার সঙ্গে। সেই সম্পর্ক থেকে সরে আনের অঙ্কিতাও। তবে দুজনে এনিয়ে কিছুই বলেননি। তারপরই ধীরে ধীরে ভিকি জৈনের সঙ্গে নতুন সম্পর্কে জড়িয়ে পড়েন অঙ্কিতা। 

অঙ্কিতা মণিকর্ণিকায় কাজ করেছিলেন কঙ্গনা রানাউতের সঙ্গে। সেই সূত্রে দুজনে দুজনকে চেনেন। লক আপ টকশোকে অঙ্কিতা এসেছিলেন তাঁর নতুন মেগা পবিত্র রিসতের প্রচারে। সেখানেই তিনি জানান তাঁর নিজের জীবনের গোপন কথা। কঙ্গনা তাঁকে জানিয়েছিলেন, তাঁর শো-এর একটি রীতি রয়েছে, যে অথিতিদের তাঁদের জীবনের একটি গোপন কথা দর্শকদের সঙ্গে শেয়ার করতে হবে। 

কঙ্গনার এই কথা শুনেই কিছুটা হকচকিয়ে যান অঙ্কিতা। প্রথমে জানান তাঁর জীবনে এমন কোনও গোপনীয়তা নেই যা তাঁর অনুগামী বা বন্ধুরা জানেন না। কিন্তু কঙ্গনা হাল ছাড়তে রাজি নন। তিনিও নিজের জেদে অনড় থাকেন। কঙ্গনার জেদের কাছে মাথা নত করে তারপর তিনি জানা তিনি গর্ভাবতী। আর এটা এতটাই গোপন যে এখনও পর্যন্ত জানেন না তাঁর স্বামী ভিকি জৈন। তিনি বলেন তাঁকে যেন সকলেই অভিনন্দন জানায়। যা শুনে রীতিমত অবাক হয়ে যান কঙ্গনা। 

কিন্তু এখানেই শেষ নয়। এরপরই অঙ্কিতা জানিয়ে দেন, তিনি সকলকে এপ্রিল ফুল করেছেন। তার উত্তরও দিয়েছেন কঙ্গনা। তিনি বলেছেন এটা কিন্তু পয়লা এপ্রিল নয়। যাইহোক অঙ্কিতা সত্যি গর্ভাবতী কিনা তা নিয়ে রয়েছে ধোঁয়াশা। যার উত্তর পাওয়া যাবে সময়ের সঙ্গে সঙ্গে। 

Read more Articles on
Share this article
click me!