মা-মেয়ের যুগলবন্দি, ধিমে ধিমে গানের সঙ্গে নেচে ঝড় তুললেন অপরাজিতা

  • অনস্ক্রিন মেয়ের সঙ্গে নাচ
  • ধিমে ধিমে গানের তালে অপরাজিতা
  • শেয়ার করলেন ভিডিও
  • মুহূর্তে ভািরাল মা-মেয়ের নাচ

Jayita Chandra | Published : Jan 13, 2020 7:39 PM IST / Updated: Feb 03 2020, 01:47 PM IST

টলিউড তারকাদের ক্যামেরার পেছনের গল্প জানার আগ্রহ থাকে সব ভক্তদেরই। ফলে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করা একটা ছবি বা ভিডিও বাদ পড়ে না সার্ভে লেন্স থেকে। কোখানও ছবি ভালো, কোনও ছবি আবার বিতর্কের মুখে পড়ে খারাপ। কোনও ভিডিও প্রশংসিত হয়ে ভাইরাল, কোনও ভিডিও আবার মুহূর্তে ভাইরাল সমালোচনার কবলে পড়ে। তারকাদের এভাবেই ২৪ ঘন্টা নজর বন্দি করে রাখতেই পছন্দ করেন ভক্ত থেকে সমালোচকেরা। 

আরও পড়ুনঃ বিয়ের কার্ড পোস্ট করলেন দেব, লিখলেন, 'আশা করি আশীর্বাদ করবেন'

তবে এবার অপরাজিতা আঢ্য যা করলেন, তা মুহূর্তে ভাইরাল। প্রাক্তন কিংবা বেলাশেষে ছবি অভিনেত্রী ধিমে ধিমে গানের সঙ্গে নেচে ফ্লোর কাঁপালেন। সঙ্গে পায়ে পা মেলালেন তাঁর অনস্ক্রিন কন্যা প্রিয়াঙ্কা ভট্টাচার্য। হঠাৎ করে নয়, রীতিমত মা-মেয়ে ডান্স স্টেপ তুলে নিয়েই ভিডিওটি করলেন। কালো পোশাকে  নজর কাড়লেন দুজনেই। 

 

 

শাড়ি কিংবা সালওয়ার পরা অভিনেত্রী অপরাজিতা আঢ্য পর্দায় পেছনে ওয়ান পিস পড়ে পার্টি নাচে মাতলেন। ভিডিওটি শেয়ার করা মাত্রই ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায়। মা ধারাবাহিকে এই জুটিকে পর্দায় দেখেছিলেন দর্শকেরা। এবার সেই জুটি নেট দুনিয়া তোলপাড় করলেন পতি পত্নী অউর ও- ছবির গানের সঙ্গে নেচে। ভিডিওটি শেয়ার করে অপরাজিতা আঢ্য লেখেন, মাঝরাতে আমার ছোট্ট মেয়েটার সঙ্গে তুমুল মজা। 
 

Share this article
click me!