গ্যাংস্টারের কবলে পড়েছিলেন অরিজিৎ সিং? পাঁচ কোটি টাকা চেয়ে প্রাণনাশের হুমকি এসেছিল তাঁর কাছেও

সিধু মুসেওয়ালার মতনই গ্যাংস্টার দের কবলে পড়েছিলেন অরিজিৎ সিং ও, সোশ্যাল মিডিয়ায় উঠে এল চাঞ্চল্যকর তথ্য।
 

Web Desk - ANB | Published : May 31, 2022 10:53 AM IST

২ দিন আগেই গ্যাংস্টার দের হাতে নিহত হয়েছেন পাঞ্জাবি গায়ক তথা কংগ্রেস নেতা সিধু মুসেওয়ালা। এর মধ্যে দায় স্বীকার করেছে কানাডার একটি পাঞ্জাবি উগ্রপন্থী সংগঠন। তার রেশ কাটতে না কাটতেই এবার সামনে এল আরেক চাঞ্চল্যকর তথ্য, জনপ্রিয় গায়ক অরিজিৎ সিং ও নাকি গ্যাংস্টার দের নিশানায় ছিলেন। পাঁচ কোটি টাকা তোলা চেয়ে অরিজিৎ সিংয়ের ম্যানেজারের কাছে রীতিমত হুমকি দিয়ে কল আসে গ্যাংস্টার দের। একটি ওয়েবসাইটে প্রকাশিত হওয়া তথ্যের ভিত্তি তে জানা যাচ্ছে কুখ্যাত গ্যাংস্টার রবি পুজারী, অরিজিৎ সিং এর ম্যানেজার তরাসান কে কল করে নির্দিষ্ট সময়ের মধ্যে পাঁচ কোটি টাকা দিতে বোলে হুমকি দেয়।

কিন্তু  ওই  নির্দিষ্ট সময়ের মধ্যে এত পরিমান টাকা দিতে অরাজি হওয়ায় প্রানের হুমকি পর্যন্ত দেয়া হয় গায়ক কে। তাই অগত্যা নিজের প্রাণ বাঁচাতে গ্যাংস্টার দের সাথে আপোষে রাজি হন তিনি, শর্ত অনুযায়ী বিনামূল্যে কয়েকটি কনসার্ট এ পারফর্ম করেন অরিজিৎ। এই মুহূর্তের ব্যস্ততম গায়ক অরিজিৎ সিং এর ফ্যান ফলোয়ার ও প্রচুর, তিনি যা তেই কন্ঠ দেন তাতেই সোনা ফলে যায়, সুতরাং এহেন জনপ্রিয় গায়ক কে টার্গেট বানাতে সুবিধাই হয় গ্যাংস্টার দের। 

আরও পড়ুন- ৭৭৬ কোটির সম্পত্তির মালিক কীভাবে হলেন ঐশ্বর্য, কী থেকে সবচেয়ে বেশি আয় করেন

আরও পড়ুন- অন ক্যামেরাতে স্তনযুগল ঠিক করতে ব্যস্ত শিল্পা, হট পোজ দেওয়ার আগেই ভাইরাল হল ভিডিও

আরও পড়ুন- স্ত্রী তাহিরার বুকের দুধ মিল্ক শেক বানিয়ে খেয়েছিলেন আয়ুষ্মান, সত্যিটা নিজেই জানালেন অভিনেতা

এভাবেই সিন্ধু মুসওলা কেও টার্গেট বানিয়েছিল কানাডার ওই উগ্রপন্থী সংগঠন বিশ্নোই দল, পাঞ্জাবে খুবই জনপ্রিয় গায়ক হিসেবে পরিচিতি ছিল সিন্ধুর। এদিন বাড়ি থেকে বেরিয়ে তিনি তার প্রতিবেশী ও আত্মীয়ের সাথে নিজের জিপে করে রওনা হন, পথেই পিছন থেকে আসা দুটি গাড়ি এসে তাদের পথ আটকে গুলি ছোড়া শুরু করে, ড্রাইভারের সিটে ছিলেন মুসওয়ালা এদিন তিনি বুলেট প্রুফ গাড়ি নিয়ে বেরোননি, ফলে খুব সহজেই দুষ্কৃতী দের  গুলি এসে নিশানা ভেদ করে, ঘটনা স্থলেই মারা যান সিন্ধু, এবং তাঁর দুই সঙ্গী আহত হলেও প্রাণে বেঁচে যায়। উল্লেখ্য বিষয় এই ঘটনার ঠিক একদিন আগেই সিন্ধুর সিকিউরিটি তুলে নেয় পাঞ্জাবের আপ গভমেন্ট, এই নিয়ে আপ সরকারের বিরুদ্ধে প্রবল প্রতিবাদ শুরু করেছে কংগ্রেস ও বিরোধী দল গুলি।

বলিউড গায়ক মিকা সিং জানান, বহু দিন ধরেই গ্যাংস্টার দের থেকে হুমকি পাচ্ছিলেন সিন্ধু। এবং তাঁকে তারাই খুন করেছে চক্রান্ত করে। সিন্ধুর পর অরিজিৎ সিং এর হুমকি পাওয়ার বিষয় প্রকাশ্যে আসতেই প্রশ্ন উঠছে শিল্পী দের সুরক্ষা নিয়ে। সত্যি কি আমাদের দেশে শিল্পীরা সুরক্ষিত?

Share this article
click me!