হলদি বাড়ির মাজারে দেখা মিলল মিমি চক্রবর্তীর, বোনজি কে সাথে নিয়ে পৌঁছে গেলেন মামা বাড়ি তে ও

হলদি বাড়ির মাজারে দেখা মিললো তারকা সংসদ মিমি চক্রবর্তীর, সাথে ছিল তাঁর ছোট্ট বোনজিও।
 

Web Desk - ANB | Published : May 31, 2022 7:29 AM IST

সোমবার জপলাইগুড়ির হলদি বাড়ির হুজুর সাহেব মাজারে চাদর চরাতে গিয়েছিলেন তারকা সংসদ মিমি চক্রবর্তী সঙ্গী তাঁর ছোট্ট বোনজি। এই মুহূর্তে টলিউডের ব্যস্ত তারকা দের মধ্যে অন্যতম মিমি চক্রবর্তী, শুধু শ্যুটিং ই নয় যাদবপুরের সাংসদ তিনি, তাই শ্যুটিং এর ফাঁকেই সাংসদের যাবতীয় দায়িত্ব ও পালন করেন তিনি। কাজের চশপে বহু দিন ধরেই মিস করছিলেন তাঁর জলপাইগুড়ি কে। জলপাইগুড়ির মেয়ে তিনি জন্ম থেকে এখানেই বড় হয়ে উঠেছেন, তাই কাজ থেকে বিরতি পেলেই বাড়ি যাওয়ার জন্য তাঁর মন ছটফট করে। 

তাই এবার কাজের ফাঁকে একটু সময় বার করে নিয়ে তিনি পাড়ি দিয়েছিলেন জলপাইগুড়ি তে। ঘরের মেয়ের ঘরে প্রত্যাবর্তন এ এদিন খুশি তে ডগমগ মিমির পরিবার, নিজেও ভীষন খুশি তিনি। বাড়িতে কিছু টা সময় কাটিয়েই এদিন ক্ষুদিরাম পল্লী তে নিজের মামার বাড়ি তে ঢু মারেন তিনি। কাজের চাপে মামার বাড়ি তেও অনেক দিন আসা হয়নি তাঁর। মামা বাড়ি বলে কথা!! যত বড় অভিনেত্রী বা সংসদ ই হোক না কেন মামা বাড়ির আদর মিস করতে চাননা কেউ ই। 

আরও পড়ুন- মেয়ের মা হলেন মধুমিতা, কিন্তু বাবা কে? কুরুচিকর প্রশ্নের মুখে টলি অভিনেত্রী

আরও পড়ুন- রুক্মিণীর মাথা ভর্তি সিঁদুর, চুপিসাড়েই ছাদনাতলায় দেব, তবে কি এতদিনে স্বপ্নপূরণ হল টিনটিন-রোহিনীর

আরও পড়ুন- তৃতীয় ব্যক্তির জন্যই কি চিড় ধরল মিঠাই ও সিডের, গুঞ্জনে মুখ খুললেন সৌমিতৃষা

মামা বাড়ি তে গিয়েই ছাদে চলে যান তিনি, ছাদের লেবু , আঙ্গুর ও ফলের গাছ দেখে আনন্দে আত্মহারা হয়ে ওঠেন তিনি, এদিন সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন তিনি যেখানে দেখা যাচ্ছে বোনঝি কে নিয়ে মেলায় বেড়াতে গিয়েছেন তিনি এবং সেখানে গিয়ে মেলার বিভিন্ন রাইডস ও গেমস  উপভোগ করছেন তিনি ও বোনঝি কে নিয়ে। এই ছবিটি তে মিনির ভুমিয়ায় অভিনয় করেছেন মিমি এবং তাঁর ছোট্ট বোনঝি তিতলির ভূমিকায় অভিনয় করেছে নবাগতা অনন্যা চ্যাটার্জি। এছাড়াও সম্পূর্না লাহিড়ী ও রুদজিৎ মুখার্জি, সপ্তর্ষি মৌলিক ও  মিঠু চক্রবর্তী ওর রয়েছেন এই ছবি তে। ছবির গল্প এক মাসি ও তাঁর ছোট বনঝি কেন নিয়ে, অবিবাহিত মিনি সিঙ্গল মাদারের মতন তাঁর ছোট বনঝির তিতলির সমস্ত দায়িত্ব নিয়েছেন, এবং তিতলি কে খুশি রাখতে তিনি সব করতে পারেন, কিন্তু সামাজিক দিক থেকে এসে নানা বাধা ও প্রতিকূলতা কিভাবে তিনি তাঁর ছোট্ট বনঝি কে সঙ্গে নিয়ে সেই বাধা কাটিয়ে ওঠেন তাই নিয়েই এই ছবির গল্প। ছবি তে মিমি চক্রবর্তীর অভিনয় তো প্রশংসা পেয়েই এছাড়া নবাগতা ছোট্ট অনন্যার অভিনয়ও সকল কে মুগ্ধ করেছে।
 
মে এর ৬ তারিখেই রিলিজ করেছে তাঁর অভিনীত "মিনি" ছবি টি, যেখানে একজন মাসি ও বোনঝির ভালোবাসার সম্পর্কের ভিত্তি তে তৈরি হয়েছে ছবি টি, বাস্তবেও কিন্তু মিমি ও তাঁর বোনঝির রসায়ন বার বার মনে করিয়ে দিচ্ছে তাঁর অভিনীত "মিনির" কথা ই।

Share this article
click me!