আরজি কর প্রতিবাদের মাঝে উৎসবে গা ভাসালেন দেব, রুক্মিণীকে নিয়ে হাজির গণেশ পুজোয়

প্রতিবাদকারীদের অনেকেই এবার পুজো বন্ধের ডাক দিয়েছেন। তেমনই অনেকে অশৌচ পালনের কথা বলেছেন। আবার অনেকে পুজো করার পক্ষে থাকলেও উৎসব করার পক্ষে নেই। চারিদিকে যখন এমন পরিস্থিতি তখন গণেশ পুজোর উৎসবে হাজির হলেন অভিনেতা।

Sayanita Chakraborty | Published : Sep 9, 2024 9:36 AM IST / Updated: Sep 09 2024, 03:42 PM IST

আরজি কর নিয়ে উত্তাল গোটা বাংলা। চারিদিকে চলছে প্রতিবাদ। অনেকেই পুজো বন্ধের ডাক দিয়েছেন। বলেছেন, এবার পালন করা হবে অশৌচ। এরই মাঝে উৎসবের আনন্দে গা ভাষালেন দেব ও রুক্মিণী। এই নিয়ে জনতার রোষে পড়লেন এই তারকা জুটি।

চলছে গণেশ পুজো। বাংলাতেও ধুমধাম করেই পালন হল গণেশ চতুর্থী। বিগত কয়েক বছর ধরে বাংলাতেও সাড়ম্বরে পালিত হচ্ছে গণেশ পুজো। এবার বেশ বড় করে গণেশের আরাধনা করলেন তৃণমূল বিধায়ক শ্রেয়া পাণ্ডে। আর তাঁর পুজোতেই হাজির হলেন দেব ও রুক্মিণী।

Latest Videos

দীর্ঘদিন ধরে রাজনীতি করছেন দেব। তেমনই আরজি কর কাণ্ডের প্রতিবাদে বারে বারে মিছিলে সামিল হয়েছেন তিনি। তেমনই এই ঘটনার তীব্র নিন্দা করেছেন। এই নিয়ে নানান প্রতিবাদ সভা থেকে মিছিলে হাজির হয়েছেন দেব। কখনও ঘাটালে প্রতিবাদ সভায় তাঁকে দেখা গিয়েছে তো কখনও টলিগঞ্জে আয়োজিত প্রতিবাদ সভায় ছিলেন তিনি। কিন্তু, এই সকল কর্মসূচি পালনের পর গণেশ পুজোর আনন্দে গা ভাসালেন দেব। সঙ্গে ছিলেন রুক্মিণী। যা দেখে অবাক সকলে।

প্রতিবাদকারীদের অনেকেই এবার পুজো বন্ধের ডাক দিয়েছেন। তেমনই অনেকে অশৌচ পালনের কথা বলেছেন। আবার অনেকে পুজো করার পক্ষে থাকলেও উৎসব করার পক্ষে নেই। চারিদিকে যখন এমন পরিস্থিতি তখন গণেশ পুজোর উৎসবে হাজির হলেন অভিনেতা।

এই ছবি ভাইরাল হতেই চারিদিকে দেখা যায় নেতিবাচক কমেন্ট। কেউ লেখেন, সারা শহর আন্দোলনে ব্যস্ত আর উনি সেখানে ঘুরে বেড়াচ্ছেন। এনারা আবার জনপ্রতিনিধি, এদের দেখলেও কেমন ঘেন্না করছে। আবার কেউ লেখেন, একটা আনন্দের দিনে ঠাকুর দর্শন করতে যেতে পারবে না। আমারও কি সারাদিন বাড়িতে বসে থাকছি আর মিছিল করছি। আশ্চর্য। আবার একজন লেখেন, ঘাটালে একটা মিছিল করতে দিল না পুলিশ। আর এসব হচ্ছে?

 

 

Share this article
click me!

Latest Videos

সরাসরি সম্প্রচার নিয়ে জটিলতা কালীঘাটে! কি বললেন ডাক্তাররা, দেখুন | RG Kar Doctors Protest |
RG Kar Protest Live : কালীঘাটে ভেস্তে গেল মমতা-ডাক্তারদের সঙ্গে বৈঠক, দেখুন
'সবে দুজন গেল লম্বা হবে লাইন', সন্দীপ ঘোষ ও টালা থানার ওসির গ্রেফতারিতে মন্তব্য Sukanta Majumdar-এর
হাত জড়ো করে বার বার অনুরোধ ডাক্তারদের! 'পাত্তা'ই দিল না কেউ, দেখুন | RG Kar Protest | Kalighat |
'সন্দীপ ঘোষ ও টালা থানার ওসি গ্রেফতার হতেই কী মিটিং বাতিল?' প্রশ্ন তুললেন জুনিয়র ডাক্তাররা | RG Kar