Raja Madhubani: জন্মদিনে রাজা-র কাছ থেকে ‘সেরা উপহার’ পেলেন মধুবনী

১০ লক্ষ টাকা মূল্যের এই দুর্দান্ত উপহার পেয়ে আপ্লুত হয়ে গিয়েছেন রাজা-পত্নী। সোশ্যাল মিডিয়ায় প্রেমিক-যুগলের ছবি দেখে দারুণ উৎসাহী নেটিজেনরা।

Sahely Sen | Published : Aug 27, 2023 6:15 AM IST

জনপ্রিয় ধারাবাহিকে একসাথে অভিনয়ের পর প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন টলি অভিনেতা রাজা গোস্বামী এবং অভিনেত্রী মধুবনী। ২০১৬ সালে বিয়ের বন্ধনে আবদ্ধ হন এই জুটি। তারপর কেটে গেছে ৭ বছর। প্রাত্যহিক দাম্পত্য জীবনে ছোট ছোট সারপ্রাইজ তো থাকেই, কিন্তু, জন্মদিন উপলক্ষ্যে স্বামীর কাছ থেকে মধুবনী যা পেলেন, তা দেখে মহা আনন্দিত হয়েছেন সোশ্যাল মিডিয়ার ফলোয়াররাও। ১০ লক্ষ টাকা মূল্যের এই দুর্দান্ত উপহার পেয়ে আপ্লুত হয়ে গিয়েছেন রাজা-পত্নী নিজেও।

স্ত্রীয়ের জন্য বিরাট বড়সড় এই উপহারের পরিকল্পনা আগে থেকেই করে রেখেছিলেন অভিনেতা রাজা গোস্বামী। উপহারটি সামনে পেয়ে মধুবনী যেন আহ্লাদে আটখানা। জনপ্রিয় এই অভিনেত্রীকে জন্মদিন উপলক্ষ্যে একটি আস্ত গাড়ি উপহার দিয়ে দিয়েছেন অভিনেতা। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করে নিজেদের আনন্দ প্রকাশ করেছেন টলি-যুগল।

উপহার হিসেবে রাজার কাছ থেকে অনেকগুলো গাড়ির বিকল্পের তালিকাও পেয়েছিলেন মধুবনী। স্করপিও এবং বোলেরো গাড়ির মধ্যে স্করপিও গাড়িটি একটু বেশি বড় হয়ে যাবে মনে করে তিনি বোলেরো গাড়িটিকেই বেছে নিয়েছেন। আর, তাঁর জন্মদিনে তাঁর পছন্দই শেষ কথা। গাড়ির দোকানে নিয়ে গিয়ে বোলেরোই পছন্দ করতে বললেন রাজা গোস্বামী। কিন্তু, অভিনেত্রীর রং বাছাই নিয়ে সামান্য দোনোমনা হয়েছিল।

মধুবনী জানিয়েছেন, লাল এবং কমলা রঙের গাড়ি আগে থেকে থাকা সত্ত্বেও তিনি এই নবাগত বোলেরো-টিও লাল রঙের নেবেন বলেই ঠিক করেছিলেন। কিন্তু, শো রুমে গিয়ে তাঁদের দুজনেরই জলপাই সবুজ রঙের মাহিন্দ্রা বোলেরো নিও N10 মডেলের গাড়িটি পছন্দ হয়ে যায়। ফলে, ১০ লাখি গাড়িটি নির্দ্বিধায় কিনে ফেলে প্রিয় পত্নীকে উপহার হিসেবে দিয়ে দিলেন অভিনেতা। সন্তান সহযোগে নয়া গাড়িটি পেয়ে অভিনেত্রীর মুখে ধরা পড়ল পরিতৃপ্তির হাসি। 
 

 

আরও পড়ুন-

রাখী বন্ধনেই অমিতাভ-মমতার সাক্ষাৎ, জয়া-অমিতাভের ‘জলসা’-এ তৃণমূল সুপ্রিমোর নিমন্ত্রণ
‘একজনের তিনবার বিয়ে হচ্ছে…’ বাংলা সিরিয়ালের পুরস্কার প্রদান অনুষ্ঠানে মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখে হাসির কথা
Before Dying Symptoms: শিবপুরাণ অনুসারে মৃত্যুর আগে এই লক্ষণগুলি বুঝিয়ে দেয় মানুষের বেঁচে থাকতে আর কতদিন বাকি

Share this article
click me!