জয়া বচ্চনের নামে বিস্ফোরক মন্তব্য করলেন মৌসুমী চট্টোপাধ্যায়, প্রকাশ্যে আনলেন জয়ার 'ষড়যন্ত্র'র কথা

বিস্ফোরক মন্তব্য করলেন মৌসুমী চট্টোপাধ্যায়। বর্ষীয়ান অভিনেত্রী মৌসুমী চট্টোপাধ্যায় এমন উক্তি করেন জয়া বচ্চনের উদ্দেশ্যে। সদ্য জয়ার ওপর ক্ষোভ উগরে দেন মৌসুমী চট্টোপাধ্যায়।

Sayanita Chakraborty | Published : Dec 21, 2023 5:19 AM IST

বাঙালি নাকি কাঁকড়ার জাত। তাঁরা অন্যের ভালো দেখতে পারে না। স্কুল, কলেজ থেকে শুরু করে অফিস কিংবা বিনোদন জগতে এরই প্রমাণ মিলেছে বারে বারে। এমন বিস্ফোরক মন্তব্য করলেন মৌসুমী চট্টোপাধ্যায়। বর্ষীয়ান অভিনেত্রী মৌসুমী চট্টোপাধ্যায় এমন উক্তি করেন জয়া বচ্চনের উদ্দেশ্যে। সদ্য জয়ার ওপর ক্ষোভ উগরে দেন মৌসুমী চট্টোপাধ্যায়।

এক সময় খবরে এসেছিল মৌসুমী চট্টোপাধ্যায় ও জয়া বচ্চনের দ্বন্দ্ব। ১৯৭২ সালে মুক্তি পেয়েছিল গুলজারের কউশিস। আর এই ছবিতে অভিনয় করেন জয়া। যদিও মৌসুরীর দাবি, জয়া নন অভিনয়ের কথা ছিল তাঁর। তিন দিন শ্যুটিং-র পর বাদ দেওয়া হয় মৌসুমী চট্টোপাধ্যায়কে। তিনি বলেন, যখন তিনি কউশিস ছবির অভিনয় করতেন, কখন দেখতেন জয়া বচ্চন গুলজারের অফিসে চুপিসরে বসে আছে। তিনি এর কারণ বুঝে উঠতে পারেননি। তার আগেই হঠাৎ একদিন মৌসুমী চট্টোপাধ্যায়কে গুলজার বলেন, আগামীকাল থেকে একটু বেশি রাত পর্যন্ত শ্যুট হবে। তখন সদ্য মা হয়েছিলেন মৌসুমি। তাই এই প্রস্তাব মেনে নেওয়া ছিল কঠিন। তখন গুলজার তাঁকে বলেছিলেন, বহু নায়িকা দাঁড়িয়ে আছে জায়গা পাওয়ার জন্য। মৌসুমী তখন বলেছিলেন, তাঁদের জায়গা দিতে।

এরপরই মৌসুমী চট্টোপাধ্যায়ের জায়গা দখল করে নেয় জয়া বচ্চন। ছবির জন্য জাতীয় পুরস্কার পান সঞ্জীব কুমার। শ্রেষ্ঠ চিত্রনাট্যের জন্য পুরস্কার পান গুলজার। এত বছর পরও এই কথা ভোলেননি অভিনেত্রী। প্রায় কুড়ি বছর পরেও এই কাহিনি মনে রেখেছেন নায়িকা। জয়া বচ্চনের নামে এমন বিস্ফোরক উক্তি করলেন মৌসুমী চট্টোপাধ্যায়। যা মুহূর্তে হল ভাইরাল। এক সাক্ষাৎকারে বিশেষ মন্তব্য করে খবরে এলেন মৌসুমী চট্টোপাধ্যায়। জয়া বচ্চনের প্রসঙ্গে বিস্ফোরক মন্তব্য করলেন অভিনেত্রী।

 

Share this article
click me!