Nabanita Das: ফুলে সাজানো খাটে বসে কার অপেক্ষায় নবনীতা- জিতু না স্নেহাল

সোশ্যাল মিডিয়ায় জমকালো শাড়ি পরা অবস্থায় পাঁচটি ছবি শেয়ার করেছেন নবনীতা। যার একটি তিনি বসে রয়েছেন ফুল দিয়ে সাজানো দুধসাদা চাদরপাতা কোনও খাটে।

 

Saborni Mitra | Published : Sep 4, 2023 2:15 PM IST

আবারও জল্পনায় নবনীতা দাস। সোশ্যাল মিডিয়ায় নতুন ছবি পোস্ট করতেই সক্রিয় নেটিজেনরা। জিতু কমলের সঙ্গে বিচ্ছেদের পর থেকেই বাংলা ধারাবাহিকের এই অভিনেত্রী প্রায়ই চর্চায় থাকেন। কাজের পাশাপাশি ব্যক্তিগত জীবন আর নতুন প্রেমের সম্পর্ক নিয়ে জল্পনা তুঙ্গে। তবে এখনও পর্যন্ত নতুন সম্পর্ক নিয়ে মুখ খোলেননি নবনীতা দাস।

সোশ্যাল মিডিয়ায় জমকালো শাড়ি পরা অবস্থায় পাঁচটি ছবি শেয়ার করেছেন নবনীতা। যার একটি তিনি বসে রয়েছেন ফুল দিয়ে সাজানো দুধসাদা চাদরপাতা কোনও খাটে। ফুলসজ্জার খাট ধরে নেওয়া যেতেই পারে। বাকি ছবিগুলিতে ড্রেসিনটেবিলের সামনে। বেনারসি শাড়ি আর গোলাপ দিয়ে মোড়া খোঁপার সঙ্গে সিথি ভর্তি সিঁদুর। সবমিলিয়ে একদম কনের সাজে নবনীতা। ছবির ক্যাপশনে লিখেছেন- তাঁর জীবন নিঁখুত নাও হতে পারে। কিন্তু শাড়ির ভাঁজ একদম ঠিক রয়েছে।

 

 

সোশ্যাল মিডিয়ায় এই ছবি যথেষ্ট প্রশংসা পেয়েছে। অনেকেই বলেছেন খুব মিষ্ট ছবিটি। অনেকেই আবার বলেছেন তাঁকে সুন্দর লাগছে। কিন্তু সমালোচনাও হয়েছে অনেক। অনেকেই প্রশ্ন কার জন্য তিনি ফুলসজ্জার খাটে অপেক্ষা করছেন। তবে তার কোনও উত্তর দেননি অভিনেত্রী।

জিতু কমল ও নবনীতার বিচ্ছেদের জল্পনা চলছে। ২৮ অগাস্ট জিতুর জন্মদিন ছিল। সেই দিন সোশ্যাল মিডিয়ায় কোনও পোস্ট করেননি নবনীতা। তিনি ছুটি কাটাতে গিয়েছিলেন গোয়ায়। সেটাও জানিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায় মারফত। তবে সেই সময় তিনি তাঁর নতুন বন্ধু স্নেহালের সঙ্গে ছিলেন বলেও দাবি অনেক নেটিজেনদের।

স্নেহাল কে - এই প্রশ্ন উঠতে শুরু করেছে। মাস খানেক তারকেশ্বরের কাছে একটি বিলাসবহুল গাড়ির মধ্যে নবনীতাকে এক পুরুষসঙ্গীর সঙ্গে ঘনিষ্ট অবস্থায় দেখা গিয়েছিল। তবে স্নেহালের পরিচয় আর তেমন কিছু পাওয়া যায়নি। তবে সোশ্যাল মিডিয়ায় সক্রিয় তিনি। নবনীতাকে ফলো করেন। বেশ কিছু নায়িকাতেও ফলো করেন। সেই ব্যক্তির সঙ্গেই নবনীতা ছুটি কাটাচ্ছেন গোয়াতে।

তবে জন্মদিনে বার্থডে বয় জিতু কিন্তু ছিলেন নিজের বাড়িতেই। তাঁর পায়ে চোট ছিল। তা কিছুটা কমেছে। জন্মদিনে টলিপাড়ার সহকর্মীরা তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন। তিনিও পাল্টা সকলকে ধন্যবাদ জানিয়েছেন।

 

Share this article
click me!