প্রেমিকাকে ছেড়ে এই অভিনেত্রীকে বিয়ে করতে কোনও আপত্তি নেই অঙ্কুশের, শুনেই রেগে আগুন ঐন্দ্রিলা

টলিপাড়ার গুঞ্জনে কান পাতলেই শোনা যাচ্ছে, তাদের মধ্যে নাকি ফাটল ধরেছে। খুব বেশিদিন তারা নাকি এই সম্পর্ক রাখবেন না। সোশ্যাল মিডিয়াতেও জোর চর্চা শুরু হয়েছে। তবে কি সত্যিই বিচ্ছেদের পথে হাঁটতে চলেছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা।

Web Desk - ANB | Published : Feb 13, 2023 8:29 AM IST

টলিপাড়ার রোম্যান্টিক জুটি বলতে গেলেই অঙ্কুশ-ঐন্দ্রিলা রয়েছেন প্রথম সারিতে। কোনও রাখঢাক না করেই একে অপরকে প্রেম নিবেদন করে থাকেন এই যুগল। লাভ লাইভ নিয়েও বরাবরই ভীষণ খোলামেলা ঐন্দ্রিলা ও অঙ্কুশ । প্রায় ১২ বছরেরও বেশি সময় ধরে অঙ্কুশের সঙ্গে রিলেশনে রয়েছেন ঐন্দ্রিলা সেন। অঙ্কুশ -ঐন্দ্রিলা বিয়ে নিয়ে জোর গুঞ্জন চলছে টলিপাড়ায়। তবে আচমকা এমন পোস্ট নিয়ে জোর গুঞ্জন শুরু হয়েছে টলিপাড়ায়। টলিপাড়ার গুঞ্জনে কান পাতলেই শোনা যাচ্ছে, তাদের মধ্যে নাকি ফাটল ধরেছে। খুব বেশিদিন তারা নাকি এই সম্পর্ক রাখবেন না। সোশ্যাল মিডিয়াতেও জোর চর্চা শুরু হয়েছে। তবে কি সত্যিই বিচ্ছেদের পথে হাঁটতে চলেছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা।

গত ১১ ফেব্রুয়ারি নিজের সোশ্যাল মিডিয়ায় চোখ বন্ধ করে ঠোঁটঠাসা চুম্বনের ছবি পোস্ট করেন অঙ্কুশ। প্রেমিকাকে কোলে বসিয়ে নিয়ে আদরে মাখামাখি ছবি দেখতে দেখতেই চোখ আটকে গেছিল ক্যাপশনে। এত রোম্যান্টিক ছবির ক্যাপশন এটা হতে পারে তা বোধনয় কল্পনা করতে পারেননি কেউই। রোম্যান্টিক এই ছবির ক্যাপশনে ভালবাসার মানুষের জন্য একটি ক্যাপশন লিখেছেন অঙ্কুশ। যেখানে লেখা- 'কিছু বিশেষ কারণে আমাদের বিয়ে হবে কি না জানি না। কিন্তু এই ১৪ ফেব্রুয়ারি আমাদের সম্পর্কের ১৩ বছর পূর্ণ হবে। আমার জন্মদিনে এর থেকে বড় উপহার আর কী-ই বা হতে পারে? বাকিটা ব্যক্তিগত।' এই ছবি প্রকাশ্যে আসার পর থেকেই জল্পনা শুরু হয়েছে।

 

 

দিনকয়েক আগেই এই বিষয়টি নিয়ে অঙ্কুশ নিজে থেকেই ফোন করেন টলিউডের সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। এবার শ্রাবন্তী চট্টোপাধ্যায়ও সোজাসুজি প্রশ্ন করেন ঐন্দ্রিলাকে। অভিনেত্রী সটান বলেন, তোদের একসঙ্গে কত বছর হল বল তো, তোদের রিলেশনশিপের বয়স তো ১২ বছরের বেশি হয়ে গিয়েছে। অনেকদিন তো হল এবার বিয়েটা কবে করছিস, এই প্রশ্ন শুনেই অঙ্কুশের কাছে যান ঐন্দ্রিলা। প্রশ্ন শুনে অঙ্কুশ বলেন, ধুর, সবসময় ভাল লাগে না। সবাই এক প্রশ্ন করছে। কী করে বলি, লজ্জায় কাউকে কিছু বলতেও পারছি না। তারপর একটু রেগেই বলেন, শ্রাবন্তীর যদি আমার ব্যাচেলর থাকায় সমস্যা হয় তাহলে ওকে আমায় বিয়ে করে নিতে বল। আমার কোনও আপত্তি নেই। প্রেমিকার সামনে এমন কথা বলার পর রেগে আগুন হয়ে যায় অভিনেত্রী। অঙ্কুশের এই ভিডিও নেটদুনিয়ায় হটকেক।

 

 

তবে ভিডিও নিয়ে জোর চর্চা শুরু হলেও অনেকেই মনে করছেন নিছকই মজার ছলে ভিডিও পোস্ট করেছেন তারকা, যা দেখে বেশ মজাই পেয়েছেন অনুরাগীরা। তবে পুরো বিষয়টি নিয়ে বেশে ধন্দে রয়েছেন অনুরাগীরা। এটা কি তাদের বিয়ের প্রোমোশন নাকি কোনও বিজ্ঞাপন, নাকি কোনও ছবির প্রোমোশন, যদিও এখনও স্পষ্ট নয় ,অনুরাগীরা তা জানার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। রাখঢাক, লুকোছাপা খুব একটা পছন্দ করেন না অঙ্কুশ। সেই কারণেই ভ্যালেন্টাইন্স ডে-তেই অঙ্কুশের জন্মদিন তার উপর আবার ভালবাসা উদযাপনের দিন। তাই এই দিনটাতে চুটিয়ে মজা করেন তারা। তবে এমন আদুরে ছবি পোস্ট করে কেন এমনটা লিখলেন অভিনেতা, তা নিয়েই জল্পনা বাড়ছে। ২০২৩ সালে একগুচ্ছ ছবির কাজ রয়েছে অঙ্কুশের ঝুলিতে। অন্যদিকে নিজের অভিনয় দক্ষতা দিয়ে ভক্তদের মুগ্ধ করেছেন ঐন্দ্রিলা। সম্প্রতি খুব অল্প সময়ের মধ্যেই ভক্তদের মনে নিজের জায়গা করে নিয়েছেন ঐন্দ্রিলা। ধারাবাহিকের পাশাপাশি এখন বাংলা ছবির জনপ্রিয় মুখ ঐন্দ্রিলা। সোশ্যাল মিডিয়াতেও ভীষণ অ্যাক্টিভ অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ার সর্বদাই হট অবতারে ছবি শেয়ার করেন ঐন্দ্রিলা। আর কিছুদিনের মধ্যেই মুক্তি পেতে চলেছে ঐন্দ্রিলার প্রথম ওয়েব সিরিজ 'শ্বেতকালী'।

 

Share this article
click me!