Arijit Singh & Arnob: এক ফ্রেমে দুই বাংলার তারকা, তবে কি এবার ওপার বাংলায়ও শোনা যাবে অরিজিৎ সিং-এর গলা?

তবে কি এবার দেশের গণ্ডী ছাড়িয়ে বাংলাদেশে শোনা যাবে অরিজিৎ সিং-এর গলা? অর্ণবের সঙ্গেই কি নিজের নতুন কাজ করছেন অরিজিৎ?

Web Desk - ANB | Published : Jun 21, 2023 10:13 AM IST

এক ফ্রেমে দুই দেশের জনপ্রিয় দুই শিল্পী। ভারতের সঙ্গীত তারকা অরিজিৎ সিং-এর সঙ্গে দেখা গেল বাংলাদেশের জনপ্রিয় সঙ্গীত শিল্পী অর্ণবকে। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় নিজস্বী পোস্ট করেন অর্ণব। এই ছবি সামনে আসতেই শুরু হয়েছে জল্পনা। তবে কি এবার দেশের গণ্ডী ছাড়িয়ে বাংলাদেশে শোনা যাবে অরিজিৎ সিং-এর গলা? অর্ণবের সঙ্গেই কি নিজের নতুন কাজ করছেন অরিজিৎ? উঠে আসছে এরকম নানা প্রশ্ন। তবে স্পষ্টভাবে এই বিষয় কিছুই জানা যায়নি।

প্রসঙ্গত, এই মুহূর্তে 'কোক স্টুডিয়ো বাংলা'র দায়িত্বে আছেন সঙ্গীত শিল্পী অর্ণব। সম্প্রতি জিয়াগঞ্জে এসেছিলেন তিনি। অন্যদিকে মায়ের প্রয়াণের পর বেশিরভাগ সময় জিয়াগঞ্জেই কাটাচ্ছেন অরিজিৎ সিং। সেখানেই দু'জনের দেখা হয় বলে জানা যাচ্ছে। নিজের সোশ্যাল মিডিয়ায় খুব তাড়াতারি গান পাঠানোর কথাও উল্লেখ করেছেন অর্ণব। যা জল্পনাকে আরও অনেকটাই বাড়িয়ে দিয়েছে। তবে কি এবার 'কোক স্টুডিয়ো বাংলা'-এ শোনা যাবে অরিজিৎ সিং-কে?

সম্প্রতি অরিজিৎ সিং-এর সঙ্গে ফেসবিকে ছবি পোস্ট করেন অর্ণব। সঙ্গে ক্যাপশনে লেখেন,'এতদিন পর দেখা, একটা দারুন সময় উপহার দেওয়ার জন্য ধন্যবাদ। গত সন্ধ্যাটা অসাধারণ কাটল। তোমার সঙ্গে আরও কিছুটা সময় কাটানোর ইচ্ছে ছিল। কী দারুণ সব খাবার। এই সাক্ষাৎটা উপহারের মতো। খুব শীঘ্রই গানটা পাঠাচ্ছি তোমাকে।'

 

Share this article
click me!