কার্নিভালে না আসলে মেরুদণ্ডহীন- এমন মন্তব্য করে বিপাকে সৌমিতৃষা, কটাক্ষ অরিত্র-রূপার

দুর্গাপুজোর কার্নিভালে অনুপস্থিত ছিলেন বেশিরভাগ তারকা। কার্নিভালে আসা নিয়ে বিতর্কিত মন্তব্য করেছেন সৌমিতৃষা, যার জবাব দিয়েছেন অরিত্র দত্ত ও রূপা ভট্টাচার্য। এদিকে, চিকিৎসকদের প্রতিবাদ মিছিল ও অনশন অব্যাহত।

Sayanita Chakraborty | Published : Oct 17, 2024 7:07 AM IST / Updated: Oct 17 2024, 12:38 PM IST

মঙ্গলবার দুর্গাপুজোর কার্নিভাল এবার ছিল ফিকে। অধিকাংশই কার্নিভাল ছেড়ে গিয়েছিলেন প্রোটেস্ট মিছিলে। খুব কম সংখ্যক তারকা দেখা গিয়েছিল তৃণমূলের তরফে আয়োজন করা এই কার্নিভালে। দেখা মেলেনি দেব-রুক্মিণী, রাজ চক্রবর্তী- শুভশ্রী, মিমি চক্রবর্তী ও কাঞ্চন মল্লিকের মতো তারকাদেরও। এবার এই কার্নিভালে আসা নিয়ে বিতর্কিত মন্তব্য করলেন সৌমিতৃষা।

সৌমিতৃষা তৃণমূলের ঘনিষ্ঠ। মঙ্গলবার কার্নিভালে আসা নিয়ে তিনি বলেন, ট্রোল হওয়ার ভয়ে যদি কেউ ভাবেন যাবেন না, তবে আমি বলব তাঁদের মেরুদণ্ড নেই।

Latest Videos

সৌমিতৃষার এই বক্তব্যের কড়া জবাব দিলেন অরিত্র দত্ত বণিক। তিনি সৌমিতৃষার নাম উল্লেখ না করে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন। তিনি লেখেন, যারা চিকিৎসকদের দাবির পক্ষে লড়ছেন তাঁদের মেরুদণ্ড নেই, বা হয়তো স্পন্ডেলাইটিস রয়েছে, যেমন আমি। এছাড়া আর কার কার বাতের ব্যথা আছে হাত তুলুন। চিন্তা নেই, চিকিৎসকেরা আমাদের চিকিৎসা করে দিতে আপত্তি করবেন না।

বিজেপি ঘনিষ্ঠ অভিনেত্রী রূপা ভট্টাচার্য আবার সৌমিতৃষাকে পুঁটি মাছের সঙ্গে তুলনা করে বিশেষ পোস্ট করেন। তিনি লেখেন, একটু খানি জলে পুঁটি মাছ ফরফর করে।

এদিকে কার্নিভালের দিনই জুনিয়র ডাক্তাররা আয়োজন করেছিলেন মিছিল। সেখানে উপস্থিত হয়েছিলেন বহু সাধারণ মানুষ। ন্যায় বিচার পাওয়ার দাবিতে এখনও চলছে প্রতিবাদ। এখনও অনশন করে চলেছেন ডাক্তাররা। আজ অনশনের ১৩তম দিন। ইতিমধ্যে অনশন করতে গিয়ে অসুস্থ হয়ে পড়েছেন ৬ জন অনশনকারী। হাসপাতালে ভর্তি তাঁরা। তাছাড়াও বাকিরা করছেন অনশন। ধর্মতলা ও উত্তরবঙ্গে হচ্ছে ডাক্তারদের অনশন। 

Share this article
click me!

Latest Videos

চোখের সামনে গঙ্গায় চলিয়ে যাচ্ছে একাধিক বাড়ি, ঘুম উড়েছে মালদার মানিকচকের বাসিন্দাদের | Ganga Erosion
Aniket Mahato Health Update | অনিকেতের শারীরিক অবস্থা কেমন? দেখুন কী বললেন আর জি করের CCU ইনচার্জ
চাঞ্চল্যকর তথ্য! ৪০ হাজার টাকা ধার নিয়েছিল...ধৃত রাহুলের বিস্ফোরক মন্তব্য! Today Krishnanagar News
Bangladesh-এর জালে Kakdwip-এর দুটি মৎস্যজীবী ট্রলার! ফিরবেন তো মৎস্যজীবীরা? | South 24 Parganas News
৮ কোটি টাকার কাজেও এত ক্ষোভ! বাঁধ পরিদর্শনে এসে মহিলাদের বিক্ষোভের তোপে জেরবার উন্নয়ন মন্ত্রী! দেখুন