আট দিনে বহুরূপী পার করল ১০ কোটির গণ্ডি, দেখে নিন শাস্ত্রী ও টেক্কা ছবির আয় কত

পুজোর মরশুমে মুক্তিপ্রাপ্ত বহুরূপী, টেক্কা এবং শাস্ত্রী ছবির বক্স অফিস আয় গড়ল রেকর্ড। বহুরূপী আট দিনে ১০ কোটির গণ্ডি পার করেছে, টেক্কাও ভালো ব্যবসা করেছে। জেনে নিন কোন ছবির আয় কত। 

Sayanita Chakraborty | Published : Oct 17, 2024 6:38 AM IST

আট দিনে ১০ কোটির গণ্ডি পার করল বহুরূপী। আয় খারাপ নয় টেক্কা ও শাস্ত্রী ছবিরও। গত ৮ অক্টোবর মুক্তি পেয়েছে তিনটি বাংলা ছবি। তালিকায় আছে টেক্কা, শাস্ত্রী ও বহুরূপী। দেখে নিন আট দিনে কোন ছবি কত আয় করল।

জানা গিয়েছে, বহুরূপী রাজ্যের ১২১ টি সিনেমা হলে মুক্তি পেয়েছে। সপ্তমী থেকে দ্বাদশী পর্যন্ত ছবিটি ৯০০-র বেশি শো হাউজফুল পেয়েছে। ১০ কোটির ব্যবসা ছাড়িয়ে এখন ১২ কোটির দিকে এগিয়ে যাচ্ছে বহুরূপী।

Latest Videos

দেব, রুক্মিণী মৈত্র ও স্বস্তিকা মুখোপাধ্যায় অভিনীত টেক্কা ছবির আয়ও কম নয়। বহুরূপীর থেকে সামান্য পিছিয়ে হলেও এই ছবির আয় বেশ নজর কাড়া। এই ছবির প্রসঙ্গে প্রযোজনা সংস্থার তরফে হলা হয়েছে, প্রচুর শো হাউজফুল হয়েছে। ব্যবসার অঙ্কও নজরকাড়া। সপ্তমী থেকে শুরু করে দ্বাদশী পর্যন্ত কোনওদিন ৭০টি তো কোনওদিন ৪০টি সিনেমাহল হাউজফুল ছিল। শেষ সোমবার ৩০টি হাউজফুল ছিল।

এই একই দিনে মুক্তি পায় মিঠুন চক্রবর্তী, দেবশ্রী রায় অভিনীত শাস্ত্রী। এর আয় বাকি কয়টি ছবির থেকে কম হলেও আয় যে খারাপ হয়েছে তা নয়। তবে, আপাতত মোট কত টাকা আয় করেছে শাস্ত্রী তা প্রকাশ্যে আনা হয়নি সুরিন্দর ফিল্মসের পক্ষ থেকে।

সব মিলিয়ে এই তিন ছবির আয় হয়েছে ব্যাপক। ছবির সাফল্য গড়েছে রেকর্ড। আট দিনে ১০ কোটির গণ্ডি পার করে রেকর্ড গড়েছে বহুরূপী। সব মিলিয়েগড়ল রেকর্ড। পুজোর মরশুমে বাংলা ছবির আয় এবার নজর কাড়ল সকলের। 

 

Share this article
click me!

Latest Videos

'মুখ্যমন্ত্রীর উচিত অবিলম্বে হস্তক্ষেপ করা' ICU থেকে ছাড়া পেয়েই মন্তব্য অনিকেত মাহাতোর
বাওয়ালিতে লক্ষ্মী প্রতিমা ভাঙচুর জেহাদিদের, প্রতিবাদী দের মার পুলিশের, গর্জে উঠলেন অগ্নিমিত্রা
লক্ষ্মী প্রতিমা ভাঙ্গার প্রতিবাদ করায় জুটল পুলিশের মার #shorts #laxmipuja #viralvideo
চাঞ্চল্যকর তথ্য, কি পাওয়া গেল! ময়নাতদন্তকারী বিশেষজ্ঞের বিস্ফোরক মন্তব্য! | Today Krishnanagar News
কৃষ্ণনগরের ঘটনায় বড় পদক্ষেপের ঘোষণা কংগ্রেসের, দেখুন কী বললেন কংগ্রেস সভাপতি শুভঙ্কর সরকার