আজ হবে শেষকৃত্য, প্রয়াত হলেন প্রবীণ অভিনেতা দেবরাজ রায়, শোকপ্রকাশ মুখ্যমন্ত্রীর

কিডনি সংক্রান্ত রোগে আক্রান্ত হয়ে ৭০ বছর বয়সে প্রয়াত হলেন প্রবীণ অভিনেতা দেবরাজ রায়। সল্টলেকের একটি বেসরকারি হাসপাতালে তাঁর মৃত্যু হয়।

Sayanita Chakraborty | Published : Oct 18, 2024 7:21 AM IST

দুঃসংবাদ বাংলা চলচ্চিত্র জগতের জন্য। প্রয়াত হলেন প্রবীণ অভিনেতা দেবরাজ রায়। বাংলা চলচ্চিত্র এবং দূরদর্শনের একজন কিংবদন্তি ব্যক্তিত্বের দেবরাজ রায়। বৃহস্পতিবার শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭০ বছর।

সল্টলেকের একটি বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তিনি কিডনি সংক্রান্ত রোগে ভুগছিলেন। কাল শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তাঁর প্রয়াণে চমক পেয়েছেন সকলে। শোকাহত সমস্ত বিনোদন জগত।  

Latest Videos

প্রবীণ অভিনেতার প্রয়াণে বিশেষ টুইট করলেন মুখ্যমন্ত্রী। দুঃখ প্রকাশ করেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি লেখেন, অভিনেতা দেবরাজ রায়ের মৃত্যুতে শোকাহত। একজন অভিনেতা যিনি আমাদের গর্বিত করেছিলেন। তিনি দূরদর্শনের একজন জনপ্রিয় সংবাদ পাঠকও ছিলেন। আমি তাকে ভবানীপুরের একজন ভালো মানুষ হিসেবে চিনতাম এবং এই ক্ষতির জন্য খুবই দুঃখ বোধ করেছিলাম।

তার পরিবারের সদস্য ও বন্ধুদের প্রতি আমার সমবেদনা। আমাদের সাংস্কৃতিক জগত আজ ম্লান হয়ে গিয়েছে।

 

 

সত্যজিৎ রায় ও মৃণাল সেন ছাড়াও তিনি তরুণ মজুমদার, বিভূতি লাহা, তপন সিনহার মতো বিখ্যাত পরিচালকদের সঙ্গে কাজ করেছেন। সিনেম-দূরদর্শন-নাটক-রেডিওর অতি পরিচিত মুখ ছিলেন দেবরাজ রায়। তিনি দূরদর্শনে দীর্ঘদিন সংবাদ পাঠ করেন। তাঁর স্ত্রী অনুরাধা রায়ও সিনেমার বিখ্যাত মুখ ছিলেন।

আজ শুক্রবার মৃতদেহ নিয়ে আনা হবে স্টললেকের বাসভবনে। আজই হবে শেষকৃত্য। প্রবীণ এই অভিনেতার প্রয়াণে গভীর শোকের ছায়া নেমে এসেছে সিনেমার জগতে। অভিনেতা দেবরাজ রায়ের মৃত্যু ভারতীয় এবং বাংলা সিনেমা জগতে শোকের ছায়া নেমে এনেছে।  দুঃখ প্রকাশ করেছেন সকলে। 

 

Share this article
click me!

Latest Videos

বাওয়ালিতে লক্ষ্মী প্রতিমা ভাঙচুর জেহাদিদের, প্রতিবাদী দের মার পুলিশের, গর্জে উঠলেন অগ্নিমিত্রা
কুণাল ঘোষের সঙ্গে বৈঠক নারায়ণ বন্দ্যোপাধ্যায়ের, দেখুন কী বললেন চিকিৎসক | Narayan Banerjee meet Kunal
'বিশেষ সম্প্রদায়ের ১০ বছরের ছেলে কেন ভাঙল লক্ষ্মী প্রতিমা?' প্রশ্ন তুললেন অগ্নিমিত্রা
সুবর্ণ গোস্বামীর বিরুদ্ধে নোংরা অভিযোগ দেবাংশুর, পাল্টা যা বললেন চিকিৎসক । Subarna Goswami
শিয়ালদহ ইএসআই হাসপাতালে ভয়াবহ আগুন, অন্যত্র সরিয়ে নিয়ে যাওয়া হল ৮০ জন রোগীকে | Sealdah ESI Fire