‘প্রাপ্তবয়স্ক’ হলেন দেব, জন্মদিনে বিশেষ পোস্ট করলেন টলিউড সুপারস্টার দেব

টলিউডে কাজ করে চলেছেন প্রায় ১৮ বছর হল। দেবের এই পোস্ট মুহূর্তে হল ভাইরাল। যা দেখে বেশ আপ্লুত তাঁর ভক্তরা।

 

Sayanita Chakraborty | Published : Jan 28, 2024 7:49 AM IST

রবিবার সকাল সকাল ভাইরাল হল অভিনেতা দেবের একটি পোস্ট। তিনি সোশ্যাল মিডিয়ায় ‘অগ্নিশপথ’ ছবির একটি পোস্টার শেয়ার করেন। তাতে লিখেছেন, ‘অবেশেষে আমি আজকে প্রাপ্তবয়স্ক হলাম। অর্থাৎ ইন্ডিস্ট্রিতে ১৮ বছর সম্পূর্ণ করলাম।’ এরই সঙ্গে অভিনেতা অনুরাগীদের উদ্দেশে লিখেছেন, ‘ভালোবাসা সমর্থন এবং আশীর্বাদের জন্য ধন্যবাদ।’ অগ্নিশপথ ছবিতে দেব ছাড়াও ছিলেন রচনা বন্দ্যোপাধ্যায়, দীপঙ্কর দে, সব্যসাচী চক্রবর্তী। এভাবে নিজের টলিউডে প্রাপ্ত বয়স্ক হওয়ার কথা জানালেন অভিনেতা। তিনি টলিউডে কাজ করে চলেছেন প্রায় ১৮ বছর হল। দেবের এই পোস্ট মুহূর্তে হল ভাইরাল। যা দেখে বেশ আপ্লুত তাঁর ভক্তরা।

এদিকে নিজের নতুন লুকের কারণে সদ্য খবরে এসেছিলেন দেব। সদ্য ৫০ বছরে পা দিলেন রূপম। এই গায়কের জন্মদিনে উপস্থিত ছিলেন বহু তারকা। এসেছিলেন সৃজিত মুখোপাধ্যায়, পাওলি দাম, জুন মালিয়া, রণজয় বিষ্ণু, রুদ্রনীল ঘোষ, সিধু, পরমা বন্দ্যোপাধ্যায়, অনুপম রায়, পটা, অনিন্দ্য চট্টোপাধ্যায়, সুজয় প্রসাদ, সৌরেন্দ্র সৌম্যজিত সহ আরও অনেকে। তেমনই ছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায় ও স্ত্রী ডোনা। তবে, এদিন পার্টির সকলের নজর কাড়েন দেব। মুখ ভর্তি দাঁড়ি ও ফোঁফ নিয়ে হাজির হন তিনি। যা দেখে চমক পান সকলে।

 

 

বর্তমানে খাদান ছবির কাজে ব্যস্ত দেব। এই ছবির লোকেশন খুঁজতে আসানসোল গিয়েছিলেন তিনি। সেই ছবি হয়েছিল ভাইরাল। কয়লা খনি অঞ্চলে রাজনীতির প্রেক্ষাপটে তৈরি হচ্ছে এই ছবি। শোনা গিয়েছে, ছবিতে দ্বৈত চরিত্রে দেখা দেবেন দেব। তেমনই এই ছবিতে থাকছেন যীশু ও বনি। এই ছবিতে দেবের বিপরীতে দেখা যাবে ইধিকা পালকে। টেলি দুনিয়ায় বেশ খ্যাত তিনি। তিনি প্রথমবার জুটি বাঁধবেন দেবের সঙ্গে। সব মিলিয়ে চমক দিতে আসছে ছবিটি।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন

গুরুতর অসুস্থ টলিতারকা মিমি চক্রবর্তী, করলেন বিশেষ পোস্ট, জেনে নিন কী হল নায়িকার

Yami Gautam: মা হতে চলেছেন ইয়ামি গৌতম, পরিবারে আসছে নতুন সদস্য, সুখবর দিলেন বলিউড নায়িকা

 

Share this article
click me!