গুরুতর অসুস্থ টলিতারকা মিমি চক্রবর্তী, করলেন বিশেষ পোস্ট, জেনে নিন কী হল নায়িকার

ফের খবরে এলেন টলিউডের ব্যস্ততম নায়িকা মিমি চক্রবর্তী। তবে কোনও ভালো খবর নয়। বরং এক খারাপ খবরে লাইম লাইটে এলেন তিনি। জানা গিয়েছে, সদ্য অসুস্থ হয়ে পড়েছেন নায়িকা।

Sayanita Chakraborty | Published : Jan 28, 2024 7:24 AM IST / Updated: Jan 28 2024, 12:56 PM IST

খবরে এলেন মিমি চক্রবর্তী। একদিকে রাজনীতি অপরদিকে অভিনয়- সব মিলিয়ে সব সময় ব্যস্ত থাকেন তিনি। একের পর এক কাজ করে চলেছেন নায়িকা। কোনও কাজেই ফাঁকি নেই তাঁর। এরই মাঝে সময় পেলে চলে ফোটোশ্যুট। যা নিয়ে প্রায়শই খবরে আসেন তিনি। আর এবার ফের খবরে এলেন টলিউডের ব্যস্ততম নায়িকা মিমি চক্রবর্তী। তবে কোনও ভালো খবর নয়। বরং এক খারাপ খবরে লাইম লাইটে এলেন তিনি। জানা গিয়েছে, সদ্য অসুস্থ হয়ে পড়েছেন নায়িকা।

সদ্য মিমি চক্রবর্তী একটি পোস্ট করেন। সেখানে নিজের শারীরিক জটিলতার কথা নিজেই জানান। লেখেন, মাইগ্রেনের ব্যথায় কাবু। আর সেই যন্ত্রণায় ভীষণ ভুগছেন তিনি। মিমি চক্রবর্তী সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করে লেখেন, মাইগ্রেনের হাত থেকে বাঁচা মুশকিল নয়, অসম্ভব। এভাবে নিজের অসুস্থতার কথা জানান মিমি চক্রবর্তী।

শেষ মিমিকে দেখা গিয়েছে, হইচই-র একটি ওয়েব সিরিজে। যাহা বলিব সত্য বলিব সিরিজে প্রধান চরিত্রে অভিনয় করেন মিমি চক্রবর্তী। ছবিতে একজন উকিলের চরিত্রে দেখা গিয়েছে মিমি চক্রবর্তীকে। তেমনই কদিন আগে মুক্তি পায় রক্তকরবী। পুজোর সময় এই ছবি বেশ নজর কেড়েছিল সকলের। পুলিশের চরিত্রে দেখা যায় তাঁকে। যা ব্যাপক সফল হয়েছিল।

বর্তমান ওটিটি থেকে শুরু করে বড়পর্দায় সমান তালে কাজ করে চলেছে মিমি চক্রবর্তী। পরের পর হিট দিয়ে চলেছেন নায়িকা। এরই সঙ্গে রাজনৈতিক ময়দানে সমান তালে কাজ করে চলেছেন নায়িকা। সব সময় ব্যস্ততার মধ্য দিয়ে দিন কাটছে মিমি চক্রবর্তীর। তার সঙ্গে সোশ্যাল মিডিয়ায় দৌলতে নিজের জীবনের ছোট খাটো সকল তথ্য ভক্তদের সঙ্গে ভাগ করে নিচ্ছেন নায়িকা।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন

Yami Gautam: মা হতে চলেছেন ইয়ামি গৌতম, পরিবারে আসছে নতুন সদস্য, সুখবর দিলেন বলিউড নায়িকা

শোকের ছায়া টলিউডে, শ্রীলা মজুমদারের প্রয়াণে শোক প্রকাশ ঋতুপর্ণা থেকে কৌশিক গঙ্গোপাধ্যায়ের

Share this article
click me!