খাদান-র লোকেশন খুঁজতে আসানসোলে দেব, টিম নিয়ে বেরিয়ে পড়লেন অভিনেতা

মঙ্গলবার ব্যস্ততার মাঝে নিজের টিম নিয়ে আসানসোলে পৌঁছান দেব। খাদান ছবির জন্য লোকেশন খুঁজতে গিয়েছেন তিনি। প্রকাশ্যে এল এমনই খবর।

Sayanita Chakraborty | Published : Jan 17, 2024 5:35 AM IST

বছরের প্রথম থেকে খবরে দেব। শীঘ্রই শুরু হবে দেবেন নতুন ছবি কাদানের কাজ। এই কথা জানা গিয়েছে আগেই। এবার এই ছবির শ্যুটিং লোকেশন খুঁজতে আসানসোলে গেলেন দেব। মঙ্গলবার ব্যস্ততার মাঝে নিজের টিম নিয়ে আসানসোলে পৌঁছান দেব। খাদান ছবির জন্য লোকেশন খুঁজতে গিয়েছেন তিনি। প্রকাশ্যে এল এমনই খবর।

মঙ্গবার আসানসোলে উপস্থিত থাকতে দেখা গিয়েছে দেবকে। পরনে ছিল হলুদ জ্যাকেট, কার্গো ট্রাউজার এবং কালো রোদচশমায় নজর কাড়লেন দেব।

নতুন বছরের শুরুতেই ঘোষণা খাদান ছবির। কয়লা খনি অঞ্চলে রাজনীতির প্রেক্ষাপটে তৈরি হচ্ছে এই ছবি। শোনা গিয়েছে, ছবিতে দ্বৈত চরিত্রে দেখা দেবেন দেব। তেমনই শোয়া যাচ্ছে ছবিতে থাকছেন যীশু ও বনি, বড় চমক দেবে খাদান। শোনা যাচ্ছে, দেবের সঙ্গে এই ছবিতে থাকবেন যিশু ও বনি। দুই অভিনেতার সঙ্গেই নাকি প্রযোজকদের তরফে প্রাথমিক পর্যায়ে কথা হয়ে গিয়েছে। সবাই সময়ের অপেক্ষা। সে যাই হোক, আপাতত এই বিষয় নিশ্চিত কোনও খবর মেলেনি। এরই মাঝে জানা গেল, আসানসোলে উপস্থিত হয়েছেন দেব। মঙ্গলবার গিয়েছিলেন সেখানে। রাতেই অভিনেতা কলকাতায় ফেরেন। আগামী মার্চ কিংবা এপ্রিল নাগাদ শুরু হবে শ্যুটিং।

 

 

এই ছবিতে দেবের বিপরীতে দেখা যাবে ইধিকা পালকে। টেলি দুনিয়ায় বেশ খ্যাত তিনি। তিনি প্রথমবার জুটি বাঁধবেন দেবের সঙ্গে। শেষ প্রধান ছবিতে টেলি তারকা মিঠাই খ্যাত সৌমতৃষার সঙ্গে কাজ করেছিলেন দেব। এবার ফের এক টেলি নায়িকার সঙ্গে দেখা যাবে দেবকে। সে যাই হোক, আপাতত খবরে খাদান। চলছে ছবির শ্যুটিংর জন্য লোকেশন নির্বাচনের কাজ। এই লোকেশন খুঁজতে সদ্য আসানসোল গিয়েছিলেন দেব। সব মিলিয়ে খবরে খাদান। সৃজিতের পরিচালনায় বক্স অফিসে আসবেন দেব।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন

দ্বৈত চরিত্রে দেখা দেবেন দেব, ছবিতে থাকছেন যীশু ও বনি, বড় চমক ‘খাদান’ ছবিতে

Dev: অ্যাকশন লুকে দেখা দিলেন দেব, ‘খাদান’-এ দেবের নায়িকা টেলিভিশনের রঞ্জা

Share this article
click me!