কর্মবিরতির ডাক টলিপাড়ায়, চলছে সমস্যা, বন্ধ হল একাধিক সিরিয়ালের শ্যুটিং

সকাল থেকে টেকনিশিয়ানদের একাংশ কর্মবিরতির ডাক দিয়েছেন। জানা গিয়েছে, ইলেকট্রিশিয়ান গিল্ডের অভ্যন্তরীন সমস্যার কারণে মঙ্গলবার সকাল থেকে কর্মবিরতির ডাক দেন তাঁরা।

Sayanita Chakraborty | Published : Jan 16, 2024 9:20 AM IST / Updated: Jan 16 2024, 02:54 PM IST

মঙ্গলবার সকাল থেকে খবরে টলিউড। তবে কোনও ছবি মুক্তি কিংবা কোনও তারকা সংক্রান্ত খবর নয়। বরং, সকাল থেকে একাধিক সিরিয়ালের শ্যুটিং বন্ধ হওয়া কারণে খবরে টলিপাড়া। এদিন সকাল থেকে টেকনিশিয়ানদের একাংশ কর্মবিরতির ডাক দিয়েছেন। জানা গিয়েছে, ইলেকট্রিশিয়ান গিল্ডের অভ্যন্তরীন সমস্যার কারণে মঙ্গলবার সকাল থেকে কর্মবিরতির ডাক দেন তাঁরা।

আসলে ইলেকট্রিশিয়ান গিল্ডের কিছু সদস্যকে গিল্ডের আসন্ন নির্বাচনে দাঁড়াতে বাধা দেওয়া হয়েছে। ক্রমাগত হুমকি দেওয়া হচ্ছে। এর ফলে কর্মবিরতির ডাক দিয়েছেন তাঁরা।

Latest Videos

এই প্রসঙ্গে ফেডারেশন অফ সিনে টেকনিশিয়ান্স অ্যান্ড ওয়াকার্স অফ ইস্টার্ন ইন্ডিয়া-র সভাপতি স্বরূপ বিশ্বাস এক সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলেছেন। তিনি জানান, সকালের দিকে সমস্যা হয়েছিল। তবে পরে তা মিটে যায়। ফেডারেশন কখনও শ্যুটিং বন্ধ করাকে সমর্থন করে না। তিনি জানিয়েছেন, এই মুহূর্তে তিনি গঙ্গাসাগরে আছেন। বিকেলে কলকাতায় ফিরে আলোচনা করবে।

সে যাই হোক, আপাতত চলছে কাজ। সকালে বন্ধ হয়েছিল শ্যুটিং। সকালে কর্মবিরতি ছিল টলিপাড়ায়। বন্ধ হয়েছিল একাধিক সিরিয়ালের শ্যুটিং। একাধিক সিরিয়ালের শ্যুটিং বন্ধ ছিল সকাল থেকে। সকলে অপেক্ষায় ছিলেন। সেটে উপস্থিত ছিলেন তারকা ও পরিচালকেরা। কিন্তু, ইলেকট্রিশিয়ানদের কারণে বন্ধ হয়েছিল কাজ।

সে যাই হোক আপাতত পরিস্থিতি নিয়ন্ত্রণে। তবে, দেখা যায় এই সমস্যার কী সমাধান হয়। ইলেকট্রিশিয়ানদের কারণে বন্ধ হয়েছিল কাজ। ফ্লোরে দীর্ঘক্ষণ ইউনিট বসেই ছিল। এদিকে, তাদের দাবি আজ মিটিং হতে পারে বলে আশা সকলের। এমন ইঙ্গিত মেলে স্বরূপ বিশ্বাসের কথা। আজ বিশেষ দাবির কারণে বন্ধ হয়েছিল একাধিক সিরিয়ালের শ্যুটিং। তবে এই বিষয় বিস্তারিত জানা যায়নি। এখন সমস্যা থেকে মুক্তির অপেক্ষা।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে। 

 

আরও পড়ুন

Fighter: প্রকাশ্যে এল ‘ফাইটার’ ছবির ঝলক, ট্রেলার জুড়ে অ্যাকশন ও দেশপ্রেমের বার্তা, ছবি মুক্তি চলতি মাসে

মকরসংক্রান্তির দিন ছেলের সঙ্গে আলাপ করালেন জিৎ, জেনে নিন কী নাম রাখলেন

Share this article
click me!

Latest Videos

'জমিদারি! TMC-এর ওই ডাক্তারগুলো আর মুখ্যমন্ত্রীকে, কেউ আর চায়না' বিস্ফোরক Bimal Shankar Nanda
'ওই ছাঁট মালগুলোও যাবে' নাম ধরে ধরে বললেন! শুভেন্দুর এই কথা সত্যি হলে সাংঘাতিক! | Suvendu Adhikari |
'তিলোত্তমা সঠিক বিচার না পেলে জনগণ বাকিটা বুজে নেবে' বিস্ফোরক Tapas Roy | R G Kar Case
'Mamata Banerjee-র বিপক্ষে গেলে থাকবে না প্রাণ' Nawsad Siddique-কে ফোনে হুমকি তৃণমূলের
'এর আগে সাত জন পড়ুয়ার সঙ্গে ঠিক কী ঘটেছিল?' R G Kar নিয়ে ভয়ানক তথ্য দিলেন Dr. Archana Majumdar