হাসপাতালে ভর্তি রণজয়, পায়ে অসহ্য যন্ত্রণা, পারছেন না দাঁড়াতে, হঠাৎ কী হল সোহিনীর প্রেমিকের

গাড়ি থেকে নামার পরই পায়ে অসহ্য যন্ত্রণা শুরু হয়। পায়ে ভর দিয়েও কোনওভাবে দাঁড়াতে পারছিলেন না রণজয়। অগত্য তড়িঘড়ি করে হাসপাতালে ভর্তি করানো হয়। তবে আগের থেকে অনেকটাই সুস্থ রয়েছেন অভিনেতা।

Web Desk - ANB | Published : Nov 24, 2022 6:29 AM IST / Updated: Nov 24 2022, 12:12 PM IST

আচমকাই গুরুতর অসুস্থ হয়ে পড়লেন টলি অভিনেতা রণজয় বিষ্ণু। এতটাই অসুস্থ যে তড়িঘড়ি হাসপাতালেও ভর্তি করতে হয়েছেন অভিনেতাকে। সূত্রের খবর, গত শনিবার রাতেই এক বেসরকারি হাসপাতালে রণজয়কে ভর্তি করানো হয়। ঠিক কী হয়েছে অভিনেতা তা জানতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা। গাড়ি থেকে নামার পরই পায়ে অসহ্য যন্ত্রণা শুরু হয়। পায়ে ভর দিয়েও কোনওভাবে দাঁড়াতে পারছিলেন না রণজয়। অগত্য তড়িঘড়ি করে হাসপাতালে ভর্তি করানো হয়। তবে আগের থেকে অনেকটাই সুস্থ রয়েছেন অভিনেতা।

প্রথমসারির সংবাদমাধ্যম সূত্রে জান গিয়েছে, রবিবারই হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে রণজয়কে। আপতত পুরোপুরি বেড রেস্টে থাকতে হবে রণজয়কে। কিন্তু সেটা সম্ভব নয় বলেই জানিয়েছেন অভিনেতা। কারণ অভিনেতা জানিয়েছেন, কোনও প্রোডাকশন হাউজই আমার জন্য বসে থাকবে না। তাই আমি বলেছি এই কটা দিন দাঁড়িয়ে কোনও শট করতে পারব না। যতটা পারব বসে বসেই শট দেব। অভিনেতার শারীরিক অসুস্থতার জন্য ধারাবাহিকের শুটিংও বন্ধ রাখতে হয়েছিল।

হঠাৎ এমন কেন হল অভিনেতার। রণজয় জানিয়েছেন, আজ থেকে ঠিক ১০ বছর আগে হরনাথ চক্রবর্তীর ধারাবাহিক রশনি-র শুটিংয়ের সময় বড় অ্যাক্সিডেন্ট হয়েছিল। তখনই কোমরে মারাত্মক চোট লাগে কিন্তু সেটা বুঝতে পারিনি। স্লিপ ডিস্ক থেকে তা এখবন বাড়াবাড়ি পর্যায়ে এসে দাঁড়িয়েছে। তবে এই মুহূর্তে ফিজিওথেরাপি চলছে। একা একা কোনও কিছুই করতে পারছি না। বিশেষ করে সিঁড়ি দিয়ে উঠতে নামতে গেলে প্রচন্ড কষ্ট হচ্ছে এবং অন্যের সাহায্য ছাড়া তা একদমই পারছি না। এত শরীর খারাপ নিয়ে তিনি চুপ করে বসে থাকার পাত্র নন। গত বুধবার থেকেই ফের শুটিং শুরু করেছেন রণজয়। কিন্তু দাঁড়িয়ে নয় বরং বসে বসে যতটা সম্ভভ শুটিং সারবেন অভিনেতা। অভিনেতার অসুস্থতার খবরে উদ্বিগ্ন হয়ে পড়েছেন তার অনুরাগীরা। সকলেই তার দ্রুত আরোগ্য কামনা করেছেন। উল্লেখ্য, কিছুদিন আগেই সোহিনী ও রণজয়ের বিচ্ছেদ নিয়ে উত্তাল হয়েছিল সোশ্যাল মিডিয়া। তবে কি বিচ্ছেদ ভুলে ফের কাছাকাছি এলেন রণজয় ও সোহিনী। কিছুদিন আগেই নিজের সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি পোস্ট করেছিলেন রণজয়ের প্রেমিকা সোহিনী সরকার। অভিনেত্রীর প্রতিটি ছবি নিয়েই নেটদুনিয়া সরগরম। তবে অভিনেত্রীর ক্যামেরার পিছনের ব্যক্তিটিকে দেখতেই মুখিয়ে ছিলেন ভক্তরা। কার সঙ্গে সময় কাটাচ্ছেন নায়িকা তা জানতে চাইছিলেন ভক্তরা। শোনা গেছিল, প্রেমিক রণজয়ের সঙ্গেই ছুটি কাটাচ্ছিলেন সোহিনী। তবে যুগলের কোনও ছবি এখনও প্রকাশ্যে আসেনি। কিন্তু গ্রাম্য পরিবেশে রণজয়ের নিজস্বী ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে, আর তাতেই দুইয়ে দুইয়ে চার করেছিলেন ভক্তরা। আপাতত রণজয়ের সঙ্গে সোহিনীকে দেখতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা।

আরও পড়ুন-

জলে পা ডুবিয়ে শরীর এলিয়ে রিল্যাক্স মুডে সোহিনী, প্রকৃতির কোলে কার সঙ্গে ছুটি কাটাচ্ছেন নায়িকা

যৌনতা-সহবাস ভুলে যাওয়াটা কি এতটাই সোজা? রণজয়ের সঙ্গে ব্রেক আপের পরই সোহিনী বললেন 'আমি একা'

লিভ-ইনের রোম্যান্টিক সহবাসের পরেও কি ব্রেক আপ? কেন একা-অবিচ্ছন্ন রণজয়-সোহিনী

Share this article
click me!