দ্বিতীয়বার মা হচ্ছেন মধুবনী,বেবিবাম্পের ছবিতে শুভেচ্ছার বন্যা, এবার মুখ খুললেন অভিনেত্রী

দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার খবর নিয়ে অবশেষে মুখ খুললেন অভিনেত্রী। মধুবনী ও রাজার ইউটিউব চ্যানেলে এবার খোলসা করলেন প্রেগন্যান্সির কথা। শিবরাত্রি উপলক্ষ্যে সেই ইউটিউব চ্যানেলে পোস্ট করা ভিডিওতে সবটা খোলসা করলেন নায়িকা।

Web Desk - ANB | Published : Feb 24, 2023 5:00 AM IST

আবারও মা হচ্ছেন টলি অভিনেত্রী মধুবনী গোস্বামী । গত বছরের শেষের দিকে এই খবরে তোলপাড় হয়েছিল সোশ্যাল মিডিয়া ।নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছিলেন মধুবনী গোস্বামী। যেখানে ছবিতে স্পষ্ট ফুটে উঠেছিল অভিনেত্রীর বেবিবাম্প। পোস্ট করা মাত্রই ঝড় উঠেছিল সোশ্যাল মিডিয়ায়। ছবির ক্যাপশনে লেখা ছিল ব্লেসড। এদিকে গত বছরেই মা হয়েছেন টলি অভিনেত্রী মধুবনী গোস্বামী। টলি নায়িকা মধুবনীর কোলে এসেছে ফুটফুটে পুত্রসন্তান। তবে কি ছেলে হওয়ার দেড় বছরের মধ্যেই ফের দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন মধুবনী গোস্বামী, এই প্রশ্নই ছিল সকলের মুখে মুখে।

টলিপাড়ায় তখন খুশির খবর। একদিকে বিয়ের খবর,আবার কখনও সন্তান আগমনের খুশির খবর। নতুন অতিথি আসার খবরে খুশির হাওয়া বইছিল টলিপাড়ায়। তবে দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার খবর নিয়ে অবশেষে মুখ খুললেন অভিনেত্রী। মধুবনী ও রাজার ইউটিউব চ্যানেলে এবার খোলসা করলেন প্রেগন্যান্সির কথা। শিবরাত্রি উপলক্ষ্যে সেই ইউটিউব চ্যানেলে পোস্ট করা ভিডিওতে সবটা খোলসা করলেন নায়িকা। যেখানে শাশুড়ি মায়ের সঙ্গে প্রেগন্যান্সি নিয়ে কথা বলতে দেখা গেছে মধুবনীকে। অভিনেত্রীকে শাশুড়িকে বলেন, তুমি কিছু বলো এটা নিয়ে। তখন বউমার কথা শাশুড়ি বলেন, এটা নিয়ে আর কী বলব, যেখানেই যাচ্ছি সবাই আমাকে একই প্রশ্ন করছে। তবে এটা যে কেন রটল তা বুঝতে পারছি না। আমি তো শুনে হতবাক। মধুবনী আবার মজা করে বলে, রটনা তো সেটাই হয় যেটা সত্যি। সঙ্গে সঙ্গে অভিনেত্রীর শাশুড়ি মা বলেন, না এটা তো সত্যি নয়। তবে সত্যি ছিল দুবছর আগে।

 

 

রাজা ও মধুবনী জুটি দর্শকদের মধ্যে ইতিমধ্যেই জনপ্রিয়। দীর্ঘ ১১ বছর প্রেম করার পর ২০১৬ সালে তাদের সম্পর্ক পরিণতি পায়। ২০২১ সালেই মা হন অভিনেত্রী। কোল আলো করে আসে ছোট্ট কেশব। ছেলের বয়স সবে দেড় বছর। এর মধ্যেই বেবিবাম্পের ছবি পোস্ট করে শোরগোল ফেলে দিয়েছিলেন অভিনেত্রী। সাদা রঙের টি-শার্ট পরে বাড়ির ছাদে সেলফিতে পোজ দিয়েছেন মধুবনী। বেবিবাম্প আগলে ধরেই ছবিতে পোজ দিয়েছেন নায়িকা। পাশে বসে রয়েছেন স্বামী রাজা। মধুবনীর বেবিবাম্পের ছবিই নেটদুনিয়ার হটকেক।

 

 

 অভিনেত্রীর বেবিবাম্পের ছবিই মা হওয়ার জল্পনাকে উস্কে দিয়েছিল। নেটিজেনরাও কমেন্টে ভরিয়ে দিয়েছিলেন। একজন কমেন্টে লেখেন, এত তাড়া কিসের? একজন নেটিজেন বলেন, আবার?, কেউ লেখেন, আর কটা বছর তো অপেক্ষা করে যেতে পারতে। কেউ কেউ আবার শুভেচ্ছা জানিয়ে বলেছেন, আশা করি এবার তোমার মেয়ে হবে। তাহলেই হাম দো আর হামারে দো। অনেক অনেক শুভেচ্ছা তোমাকে আর রাজাকে। বিষয়টা একটু খোলসা করে বলা যাক, আসলে মধুবনী মোটেও মা হচ্ছেন না। আসলে এটা একটা থ্রো-ব্যাক ছবি। নিজের স্যালোঁর প্রচারের জন্য ছবি পোস্ট করেছিলেন তবে ক্যাপশনে বা হ্যাশট্যাগে থ্রো-ব্য়াক কথাটাই লিখতে ভুলে গেছিলেন। যার ফলে নেটিজেনদের তোপের মুখে পড়েছেন অভিনেত্রী। এই মুহূর্তে কাজ থেকেও দূরে রয়েছেন নায়িকা। ছেলে হওয়ার আগে থেকেই কাজ থেকে বিরতি নিয়েছিলেন মধুবনী। আপাতত ছেলের সঙ্গেই পুরোপুরি সময় কাটাতে চান অভিনেত্রী। মধুবনী ও রাজার একরত্তি কেশবকে নিয়ে সারাটা দিন কাটায় টলিপাড়ার নতুন মাম্মা। কখনও নিজের গলায় গান শুনিয়ে কখনও আবার দুষ্টুমি করে ছেলেকে সময় দেন মধুবনী। সোশ্যাল মিডিয়াতেও ভীষণ অ্যাক্টিভ অভিনেত্রী মধুবনী। সময় পেলেই ছেলের নানা মুহূর্ত ভক্তদের সঙ্গে শেয়ার করেন টলি নায়িকা। কাজের কথা বলতে গেলে শেষবারের মতো ইস্মার্ট জোড়ি-তে দেখা গিয়েছে মধুবনী গোস্বামীকে।

 

Share this article

Latest Videos

click me!

Latest Videos

Today Horoscope Live : আজ কন্যা, তুলা, ধনু, মকর ও কুম্ভ রাশির দিন কেমন কাটবে! দেখুন আজকের রাশিফল
Suvendu Adhikari : 'ক্ষমতা প্রয়োগ করবেন রাজ্যপাল, বাংলায় সংবিধানের ৪ টি স্তম্ভ আক্রান্ত'
BJP News : 'আমাকে ওরা মেরে ফেলবে, আমাকে বাঁচান' কাঁতর আবেদন বিজেপি কর্মীর
Mamata Banerjee : 'রেলে বারবার কেন ফিরছে দুর্ঘটনা?' প্রশ্ন তুললেন মমতা বন্দ্যোপাধ্যায়
Samik Bhattacharya | 'মুখ্যমন্ত্রী আপনি পদত্যাগ করুন' কেন বললেন বিজেপির মুখপাত্র শমীক ভট্টাচার্য