ঠিকরে বেরোচ্ছে বক্ষের একাংশ, দুধ সাদা বিছানায় চোখের ইশারায় যৌন আবেদন মধুমিতার

ভি নেক পোশাকে ঠিকরে বেরোচ্ছে বক্ষের একাংশ। কখনও দাঁড়িয়ে কিংবা কখনও দুধ সাদা বিছানায় শুয়ে শরীরী উষ্ণতায় ভক্তদের পাগল করে দিয়েছেন মধুমিতা সরকার।

Web Desk - ANB | Published : Mar 26, 2023 7:06 AM IST

হট অবতারে দর্শকদের ধরে রাখতেও বেশ সিদ্ধহস্ত মধুমিতা। আবারও শিরোনামে উঠে এসেছেন টলি অভিনেত্রী মধুমিতা সরকার। ফ্ল্যাট অ্যাবস টোনড ফিগারে চুঁইয়ে পড়ছে উষ্ণতা। হট অবতারে দর্শক ধরে রাখতেও বেশ সিদ্ধহস্ত মধুমিতা। শরীরী উষ্ণতায় বলিউডকেও টেক্কা দিতে প্রস্তুত মধুমিতা। ধারাবাহিক দিয়ে কেরিয়ার শুরু করলেও ইদানিং ওয়েব সিরিজে পর্দা কাঁপাচ্ছেন মধুমিতা সরকার। তবে বড়পর্দাতেই তার উজ্জ্বল উপস্থিতি নজর কাড়ে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় রিল ভিডিও পোস্ট করে শিরোনামে উঠে এসেছেন মধুমিতা সরকার। ভি নেক পোশাকে ঠিকরে বেরোচ্ছে বক্ষের একাংশ। কখনও দাঁড়িয়ে কিংবা কখনও দুধ সাদা বিছানায় শুয়ে শরীরী উষ্ণতায় ভক্তদের পাগল করে দিয়েছেন মধুমিতা সরকার। ফ্যাশনেবল ওয়ের্স্টান পোশাক থেকে, বিকিনি টপ পরে ভক্তদের পাগল করে দিয়েছেন মধুমিতা সরকার। ঝড়ের গতিতে ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দেখে নিন ভিডিওটি,

 

 

সোশ্যাল মিডিয়ায় হট রিল ভিডিও পোস্ট করে শিরোনামে উঠে এসেছে মধুমিতা সরকার। পোশাকের সঙ্গে চোখে মোটা কাজল পরে চাহনিতেই ভক্তদের ঘুম কেড়ে নিয়েছেন মধুমিতা। খোলা চুলে উপচে পড়ছে যৌবন। মধুমিতার শরীর নেশায় চোখ সরাতে পারছেন না ভক্তরা। নায়িকার অ্যাটিটিউটে মুগ্ধ সাইবারবাসী। ট্রেন্ডিংয়ে সঙ্গে তাল মিলিয়েও একাধিক রিল ভিডিও পোস্ট করেন মধুমিতা সরকার। টলিউড অভিনেত্রী মধুমিতা সরকারকে নিয়ে সর্বদাই চর্চা লেগেই রয়েছে। ছিমছাম সেক্সি চেহারায় প্রতিনিয়তই ফোটোশুটে নজর কাড়ছেন ছোটপর্দার পাখি । ফের সোশ্যাল মিডিয়ায় শরীরী উত্তাপ ছড়াচ্ছেন মধুমিতা। গা গরম করা ছবি দেখে মুহূর্তের মধ্যে নেটিজেনদের চোখ কপালে উঠেছে। ছিমছাম সেক্সি চেহারায় প্রতিনিয়তই ফোটোশুটে নজর কাড়ছেন ছোটপর্দার পাখি কিংবা ইমন। বোঝে না সে বোঝে না সিরিয়ালের পাশের বাড়ির মেয়ের ইমেজ ঝেড়ে টলিপাড়ার সাহসী অভিনেত্রীর তকমা জুটেছে মধুমিতা সরকারের।এই মুহূর্তে হাতে একগুচ্ছ কাজ রয়েছে মধুমিতা সরকারের। চিনি ছবির সিক্যুয়েল চিনি ২-ছবির শুটিং শুরু করেছেন মধুমিতা সরকার। সিক্যুয়েল ছবিতেও মুখ্য চরিত্রে রয়েছে মধুমিতা সরকার। এছাড়াও এই ছবিতে রয়েছেন অনির্বাণ চক্রবর্তী, সৌম্য মুখোপাধ্যায় এবং অপরাজিতা আঢ্য। আগেরবারের মতো মা ও মেয়ের চরিত্রে দেখা যাবে অপরাজিতা ও মধুমিতাকে। ভিন্ন সামাজিক স্তর থেকে উঠে আসা দুই স্বতন্ত্র ব্যক্তির জীবনধারা ফুটে উঠবে ছবিতে। মৈনাক ভৌমিক পরিচালিত চিনি ২ -ছবিতে অনেক টুইস্ট অপেক্ষা করছে। আপাতত চিনি ২- মুক্তির অপেক্ষায় দর্শক।

Share this article
click me!