আদুরে রোম্যান্সে মত্ত আবির-ঋতাভরী, 'জানি অকারণ'-এ প্রেমে ডাবুডুবু খাচ্ছেন তারকাজুটি

উইন্ডোজ প্রোডাকশনের 'ফাটাফাটি'ছবির প্রথম গান প্রকাশ্যে আসতেই বাজিমাত। যেখানে আবির ও ঋতাভরীর ভালবাসার মুহূর্ত ধরা পড়েছে। স্ত্রী ঋতাভরীকে আদরে, ভালবাসায় ভরিয়ে দিচ্ছেন আবির, এত কিছু নিয়েই সম্প্রতি প্রকাশ্যে এসেছে ফাটাফাটি ছবির প্রথম গান ‘জানি অকারণ’।

Web Desk - ANB | Published : Mar 26, 2023 5:27 AM IST

আবির চট্টোপাধ্যায় ও ঋতাভরী চক্রবর্তীকে নিয়ে দিনরাত চর্চা চলেই আসছে। হবে নাই বা কেন, সর্বদাই তো প্রেমে মজে রয়েছেন তারকা জুটি। মডেল হওয়ার একরাশ স্বপ্ন রয়েছে ঋতাভরীর চোখে। ব়্যাম্প শো চলছে, বেশকিছু মডেলও হাঁটছে। সেখান থেকেই ঋতাভরীর বাড়ির ছাদে চলে আসে ক্যামেরা, যেখানে শুকতে দেওয়া রয়েছে বেশ কিছু পোশাক। তারপরের অংশে দেখা যায় আবির আবির চট্টোপাধ্যায় ও ঋতাভরী চক্রবর্তীর সাংসারিক জীবন। স্ত্রী ঋতাভরীকে আদরে, ভালবাসায় ভরিয়ে দিচ্ছেন আবির, এত কিছু নিয়েই সম্প্রতি প্রকাশ্যে এসেছে ফাটাফাটি ছবির প্রথম গান জানি অকারণ।

অরিত্র মুখোপাধ্যায় পরিচালিত নতুন ছবি 'ফাটাফাটি'-তে কাজ করতে চলেছেন ঋতাভরী। যেখানে আবির চট্টোপাধ্যায়ের বিপরীতে দেখা যাবে ঋতাভরীকে। গানটি গেয়েছেন অন্তরা মিত্র, ঈশান মিত্র। গানটি লিখেছেন ঋতম সেন। উইন্ডোজ প্রোডাকশনের সঙ্গে এটাই প্রথম কাজ অন্তরার। ছবির প্রথম গান প্রকাশ্যে আসতেই বেশ সাড়া ফেলেছে। ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে ছিলেন অমিত চট্টোপাধ্যায়। পুরো গানটিতে আবির ও ঋতাভরীর রোম্যান্স নজর কেড়েছে।

 

 

উইন্ডোজ প্রোডাকশনের 'ফাটাফাটি'ছবির প্রথম গান প্রকাশ্যে আসতেই বাজিমাত। যেখানে আবির ও ঋতাভরীর ভালবাসার মুহূর্ত ধরা পড়েছে। উইন্ডোজ প্রযোজিত, অরিত্র মুখোপাধ্যায়ের নতুন ছবি 'ফাটাফাটি' আসছে এই ১২ই মে!'এই মুহূর্তে একগুচ্ছ কাজ রয়েছে ঋতাভরীর কাছে। গত বছর অসুস্থ থাকার জন্য সেভাবে কাজ করতে পারেননি। এবার একসঙ্গে বেশ কয়েকটি কাজ করছেন ঋতাভরী। ছবিতে প্লাস সাইজের মডেলের চরিত্রে দেখা যাবে তাকে। 'ফাটাফাটি' ছবি নিয়ে দর্শকদের মধ্যে টানটান উত্তেজনা। সকলেই অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন। আবির ও ঋতাভরীর মিষ্টি প্রেম দেখার জন্য উত্তেজনা তুঙ্গে ভক্তদের মধ্যে। নন্দিতা ও শিবপ্রসাদ মুখোপাধ্যায় নিবেদিত উইন্ডোজ প্রোডাকশন প্রযোজিত এই ছবি মুক্তির দিন গুনছেন ভক্তরা। আবীর চট্টোপাধ্যায় ও ঋতাভরীকে একসঙ্গে দেখার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। টলিউডের অন্যতম সাহসী অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। অভিনয়ের পাশাপাশি মডেলিং জগতেও বেশ জনপ্রিয় তিনি। বঙ্গতনয়ার হাইভোল্টেজে কাঁপছে সোশ্যাল মিডিয়া। টলিপাড়ার সেক্সিয়েস্ট ঋতাভরী যেন সর্বদাই ফ্য়াশন গোল দিয়ে যাচ্ছেন। বোল্ডনেসে তিনি সর্বদাই পাগল করে দেন ভক্তদের। ছবি থেকে ভিডিও সবেতেই হট মুভসে পাগল করে দেন ভক্তদের। তার শরীরী নেশায় ভিড়মি খান ভক্তরা। ভক্তদের কাছে টানতে কত কিছুই না করে থাকেন তারকারা। সেই তালিকায় প্রথমসারিতে রয়েছেন ঋতাভরী চক্রবর্তী।

 

Share this article
click me!