বরফের মধ্যেই ক্রিসমাস সেলিব্রেশনে মত্ত সন্দীপ্তা,কনকনে ঠান্ডায় কোথায় গেছেন নায়িকা, প্রশ্ন অনুরাগীদের

অন্যদিকে কনকনে ঠান্ডার মধ্যেই হেঁটে চলেছেন সন্দীপ্তা। বরফের মধ্যেই ক্রিসমাস সেলিব্রেশনে মত্ত সন্দীপ্তা। ঝড়ের গতিতে সন্দীপ্তার এই ভিডিও ভাইরাল হয়েছে।

Web Desk - ANB | Published : Dec 26, 2022 4:09 AM IST

শুরু হয়ে গেছে ক্রিসমাস সেলিব্রেশন। সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ সকলেই ব্যস্ত ক্রিসমাস সেলিব্রেশনে। পারদও অনেকটাই নীচের দিকে নেমেছা। এককথায় বললে শীতের মরশুমে জমজমাট ক্রিসমাস। আলোর রোশনাইয়ে সেজে উঠেছে গোটা শহর। বর্ষশেষের এই উৎসবের জন্য মুখিয়ে থাকে ছোট থেকে বড় সকলেই। আর মাত্র কয়েকটা দিন তারপর নতুন বছরকে স্বাগত জানানোর পালা। গোটা সপ্তাহভর ধরেই চলবে এই উৎসব। তারপরেই পুরোনোকে বিদায় জানিয়ে নতুনকে আগমন। এবার স্ক্রিসমাস সেলিব্রেশনে ব্যস্ত টলি অভিনেত্রী সন্দীপ্তা সেন।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন সন্দীপ্তা সেন, যেখানে দেখা যাচ্ছে, চারপাশে বরফের মধ্যে হেঁটে চলেছেন অভিনেত্রী। ঠান্ডায় জমে যাওয়ার অবস্থা। গাছগুলি পর্যন্তও বরফে ঢেকে রয়েছে, একদিকে বরফ পড়ছে, অন্যদিকে কনকনে ঠান্ডার মধ্যেই হেঁটে চলেছেন সন্দীপ্তা। বরফের মধ্যেই ক্রিসমাস সেলিব্রেশনে মত্ত সন্দীপ্তা। ঝড়ের গতিতে সন্দীপ্তার এই ভিডিও ভাইরাল হয়েছে।

 

 

 

সন্দীপ্তার শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে, জিন্স ও সাদা টপ ,তার উপর সাদা রঙের জ্যাকেট পরেছেন নায়িকা। পিঠে ব্যাগ, মাথার উপর তোলা সানগ্লাস, খোলা চুলে অভিনেত্রীকে দেখে চোখ সরাতে পারছেন না ভক্তরা। লাইক ও কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। অনুরাগীরা কমেন্টে জানতে চেয়েছেন এটা কোন জায়গা, কেউ আবার লিখেছেন সুন্দরী, নেটিজেনদের কেউ আবার স্ক্রিসমাসের শুভেচ্ছা জানিয়েছেন সন্দীপ্তা। টেলি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী সন্দীপ্তা সেন টেলিভিশনের দর্শকদের কাছেও তিনি খুব জনপ্রিয়। ইতিমধ্যেই ধারাবাহিকে অভিনয় করে তিনি দর্শকদের মন জিতে নিয়েছেন সন্দীপ্তা । টেলিদুনিয়া ছেড়ে সোশ্যাল মিডিয়াতেও তিনি জনপ্রিয়তার শীর্ষে। ছবি, ভিডিও, ফোটোশুটে রীতিমতো উত্তাপ ছড়াচ্ছেন টলিপাড়ার এই ক্যুইন। টলিপাড়ার প্রথম সারির নায়িকা সন্দীপ্তা সেন সবসময়েই যেন প্রেমে মজে আছেন। প্রতিদিন ভক্তদের বিনোদনের রসদ জোগাতে ছবি-ভিডিও পোস্ট করে সর্বদাই লাইমলাইটে থাকেন সন্দীপ্তা সেন। সে নিজের বাড়ি ছাদেই হোক কিংবা প্রকাশ্য রাস্তায় শরীরী শিহরণ জাগাতে সিদ্ধহস্ত সারদা মা ওরফে সন্দীপ্তা। অভিনেত্রীর ইনস্টাগ্রামে ঢুঁ মারলেই তা জানতে পারবেন। টলিপাড়ার অন্যতম ট্যালেন্টেড নায়িকা সন্দীপ্তা সেনের হট মুভসে কাঁপছে গোটা টলিপাড়া। রাতারাতিই যেন পেজ থ্রি-র শিরোনামে চলে এসেছেন বঙ্গতনয়া।অভিনেত্রী হওয়ার পাশাপাশি সন্দীপ্তা একজন মনোবিদ। সুতরাং মানসিক সুস্থতা বজায় রাখতে বিভিন্ন কাজের সঙ্গে যুক্ত থাকা দরকার বলেই মনে করেন সন্দীপ্তা। কখনও পড়াশোনা আবার কখনও নাচ করে সময় কাটাতে পছন্দ করেন নায়িকা।

 

Share this article
click me!