যশের সঙ্গে চরম দুষ্টুমিতে মত্ত নুসরত জাহান, অন্তরঙ্গতায় ধরা দিলেন সাংসদ তারকা

সম্প্রতি নুসরত জাহানকে ট্যাগ করে একটি ভিডিও শেয়ার করেছেন যশ । যেখানে টেনিস কোর্টে খুনসুটি করতে দেখা গেল তারকা জুটিকে। টেনিস খেলতে ব্যস্ত যশ , এর সঙ্গেই চলছে ফোটোশ্যুট।

Web Desk - ANB | Published : Dec 24, 2022 8:14 AM IST

টলিপাড়ার টক অফ দ্য টাউন হলেন নুসরত জাহান ও যশ দাশগুপ্তকে নিয়ে চর্চা লেগেই রয়েছে নেটদুনিয়ায়। একে অপরের সঙ্গে প্রকাশ্যেই যেমন ভালবাসা ভরিয়ে দেন। নুসরতের প্রেম নিয়ে হামেশাই চর্চা চলে সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়ায় তাদের নিয়ে চর্চা চলেই আসছে। অনস্ক্রিনের মতো অফস্ক্রিনেও তাদের কেমিস্ট্রি নজরকাড়া।

সম্প্রতি নুসরত জাহানকে ট্যাগ করে একটি ভিডিও শেয়ার করেছেন যশ । যেখানে টেনিস কোর্টে খুনসুটি করতে দেখা গেল তারকা জুটিকে। টেনিস খেলতে ব্যস্ত যশ , এর সঙ্গেই চলছে ফোটোশ্যুট। কোর্টের বাইরে থেকে দেখছেন নুসরত। তারপরই নুসরত ঢুকলেন কোর্টে। এবার কোর্টের ভিতরেই জমিয়ে চলল খুনসুটি। এই ভিডিওর ক্যাপশনে যশ লিখেছেন, টিম এবং নুসরত জাহানের সঙ্গে একটা ব্যস্ত দিন। আর আমি শুধু আমার কার্ডিও করছি, কোনও টেনিস প্রো নই। ভিডিওতে কমেন্টে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

 

 

নেটিজেনদের মধ্যে একজন কমেন্টে লিখেছেন, টলিউডে আমার প্রিয় পরিবার। আমি চাই তোমাদের সম্পর্ক সারাজীবন অটুট থাকুক। সবসময় হাসিখুশি থাকো। কেউ আবার নুসরতকে দুষ্টু বলেও সম্বোধন করলেন। প্রকাশ্যে দুজনের অন্তরঙ্গ মুহূর্ত নিয়ে জোর চর্চা শুরু হয়েছে নেটদুনিয়ায়। তবে যশরতের এই অন্তরঙ্গতা দেখে কেউ কেউ ন্যাকামি বলেও ট্রোলড করতেও ছাড়েননি। কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। টলিপাড়ার অলিতে-গলিতে নুসরতকে নিয়ে চর্চা যেন লেগেই রয়েছে। আসলে বিতর্ককে তিনি যেভাবে বুড়ো আঙুল দেখাচ্ছেন, তা অনেকের কাছে হিংসার বিষয়।বিতর্ক যেন পিছু ছাড়ে না সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের। কোনও কিছু করেই হোক বা না করেই সংবাদের শিরোনামে থাকেন নুসরত জাহান। নীতি পুলিশদের চোখরাঙানিকে পাত্তা না দিয়ে তিনি বাঁচেন নিজের শর্তে। নিজেকে ভাল রাখার জন্য যা যা করা দরকার সবটা করতে রাজি নুসরত জাহান। প্রতিনিয়ত ছক ভাঙতে সিদ্ধহস্ত নুসরত জাহান। ফের সকলকে চমকে দিয়েছেন নুসরত জাহান। সেক্সি টোনড ফিগারে একাধিক ছবি শেয়ার করে সকলকে পাগল করে দিচ্ছেন নুসরত জাহান। মা হওয়ার কিছুদিনের মধ্যেই বেবিফ্য়াট ঝরিয়ে সেক্সি ফিগারে সকলকে চমকে দিয়েছেন নুসরত জাহান। ফ্ল্যাট অ্যাবস, টোনড ফিগারে চুঁইয়ে পড়ছে উষ্ণতা, চাবুক ফিগারে নুসরতকে দেখে ঘাম ঝরেছে নেটিজেনদের। সম্প্রতি সাংসদ অভিনেত্রীর ইনস্টাগ্রামে উঁকি মারলেই একাধিক বিকিনি লুকে দেখা যাচ্ছে নুসরত জাহানকে। যদি ভক্তদের ধরে রাখতে প্রতিদিনই কোন না কোনও চমক দিয়েই চলেছেন নুসরত জাহান। সাংসদ অভিনেত্রীর হাতে এখন একের পর এক ছবির কাজ। একরত্তি ঈশানকে সামলেও সবটা ব্যালেন্স করে চলছেন নুসরত । অভিনয়ের পাশাপাশি জনপ্রতিনিধির দায়িত্বও সামলাচ্ছেন বসিরহাটের সাংসদ অভিনেত্রী নুসরত জাহান।

 

Share this article
click me!