মাঝরাতে ছেলের জন্য থানায় ছুটতে হল শ্রাবন্তীকে, আবারও কি বচসায় জড়ালেন অভিমন্যু

নেটদুনিয়ায় চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন শ্রাবন্তীর ছেলে অভিমন্যু। জানা গিয়েছে ছেলে অভিমন্যুর জন্য নাকি মাঝরাতে থানায় ছুটতে হল টলি নায়িকাকে। আবার কী করলেন শ্রাবন্তী পুত্র,তা নিয়ে জলঘোলা শুরু হয়েছে।

Web Desk - ANB | Published : Feb 16, 2023 5:33 AM IST

টলিপাড়ার মিষ্টি নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে। টলি অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির ব্যক্তিগত জীবন জানার জন্য সবসময়েই মুখিয়ে রয়েছে দর্শকরা। মা-ছেলেকে নিয়ে সবসময়েই সরগরম সোশ্যাল মিডিয়ার পাতা। এবার শ্রাবন্তীকে টপকে যাচ্ছে ছেলের ঝিনুক। নেটদুনিয়ায় চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন শ্রাবন্তীর ছেলে অভিমন্যু। জানা গিয়েছে ছেলে অভিমন্যুর জন্য নাকি মাঝরাতে থানায় ছুটতে হল টলি নায়িকাকে। আবার কী করলেন শ্রাবন্তী পুত্র,তা নিয়ে জলঘোলা শুরু হয়েছে।

বাইপাসের ধারে বিলাসবহুল আবাসল আরবানায় থাকেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। জানা গিয়েছে, সেখানকার এক বাসিন্দার সঙ্গে ঝামেলায় জড়ান শ্রাবন্তীর ছেলে। বাকবিতন্ডা থেকেই নাকি অভিমন্যুর উপর চড়াও হন ওই ব্যক্তি। সেই খবর শ্রাবন্তীর কানে পৌঁছতেই সেখানে চলে আসেন শ্রাবন্তী। তারপর সেই ব্যক্তির বাড়িতেই পৌঁছে যান তারা। সেখানে কথা কাটাকাটি থেকে হাতাহাতি পর্যন্ত লেগে যায়। অশান্তি একটা সময় এমন পর্যায়ে পৌঁছয় যে আনন্দপুর থানায় যেতে হয় সকলকে। তবে এখনও কোন এফআইআর দায়ের করা হয়নি। থানায় গিয়ে দুপক্ষ মিলে আলোচনার মাধ্যমে সবটা মিটিয়ে নিয়েছেন। তবে এই প্রথমবার নয়,এর আগে শ্রাবন্তী পুত্র একাধিক বচসায় জড়িয়েছে।

 

 

মা শ্রাবন্তীর মতোই নানা বিষয় নিয়ে শিরোনামে থাকেন অভিমন্যু চট্টোপাধ্যায়। প্রথম স্বামী রাজীব ও শ্রাবন্তীর সন্তান ঝিনুক মায়ের মতো অভিনয় নয় বরং বাবার মতো পরিচালক হওয়ার ইচ্ছে রয়েছে তার। কাজ করেছেন শ্রীজাতর মানবজমিন ছবিতে। বেশ কয়েকবছর আগে নিজের প্রেমের কথা স্বীকার করে নিয়েছিলেন শ্রাবন্তী পুত্র অভিমন্যু চট্টোপাধ্যায়। এবং সেই খবর প্রকাশ্যে আসার পর থেকেই তোলপাড় সোশ্যাল মিডিয়া। নেটদুনিয়ায় চর্চার কেন্দ্রবিন্দুতে সর্বদাই রয়েছেন শ্রাবন্তীর ছেলে অভিমন্যুর প্রেমিকা দামিনী ঘোষ। ছোট্ট ঝিনুক এখন অনেকটাই বড়, চুটিয়ে প্রেম করছেন এই মডেলের সঙ্গে। তার শরীরী জাদুতেই কাত নেটিজেনরা। লাস্যময়ী শ্রাবন্তীর মতোই সুন্দর তার হবু বউমা। সাইবারবাসী তেমনটাই বলছেন। তবে শরীরী সৌন্দর্যে বলি নায়িকাদেরও টেক্কা দিতে প্রস্তুত অভিমন্যুর প্রেমিকা। দীর্ঘ ৩ বছর ধরেই মডেলের সঙ্গে সম্পর্কে রয়েছেন অভিমন্যু। অন্যদিকে আইনি বিবাহ বিচ্ছেদ না হলেও অভিনেত্রীর তৃতীয় স্বামী রোশন এখন অতীত। তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জনের মধ্যেই সবার চোখ যেন শ্রাবন্তীর উপরে। ফের টলিপাড়ার নয়া গুঞ্জন শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে নিয়ে। নতুন প্রেমে হাবুডুবু খাচ্ছেন শ্রাবন্তী। প্রেম- থেকে বিবাহ, দাম্পত্য থেকে বিচ্ছেদ শ্রাবন্তী চট্টোপাধ্যায় যেন টলিপাড়ার ওপেন সিক্রেট। কিছুদিন আগে ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে প্রেমের গুঞ্জন টলিপাড়ার অলিতে গলিতে শোনা যাচ্ছিল। সেই সম্পর্কেও নাকি চিড় ধরেছে।

 

Share this article
click me!