সপাটে কষিয়ে চড় অনুরাগীকে, কেন এমন করলেন শ্রাবন্তী, ভাইরাল ভিডিও হল ঝড়ের গতিতে

প্রকাশ্যেই এক অনুরাগীকে কষিয়ে চড় মারছেন শ্রাবন্তী, এই ভিডিও দেখেই তাজ্জব হয়ে গেছেন অনুরাগীরা। ঝড়ের গতিতে ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

Web Desk - ANB | Published : Jan 16, 2023 11:41 AM IST

টলিপাড়ার মিষ্টি নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে। আইনি বিবাহ বিচ্ছেদ না হলেও অভিনেত্রীর তৃতীয় স্বামী রোশন এখন অতীত। তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জনের মধ্যেই সবার চোখ যেন শ্রাবন্তীর উপরে। শিরোনামে কীভাবে থাকতে হয় তা বেশ ভালই জানেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ভক্তদের বিনোদনের রসদ জোগাতে তার জুড়ি মেলা ভার । অভিনয়ের পাশাপাশি ব্যক্তিগত জীবনের জন্য সর্বদাই লাইমলাইটে রয়েছেন অভিনেত্রী।

হামেশাই ইনস্টাগ্রামে ছবি-ভিডিও পোস্ট করে থাকেন শ্রাবন্তী, এবারও তার অন্যথা হল না। তবে এবার এমন একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন যা দেখে রীতিমতো থ ভক্তরা। প্রকাশ্যেই এক অনুরাগীকে কষিয়ে চড় মারছেন শ্রাবন্তী, এই ভিডিও দেখেই তাজ্জব হয়ে গেছেন অনুরাগীরা। ঝড়ের গতিতে ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

 

 

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে শ্রাবন্তীকে জোর করে চুম্বন করার চেষ্টা করছেন এক অনুরাগী। আর তাতেই রেগে গিয়েই কষিয়ে থাপ্পড় মেরেছেন শ্রাবন্তী। থাপ্পড় মেরেই ক্ষান্ত হননি, সটান বলেছেন, আমার সঙ্গে এরকম ব্যবহার করার চেষ্টা একদমই করবে না। তবে পুরো ভিডিওটি যে নিছকই মজার ছলে বানানো হয়েছে, তা বুঝতে কারোরই বাকি নেই। বান্ধবীর সঙ্গেই মজার ছলে ভিডিওটি বানিয়েছেন শ্রাবন্তী। এবং নিজের সোশ্যাল মিডিয়ায় তা শেয়ার করেছেন। এই ভিডিও দেখে হেসে গড়িয়ে পড়েছেন অনুরাগীরা। যা ভাইরাল হয়েছে নিমেষে। শ্রাবন্তীকে নিয়ে চর্চার যেহেতু শেষ নেই তাই নতুন কোন খবর হলেই সকলে যেন হামলে পড়েন। অভিনত্রীর কাজ নিয়ে যত না চর্চা হয়, তার চেয়ে ব্যক্তিগত জীবন নিয়ে অনেক বেশি চর্চা হয়। একের পর এক ছবি-ভিডিও দিয়ে ভক্তদের বিনোদনের রসদ জোগান টলিউডের অন্যতম চর্চিত নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এই মুহূর্তে হাতে বেশ কিছু ছবির কাজ রয়েছে শ্রাবন্তীর। শীঘ্রই মুক্তি পেতে চলেছে অভিনেত্রীর পরবর্তী ছবি কাবেরী অন্তর্ধান। এই প্রথমবার কৌশিক গঙ্গোপাধ্যায়ের পরিচালনায় অভিনয় করছেন শ্রাবন্তী। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বিপরীতে দেখা যাবে নায়িকাকে। ২৫ বছর পর প্রসেনজিৎ-শ্রাবন্তীকে একসঙ্গে বড়পর্দায় দেখা যাবে। এর আগে মায়ার বাঁধন ছবিতে মেয়ের ভূমিকায় অভিনয় করেছিলেন ছোট্ট শ্রাবন্তী। সাতের দশকের এমার্জেন্সির প্রেক্ষাপটে লেখা হয়েছে এই ছবির গল্প।  করোনার কারণে পিছিয়ে গিয়েছিল এই ছবির শুটিং। অবশেষে চলতি বছরের ২০ জানুয়ারি তা মুক্তি পাচ্ছে। থ্রিলারধর্মী ছবিতে একেবারে নতুনভাবে দর্শকদের সামনে হাজির হচ্ছেন শ্রাবন্তী।

আরও পড়ুন-

তিনবার বিচ্ছেদ, টেকেনি একটাও বিয়ে, নতুন প্রেমিক অভিরূপের সঙ্গেও কি ভাঙল প্রেম? অকপট শ্রাবন্তী

বিকিনি কাট ব্লাউজে হট শ্রাবন্তী, বঙ্গতনয়ার পিঠের হটকায় চোখ আটকে ভক্তদের

নতুন বছরে নতুন জুটি প্রসেনজিৎ-শ্রাবন্তী! জেনে নিন ছবির নাম

Share this article
click me!