চুম্বন থেকে সেক্সি পোজে সেলফি, শাহরুখকে এতটা কাছ থেকে পেয়ে স্বপ্নপূরণ তৃণার, ঘোরই কাটছে না নায়িকার

এ যেন তৃণার কাছে ফ্যান গার্ল মোমেন্ট। শাহরুখের সঙ্গে এতটা সময় কাটানো এটা যেন তৃণার স্বপ্ন। কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে এবার স্বপ্নপূরণ হল তৃণা সাহার।

 

Web Desk - ANB | Published : Dec 16, 2022 8:42 AM IST / Updated: Dec 16 2022, 04:20 PM IST

প্রাণের শহর কলকাতায় এখন উৎসবের মরশুম। শুরু হয়ে গেল কলকাতার প্রাণের উৎসব। দীর্ঘদিনের প্রতীক্ষার পর শুরু হল কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। চলতি বছর ২৮ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব চলবে ১৫ থেকে ২২ ডিসেম্বর পর্যন্ত । ৭ দিন ধরে চলবে এই চলচ্চিত্র উৎসব। সারা বিশ্বের বিভিন্ন প্রান্তের মানুষ মুখিয়ে থাকেন এই চলচ্চিত্র উৎসবের দিকে। এবারও বেশ ধুমধাম করেই ২৮ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের শুভ সূচনা হল নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে।বৃহস্পতিবার নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে ২৮ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের শুভ উদ্ধোধন করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে রীতিমতো নক্ষত্র সমাবেশ হয়েছিল স্টেডিয়ামে। চলতি বছরে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নতুন রাজ্যপাল সি ভি আনন্দ বোস। এছাড়া অমিতাভ বচ্চনও মমতা বন্দোপাধ্যায়ের সঙ্গে চলচ্চিত্র উৎসবে উদ্বোধনে যোগদান করেছিলেন। কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্ধোধনে সম্মানীয় অতিথি হিসেবে হাজির ছিলেন শাহরুখ খান। বিশেষ অতিথি হিসেবে হাজির ছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়, ডোনা গঙ্গোপাধ্যায়, মহেশ ভাট, আসানসোলের সাংসদ তথা অভিনেতা শত্রুঘ্ন সিনহা, জয়া বচ্চন, অরিজিৎ সিং, কুমার শানু, রানি মুখোপাধ্যায়ের মতো বিশিষ্ট অতিথিরা। দেশের নামজাদা সমস্ত শিল্পীদের মধ্যে টলিপাড়ার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, দেব, শ্রাবন্তী, মিমি, আবির, শুভশ্রী, রুক্মিণী , নীল-তৃণা সহ সকলেই উপস্থিত ছিলেন কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্ধোধনী অনুষ্ঠানে। কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে এবার স্বপ্নপূরণ হল তৃণা সাহার।

 

 

 

এ যেন তৃণার কাছে ফ্যান গার্ল মোমেন্ট। শাহরুখের সঙ্গে এতটা সময় কাটানো এটা যেন তৃণার স্বপ্ন। অবশেষে স্বপ্নপূরণ হল নায়িকার। বলিউডের সব তারকাদের সঙ্গে এক মঞ্চে তৃণার ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। স্বপ্নপূরণ হওয়ার পর কেমন অভিজ্ঞতা তৃণা সাহার,তা জানালেন টলি নায়িকা। মমতা বন্দ্যোপাধ্যায়ের সুবাদেই শাহরুখের সঙ্গে আলাপ হয়েছে তৃণা সাহার। কিং খানের সঙ্গে পরিচয় করিয়ে দিতেই তৃণার হাত ধরে চুম্বন করেন বলিউডের কিং খান। তারপরেই নাকি ঘোরে চলে গেছেন নায়িকা। সেই ঘোর নাকি এখনও কাটেনি। মাত্র এক মিনিটের সাক্ষাৎকারে যেন জীবনের সবচেয়ে বড় পাওনা। 

 

 

অভিনেত্রী জানিয়েছেন, আমার কাল ওই মঞ্চে বসার কথাই ছিল না। দিদি মমতা বন্দ্যোপাধ্যায় বললেন মঞ্চে বসতে। টিভির জগৎ থেকে আমিই একমাত্র ছিলাম মঞ্চে। আর বসলাম শাহরুখের ঠিক পিছনের সিটে। ছোটবেলার সেই স্বপ্ন যেন পূরণ হল। মমতা বন্দ্যোপাধ্যায়ই শাহরুখের সঙ্গে আলাপ করিয়ে দিলেন। প্রথম আলাপেই আলতো চুম্বন করলেন হাতে, আমি যেন সেখানেই শেষ হয়ে গেলাম। এ যেন লাইফটাইম প্রাপ্তি। তবে শাহরুখ ছাড়া রানি মুখার্জির সঙ্গে কথা হয়েছে। বহু বছরের স্বপ্নপূরণ হল তৃণার। কার মুখ যে দেখে উঠেছিলেন তাই ভেবে চলেছেন। এখনও ঘোরের মধ্যেই রয়েছেন টলি নায়িকা।

 

Share this article
click me!