'বেঙ্গল টপার' থেকে সোজা নেমে এল দশম স্থানে, 'সেরার সেরা'-র মুকুট ছিনিয়ে নিল কে?

চলতি বছরে সেরা পাঁচে জায়গা হল না মিঠাইয়ের। একেবারে দশম স্থানে নেমে এল ধারাবাহিক মিঠাই। চলতি সপ্তাহেও সবাইকে পিছনে ফেলে সেরার সেরার মুকুট ছিনিয়ে নিল ধারাবাহিক 'ধুলোকণা'।

Web Desk - ANB | Published : Nov 10, 2022 11:16 AM IST

স্টার জলসা ও জি বাংলার লড়াই বেশ ভালই জমে উঠেছে। কেউ কাউকে একচুল জমি ছাড়তে নারাজ। একসময়কার সেরার সেরা ধারবাহিক মিঠাই এবার সোজা নেমে এসেছে দশম স্থানে । ইতিমধ্যেই মিঠাই ধারাবাহিকের স্লটও পরিবর্তন হয়ে গেছে, যেখানে জায়গা করে নিয়েছে নতুন ধারাবাহিক। হাড্ডাহাড্ডি লড়াইয়ে কে এগিয়ে যাবে আর কে পিছিয়ে তা জানতে সকলেই মুখিয়ে রয়েছেন। এবার শুধু মিঠাইয়ের নম্বরই কমল না বরং সেরা পাঁচেও জায়গা করতে পারল না মিঠাই। যত দিন যাচ্ছে ততই যেন মিঠাইয়ের নম্বর ক্রমশ কমছে। কোনও টুইস্টই যেন কাজে আসছে না মোদক পরিবারের । চলতি সপ্তাহেও সবাইকে পিছনে ফেলে সেরার সেরার মুকুট ছিনিয়ে নিল ধারাবাহিক 'ধুলোকণা'।

কিছুদিন আগেই টিআরপি তালিকায় বাজিমাত করেছিল সকলের প্রিয় মিঠাই রানি। তবে সেই রাজত্ব ধরে রাখতে পারেননি মিঠাই রানি। নিজের জায়গা হাতছাড়া হয়ে গেছে । তবে শুধু মিঠাই নয়. বরং গাটছড়াকে হারিয়ে সেরার সেরা-র স্থান দখল করে নিয়েছে ধারাবাহিক 'ধুলোকণা'। চলতি সপ্তাহের টিআরপি-তে বেশ বড়সড় রদবদল হতে চলেছে। সেইমতো তেমনটা হল। টিআরপি তালিকায় উলটপূরাণ। বেঙ্গল টপার হওয়ার দৌঁড়ে জোর টক্কর শুরু হয়েছে জি বাংলার মেগা সিরিয়ালে। তবে দুঃখের খবর হল,চলতি বছরে সেরা পাঁচে জায়গা হল না মিঠাইয়ের। একেবারে দশম স্থানে নেমে এল ধারাবাহিক মিঠাই। জি বাংলার হাল এখন একেবারেই খারাপ। টক্করে কে সেরা দশে থাকবে আর কে হবে সেরার সেরা, তা জানার জন্য মুখিয়ে রয়েছেন দর্শকরা। একনজরে দেখে নিন চলতি সপ্তাহের সেরা ১০ টিআরপি-র তালিকা।

ধুলোকণা: ৭.৮ (প্রথম)

জগদ্ধাত্রী: ৭,৭ (দ্বিতীয়)

অনুরাগের ছোঁয়া: ৭.৬ (তৃতীয়)

আলতা ফড়িং: ৭.১ (চতুর্থ)

গৌরি এলো : ৬.৯ (পঞ্চম)

গাঁটছড়া : ৬.৭ (ষষ্ঠ)

সাহেবের চিঠি: ৬.৬ (সপ্তম)

মাধবীলতা: ৬.৪ (অষ্টম)

এক্কা দোক্কা: ৬.৪ (অষ্টম)

নবাব নন্দিনী: ৬.৩ (নবম)

মিঠাই: ৬.২ (দশম)

 

চলতি সপ্তাহের টিআরপি তালিকা দেখলে চোখ কপালে উঠবে মিঠাই ভক্তদের। তুফান মেল আর উচ্ছেবাবুর জুটি এখন তলানিতে ঠেকেছে। চলতি সপ্তাহে সকলকে চমকে দিয়ে (৭.৮) পয়েন্টে সেরার সেরা-র মুকুট ছিনিয়ে নিল 'ধুলোকণা'। (৭.৭) পয়েন্টে দ্বিতীয় স্থানে রয়েছে 'জগদ্ধাত্রী'। (৭.৬) পয়েন্টে তৃতীয় স্থানে রয়েছে 'অনুরাগের ছোঁয়া'।(৭.১) পয়েন্টে চতুর্থ স্থানে রয়েছে 'আলতা ফড়িং'। (৬.৯) পয়েন্টে পঞ্চম স্থানে রয়েছে 'গৌরি এলো'। (৬.৭) পয়েন্টে ষষ্ঠ স্থানে রয়েছে জনপ্রিয় ধারাবাহিক 'গাঁটছড়া'। (৬.৬) পয়েন্টে সপ্তম স্থানে রয়েছে ধারাবাহিক 'সাহেবের চিঠি'। (৬.৪)পয়েন্টে অষ্টম স্থানে রয়েছে 'মাধবীলতা' ও 'এক্কা দোক্কা'। (৬.৩) পয়েন্টে নবম স্থানে রয়েছে 'নবাব নন্দিনী'। (৬.২) পয়েন্টে নবম স্থানে রয়েছে (৬.২) পয়েন্টে দশম স্থানে রয়েছে'মিঠাই' ।

আরও পড়ুন-

আদালতে মিলল না স্বস্তি, জামিনের আবেদনের শুনানি স্থগিত হল জ্যাকলিনের, বাড়ছে গ্রেফতারির সম্ভাবনা

বডিকন ড্রেসে উপচে পড়ছে সুডৌল বক্ষের খাঁজ, হট ক্লিভেজ ফ্লন্টস করতেই চরম ট্রোলড নোরা

ঘর আলো করে কন্যাকে নিয়ে 'বাস্তু'-তে ফিরলেন রণবীর-আলিয়া, রইল সেরা দশ ছবি

 

Share this article
click me!