‘কী আছে ওই ৬০ বছরের বুড়ো মালটার মধ্যে?’ এশিয়ানেট নিউজ বাংলাকে জবাব দিলেন খোদ প্রসেনজিৎ

ট্রেলারে কিন্তু এই জবাব নেই। তা হলে সেখানে কী আছে? একের পর এক ফ্যান্টাসি। ছাদনাতলায় ঋষভের জায়গায় কল্পনায় প্রসেনজিৎ! পুরো ‘পোয়েনজিৎ’ ভঙ্গিতে! টলিউড বলছে, বহু বছর পরে আবারও ‘গুরু’ স্বমহিমায়।

Mukherjee Upali | Published : Nov 9, 2022 4:04 PM IST / Updated: Nov 10 2022, 11:36 AM IST

খাঁটি প্রশ্ন তুলেছেন ঋষভ বসু। ৬০ বছরের প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের মধ্যে এখনও কী জাদু আছে? প্রশ্ন তুলেই যদিও নায়িকার হাতে সপাট চড় খেয়েছেন তিনি। এই প্রশ্নের খোঁজ ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’র গোটা ট্রেলারে। উত্তর মিলল কি? প্রথম ঝলক বলছে, হাল্কা আভাস মিলেছে। যেমন, ছবিতে সত্যিই প্রসেনজিৎ ঋতুপর্ণাকেই বিয়ে করবেন। কিন্তু কী ভাবে? রহস্য নম্বর এক। ছবিতে তথাকথিত নায়ক-নায়িকা ঋষভ আর ঈপ্সিতা মুখোপাধ্যায়। যিনি সারাক্ষণ প্রসেনজিৎ-ময়। তাঁর ঘরের দেওয়ালে শুধুই ইন্ডাস্ট্রির ছবি। তাঁর স্ক্র্যাপবুকের পাতা উল্টোলেও ‘বুম্বাদা’! পর্দায় নায়ক-নায়িকার বিয়ের পরেও তাই ঋষভকে কিছুতেই মেনে নিতে পারেন না ঈপ্সিতা। ‘অমর সঙ্গী’কে নিয়ে তাঁর এই পাগলামি সহ্য হয়নি নায়কের। তখনই অমোঘ ঈর্ষা, ‘কী আছে ওই ৬০ বছরের বুড়ো মালটার মধ্যে?’ 
 

 

একই প্রশ্ন এশিয়ানেট নিউজ বাংলা রেখেছিল খোদ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের কাছে। কী জবাব দিলেন তিনি? রসিকতায় ছোট্ট জবাব, ‘কী বলব একে? দর্শকদের ভালবাসা!’

ট্রেলারে কিন্তু এই জবাব নেই। তা হলে সেখানে কী আছে? একের পর এক ফ্যান্টাসি। ছাদনাতলায় ঋষভের জায়গায় কল্পনায় প্রসেনজিৎ! পুরো ‘পোয়েনজিৎ’ ভঙ্গিতে! টলিউড বলছে, বহু বছর পরে আবারও ‘গুরু’ স্বমহিমায়। উপরি পাওনা ঈপ্সিতার সঙ্গে তাঁর জম্পেশ নাচ। কখনও ঋষভ কল্পনায় বদলে যাবেন প্রসেনজিতে! হাতে ধরে ভালবাসার পাঠও পড়াবেন। আর বুম্বাদার ‘সিগনেচার নাচ’ তো রয়েইছে। রয়েছে হরনাথ চক্রবর্তী পরিচালিত বাম্পার হিট ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’-এর সেই বিখ্যাত গান ‘চোখ তুলে দেখো না’র নতুন সংস্করণ। সব মিলিয়ে ছবির ট্রেলারেই বিনোদনের যাবতীয় উপকরণ মজুত। ‘কাছের মানুষ’ ছবির প্রচার করতে গিয়ে দেবের অনুরোধে ইন্ডাস্ট্রির ‘কাছের মানুষ’ ‘স্ট্যান্ডিং কমেডি’ও করেছেন। সেই সুর এই ছবিতেও। ট্রেলারের শেষে প্রসেনজিতের কৌতূহল, ‘কী মনে হচ্ছে? সিনেমা দেখতে ক’জন আসবে?’ কেউ বলেছেন নয়। কেউ বলেছেন ছয়। কেউ বুদ্ধিমানের মতো দুটো সংখ্যা যোগ করে জানিয়েছেন ১৫!

জবাবের দায় ‘বুম্বাদা’দর্শকদের উপরেই ছেড়ে দিয়েছেন। তবে ট্রেলার বলছে, ঋষভ-ঈপ্সিতার থেকেও দর্শক দেখতে যাবেন ‘পোয়েনজিৎ’-কেই! ইতিমধ্যেই ভাইরাল ‘চোখ তুলে দেখো না’র নাচের স্টেপিং। প্রসেনজিৎ নিজে বলেছেন, ‘২২ বছর পরে নতুন করে ইতিহাস তৈরি হচ্ছে!’ সম্প্রতি মেট্রো স্টেশন চত্বরে গানটির প্রচারে অংশ নিয়েছিলেন প্রসেনজিৎ, হরনাথ উভয়েই। পর্দায় অনেক দিন পরে লাল ধুতি-সাদা পাঞ্জাবি আর লাল দোপাট্টায় বুম্বাদা যেন আটের দশককে ফিরিয়ে এনেছেন। এই আকর্ষণ দর্শক ছাড়েন কী করে! প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত ও সিদ্ধার্থ কুমার তিওয়ারি নিবেদিত, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, গায়ত্রী গিল, রাহুল কুমার তিওয়ারি ও সিদ্ধার্থ কুমার তিওয়ারি প্রযোজিত এই ছবি মুক্তি পাবে ২৫ নভেম্বর।
আরও পড়ুন-

বাবার ছবির প্রচারে ছেলে! ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’র শীর্ষ সঙ্গীতে নাচ তৃষাণজিতের, অভিনয়ে আসছেন? 
৩৫০-র উপর ছবি করেও গোল্ডেন শিখা পেলাম না!’, ‘দোস্তজি’ নিবেদন করে প্রসূনের পাশে প্রসেনজিৎ 
Breaking News: বাণিজ্যিক ছবিতে ফিরছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়! পরিচালনায় হরনাথ-হিন্দোল? 

 

Share this article
click me!