আচমকাই গুরুতর অসুস্থ হতেই শো বাতিল, এখন কেমন আছেন নচিকেতা চক্রবর্তী

নচিকেতার অসুস্থতার খবর শুনেই উদ্বিগ্ন হয়ে পড়েছেন ভক্তরা। অসুস্থতার জেরেই শেষ মুহূর্তে বাতিল করতে হল রামপুরহাটের শো। হঠাৎ কী হল শিল্পীর, এখন কেমন আছেন তা জানতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা।

Web Desk - ANB | Published : Feb 4, 2023 8:57 AM IST / Updated: Feb 06 2023, 09:53 AM IST

আচমকাই গুরুতর অসুস্থ হয়ে পড়লেন নচিকেতা চক্রবর্তী। অসুস্থতার জেরেই শেষ মুহূর্তে বাতিল করতে হল রামপুরহাটের শো। এই খবর ছড়িয়ে পড়তে খুব বেশি সময় লাগেনি। নচিকেতার অসুস্থতার খবর শুনেই উদ্বিগ্ন হয়ে পড়েছেন ভক্তরা। হঠাৎ কী হল শিল্পীর, এখন কেমন আছেন তা জানতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা।

গতকাল অর্থাৎ শুক্রবার রামপুরহাটে শো করার কথা ছিল গায়কের। গাড়ি করেই কলকাতা থেকে বীরভূম যাওয়ার কথা ছিল নচিকেতার। কিন্তু আচমকাই শারীরিক অসুস্থতার জেরে তিনশো কিলোমিটার পথ গাড়িতে যেতে পারবেন না বলে জানান নচিকেতা। নচিকেতার অসুবিধার কথা শোনার পর আয়োজকরাও সবরকমভাবে শিল্পীকে সমর্থন করেছেন। তবে নচিকেতার জায়গায় কোন শিল্পীকে আনা হবে তার জন্যই তড়িঘড়ি খোঁজ শুরু হয়। সূত্র থেকে জানা গিয়েছে, নচিকেতার বদলে রামপুরহাট উৎসবে পারফর্ম করবেন বাবুল সুপ্রিয়। নিজে পৌঁছতে না পারায় ভিডিও বার্তায় সমস্ত অনুরাগীদের কাছে ক্ষমা চেয়ে নেন নচিকেতা। সেই মুহূর্তে নিমেষে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

 

 

 

হঠাৎ করে কী শারীরিক সমস্যা হল নচিকেতার, তা নিয়ে মুখ খোলেননি গায়ক। তবে সূত্র বলছে বেশ কয়েকদিন ধরেই শরীরটা ভাল নেই নচিকেতার, সেই কারণেই এতটা দূরের শো-তে অংশগ্রহণ করতে পারলেন না তিনি। মাত্র ৪০ সেকেন্ডের ভিডিওতে নচিকেতা জানিয়েছিলেন, ৩রা ফেব্রুয়ারি শারীরিক অসুস্থতার জন্য রামপুরহাটে আসতে পারছি না। কারণ এই মুহূর্তে গাড়ি করে ৩৫০ কিলোমিটার যাওয়ার মতো অবস্থায় নেই আমি। এবং নচিকেতা আরও বলেন, ডাক্তারবাবু আমায় এটা করতে বারণ করেছেন। আমি চাই আপনাদের অনুষ্ঠান সফল হোক। আমি কথা দিচ্ছি এর পরেরবার আমি রামপুরহাটে গিয়ে আপনাদের সকলকে মনোরঞ্জন করব। আমি জানি শেষ মুহূর্তে আপনাদের অনেকটা সমস্যায় ফেললাম। আমি এটা পরে কম্পেনসেট করে দেব। 

 

 

নচিকেতার এই ভিডিওতে চোখে মুখে অসুস্থতার ছাপ স্পষ্ট ফুটে উঠেছে। ভিডিও দেখেই উদ্বিগ্ন হয়ে পড়েছেন ভক্তরা। ভক্তরা সকলেই তার দ্রুত সুস্থতা কামনা করেছেন। ভিডিওর কমেন্টে একজন লিখেছেন, তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুন নচিদা, আবার একজন লিখেছেন, আপনি সঙ্গীত জগতের উজ্জ্বল নক্ষত্র। আপনি সুস্থ থাকুন । আরও গান আরও সুর সৃষ্টি করুন। উল্লেখ্য, দিনকয়েক আগেই নচিকেতার ডিভোর্স স্ট্যাটাস নিয়ে শোরগোল পড়ে গিয়েছিল নেটদুনিয়ায়। যদিও পরে জানা যায় ডিভোর্স নিয়ে নতুন গান বেঁধেছেন গায়ক তার প্রচারেই ছিল ওই পোস্ট।

Share this article
click me!