ঐন্দ্রিলা শর্মার অকাল মৃত্যুতে গভীরভাবে শোকাহত মমতা বন্দ্যোপাধ্যায়,টুইটারে শোকবার্তা মুখ্যমন্ত্রীর

টলি অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ঐন্দ্রিলার মৃত্যুতে শোকবার্তা জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

Web Desk - ANB | Published : Nov 20, 2022 11:47 AM IST

ঐন্দ্রিলা শর্মা আর নেই। এটা যেন এক মুহূর্তের জন্য বিশ্বাস হচ্ছে না কারোর। আর কিছুক্ষণের মধ্যেই সবটা শেষ হয়ে যাবে। দীর্ঘ ১৯ দিন ধরে লড়াই চালিয়েও আর শেষরক্ষা হল না। ফাইট ঐন্দ্রিলা ফাইট-সকলের মুখেই এতদিন একটাই প্রার্থনা ছিল। এই ডাকে আর সাড়া দিলেন না ঐন্দ্রিলা । অভিনেত্রীর মৃত্যুতে শোকের ছায়া টলিউডে। সকলকে কাঁদিয়ে চিরদিনের মতো চলে গেলেন ঐন্দ্রিলা শর্মা। অভিনেত্রীর মৃত্যুর খবরে ভেঙে পড়েছেন তার সমস্ত ভক্তরা।

টলি অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ঐন্দ্রিলার মৃত্যুতে শোকবার্তা জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন ঐন্দ্রিলার মৃত্যুতে মমতা বন্দ্যোপাধ্যায় শোকপ্রকাশ করে লেখেন,আমাদের তরুণ শিল্পী ঐন্দ্রিলা শর্মার অকাল মৃত্যুতে গভীরভাবে শোকাহত। প্রতিভাবান এই অভিনেত্রী টেলি সম্মান পুরস্কারসহ বেশ কিছু পুরস্কার জিতেছেন। তার পরিবার, ভক্ত এবং বন্ধুদের প্রতি আমার গভীর সমবেদনা। আমি প্রার্থনা করি তারা এই দুঃসময়ে সাহস খুঁজে পান। দেখে নিন টুইটার পোস্টটি,

 

 

দীর্ঘদিন ধরে হাওড়ার হাসপাতালে লড়াই চালিয়ে যাচ্ছেন ঐন্দ্রিলা শর্মা। মৃত্যুর সঙ্গে অদম্য লড়াই শেষ হয়ে গেল রবিবার। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, ২০ নভেম্বর দুপুর ১২ টা ৫৯ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ঐন্দ্রিলা শর্মা। বয়স কম বলেই আশায় বুক বেঁধেছিলেন চিকিৎসকেরা। তবে সেই আশা পূরণ হল না চিকিৎসকদের। হাসপাতালের সূত্রে জানা গিয়েছিল গত কয়েকদিন ধরেই ঐন্দ্রিলার শারীরিক অবস্থার আরও অবনতি ঘটেছিল। আর ফিরল না জ্ঞান। হাওড়ার হাসপাতালেই প্রয়াত হলেন টলি অভিনেত্রী। গত ১৪ নভেম্বর থেকেই ঐন্দ্রিলার পরিস্থিতি খারাপ হতে শুরু করে। বারেবারেই স্তব্ধ হয়ে যাচ্ছিল হৃদযন্ত্র। তবে গতকাল রাতের বেলার ধাক্কা আর সামলাতে পারলেন না ঐন্দ্রিলা। ঐন্দ্রিলাকে নিয়ে সকলেই যখন উদ্বিগ্ন ঠিক তখনই গতকাল সোশ্যাল মিডিয়ায় সমস্ত পোস্ট ডিলিট করে দেন অভিনেত্রীর প্রেমিক সব্যসাচী চৌধুরী। আর তখন থেকে সকলের মনে সন্দেহ দানা বাঁধতে শুরু করে। অবশেষে এল দুঃসংবাদ। ঐন্দ্রিলার মৃত্যু কোনওভাবেই মেনে নিতে পারছেন না প্রিয়জন তথা ভক্তরা। গোটা টলিপাড়া শোকস্তব্ধ অভিনেত্রীর মৃত্যুতে। ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে রবিবরাই শেষকৃত্য সম্পন্ন হবে ঐন্দ্রিলার। হাওড়ার হাসপাতাল থেকে প্রথমে কুঁদঘাটের বাড়িতে এবং সেখান থেকে স্টুডিওতে কিছুক্ষণ রাখা হবে ঐন্দ্রিলার মরদেহ। সেখানেই সহকর্মীরা ঐন্দ্রিলাকে শেষ শ্রদ্ধ জানাবেন। এবং স্টুডিও থেকেই কেওড়াতলা শ্মশানে শেষকৃত্য সম্পন্ন হবে ঐন্দ্রিলার।

Share this article
click me!