গৌতম হালদারের আকষ্মিক প্রয়াণে শোকাহত বিনোদন জগত, তাঁকে শেষ শ্রদ্ধা জানাতে কলকাতায় আসছে বিদ্যা বালন

হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন বিশিষ্ট চিত্র পরিচালক গৌতম হালদার। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৭ বছর।

Sayanita Chakraborty | Published : Nov 3, 2023 11:50 AM IST

ফের খারাপ খবর বিনোদন দুনিয়ায়। শুক্রবার সকালে হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন বিশিষ্ট চিত্র পরিচালক গৌতম হালদার। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৭ বছর। জানা যায়, শুক্রবার সকালে তিনি অসুস্থ বোধ করেন। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে, যাওয়ার পথেই মৃত্যু হয় তাঁর।

গৌতম হালদার পরিচালিত ছবি ভালো থেকো-তে অভিনয় দিয়ে ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখেন বিদ্যা। তাঁর সেই ছবি জয় করেছিল জাতীয় পুরস্কার। এবার দুর্গাপুজোয় পুজো কমিটির একটি উদ্বোধনী অনুষ্ঠানে, বিদ্যা বালনের সঙ্গে যোগ দিয়েছিলেন পরিচালক। কেউ-ই জানত না এটি তাঁর শেষ পুজো হবে।

পরিচালকের আকষ্মিক প্রয়াণে শোকস্তব্ধ গোটা বিনোদন জগত। দুঃখ প্রকাশ করেছেন বিদ্যা বালন। জানা গিয়েছে তিনি গৌতম হালদারের শেষকৃত্যে উপস্থিত হতে কলকাতায় আসছেন। তবে, তিনি কলকাতায় আসর পর কী কী কর্মসূচি গ্রহণ করা হবে, তা এখনও জানা যায়নি।

২০০৩ সালে মুক্তি পেয়েছিল গৌতম হালদার পরিচালিত ভালো থেকো। টলিপাড়ার বিশিষ্ট চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায়ের লেখা জন্মদিন গল্পটি অবলম্বনে তৈরি এই ছবি। ছবিতে আনন্দীর চরিত্র দেখা গিয়েছিল বিদ্যাকে। সেরা অডিওগ্রাফি, সেরা সিনেমাটোগ্রাফির জাতীয় পুরস্কার জয় করে এই ছবি। পেয়েছিল সেরা জুরি পুরস্কার।

সে যাই হোক, আপাতত শোকের ছায়া বিনোদন দুনিয়ায়। সদ্য প্রয়াত হলেন চলচ্চিত্র পরিচালক গৌতম হালদার। শুক্রবার সকাল থেকেই তাঁর শারীরিক জটিলতা দেখা যায়। সকাল থেকে অসুস্থ বোধ করছিলেন। তারপর হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। কিন্তু, হাসপাতাল যাওয়ার পথেই অবস্থার অবনতি হয়। হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন পরিচালক। তাঁর প্রয়াণের সংবাদে সকল তারকাই দুঃখ প্রকাশ করেছে। শোক প্রকাশ করেছেন বিদ্যা বালন। জানা গিয়েছে, কলকাতায় আসছেন তিনি।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে। 

 

আরও পড়ুন

শাহরুখ খানের জন্মদিনের পার্টিতে উপস্থিত ধোনি, নজর কাড়লেন দীপিকা-আলিয়াও

Urfi Javed: ছোট পোশাক পরে বিপাকে নায়িকা, গ্রেফতার হলেন উরফি জাভেদ

Share this article
click me!