সন্তান-কেরিয়ার নিয়ে বেজায় ব্যস্ত, এখনও কি ইউভানের জন্য অপরাধ বোধে ভোগেন শুভশ্রী?

শুভশ্রী জানিয়েছিলেন, মা হওয়ার সঙ্গে সঙ্গেই অপরাধবোধের জন্ম হয়। কারণ নিজের সঙ্গে মি-টাইম কাটিয়ে ফেললেই অপরাধবোধে ভুগি আমি। শুটিংয়ে গেলেই ইউভানকে নিয়েই চিন্তা হয়। একটু একটু করে বেড়ে উঠছে ইউভান, এখনও কি সেই অপরাধ বোধ কাজ করে শুভশ্রীর মনে।

Web Desk - ANB | Published : Nov 3, 2022 10:42 AM IST

টলিপাড়ার প্রথম সারির অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি সর্বদাই শিরোনামে থাকেন। দেখতে দেখতে কেটে যাচ্ছে এক -একটা বছর । একপলকে সময় যেন চলে যাচ্ছে। মনে হয় যেন এই তো সেদিন সাতপাকে বাঁধা পড়েছিল রাজ-শুভশ্রী। ২০১৮ সালেই সাতপাকে বাঁধা পড়েছিল পরিচালক-অভিনেত্রী জুটি রাজ ও শুভশ্রী। বিয়ের দু বছরের মধ্যেই মা হয়েছেন শুভশ্রী। রাজশ্রীর ছোট্ট ইউভান এখন নেটদুনিয়ার হটকেক। স্বামী-সন্তান-পরিবার এই নিয়েই বেজায় ব্যস্ত টলিপাড়ার সেক্সি মাম্মা শুভশ্রী গাঙ্গুলি। বিশেষ করে ছেলে ইউভানকে নিয়েই এখন সারাদিন ব্যস্ত শুভশ্রী।

ছেলের জন্মের পর রিয়্যালিটি শো ডান্স বাংলা ডান্সের হাত ধরেই শুটিং ফ্লোরে ফিরেছেন নায়িকা। যেখানে জিৎ ও গোবিন্দার সঙ্গে বিচারকের আসনে দেখা গেছে শুভশ্রীকে। তবে ছেলের জন্মের পর কীভাবে সবকিছু সামলে নিয়েছেন শুভশ্রী তা বলতে গিয়েই অপরাধবোধের কথা শোনা গিয়েছিল অভিনেত্রীর গলায়। তবে সেই কারণও খোলসা করেছিলেন শুভশ্রী নিজেই। প্রথমসারির সংবাদমাধ্যমকে সাক্ষাৎকারে শুভশ্রী জানিয়েছিলেন, মা হওয়ার সঙ্গে সঙ্গেই অপরাধবোধের জন্ম হয়। কারণ নিজের সঙ্গে মি-টাইম কাটিয়ে ফেললেই অপরাধবোধে ভুগি আমি। শুটিংয়ে গেলেই ইউভানকে নিয়েই চিন্তা হয়। একটু একটু করে বেড়ে উঠছে ইউভান, এখনও কি সেই অপরাধ বোধ কাজ করে শুভশ্রীর মনে। তবে আগের চেয়ে অনেক বেশি ব্যস্ত নায়িকা।এই মুহূর্তে হাতে প্রচুর কাজ রয়েছে শুভশ্রীর।

 

 

একাধিক ছবির কাজ রয়েছে শুভশ্রীর হাতে। একদিকে ছবির কাজ অন্যদিকে ছোট্ট ইউভানকে নিয়ে সবটা ব্যালেন্স করে চলছেন রাজ। এসবের ফাঁকেই জন্মদিন সেলিব্রেশন করলেন শুভশ্রী। ৩২-শে পা দিলেন টলি অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। মধ্যরাতে হাজির ২ টো বিগ সাইজের বড়ো কেক। রাজের শেয়ার করা ভিডিওতেই জন্মদিন সেলিব্রেশনের ঝলক ধরা পড়ল। যেখানে কেক কাটতে দেখা গেছে বার্থডে গার্লকে। মাঝরাতেই আরবানার ঘরোয়া পার্টিতে জন্মদিন সেলিব্রেশন করেছেন শুভশ্রী। জন্মদিনের কেক কাটারপ্রতিটি ছবিই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।ইনস্টাগ্রামে ভিডিও শেয়ার করে স্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন রাজ চক্রবর্তী। রাজের এই পোস্টে কমেন্টে শুভেচ্ছা জানিয়েছেন ভক্তরা। জন্মদিনের বিশেষ দিনটা শুধু পরিবারের জন্যই তুলে রাখতে চান শুভশ্রী। এবারও তেমনটাই করেছেন শুভশ্রী। প্রতিবছর ইউভানের সঙ্গে কেক কাটেন শুভশ্রী। । তবে এবার রাজের শেয়ার করা ভিডিওতে ইউভানকে দেখা গেল না। যদিও সেলিব্রেশন তো সবে শুরু। সন্ধ্যের পার্টিতে ইউভানকে নিয়ে বড় চমক দিতে চলেছেন শুভশ্রী, তেমনটাই মনে করছেন ভক্তরা।

 

Share this article
click me!