মাঝরাতেই জোড়া কেক কেটে শুরু সেলিব্রেশন, বার্থডে গার্ল শুভশ্রীকে শুভেচ্ছা ভক্তদের

মধ্যরাতে হাজির ২ টো বিগ সাইজের বড়ো কেক। মোমবাতিতে ফু দিয়ে কেক কেটে জন্মদিন সেলিব্রেশন করলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বার্থ ডে গার্ল শুভশ্রীর জন্মদিনের ঝলক শেয়ার করে নিলেন রাজ চক্রবর্তী।

Web Desk - ANB | Published : Nov 3, 2022 9:13 AM IST

সেলিব্রেশন শুরু হয়ে গিয়েছিল গতকাল রাত থেকেই। রাত ১২ টা পেরোতেই শুভেচ্ছায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। ৩২-শে পা দিলেন টলি অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। মধ্যরাতে হাজির ২ টো বিগ সাইজের বড়ো কেক। একটা চকোলেট আর অন্যটা হল রেড ভেলভেট। টেবিলের চারিপাশে জ্বলছে মোমবাতি। তারপর মোমবাতিতে ফু দিয়ে কেক কেটে জন্মদিন সেলিব্রেশন করলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। তারপরই কেকের টুকরো তুলে খাইয়ে দিলেন একে একে সকলকে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বার্থ ডে গার্ল শুভশ্রীর জন্মদিনের ঝলক শেয়ার করে নিলেন রাজ চক্রবর্তী।

রাজের শেয়ার করা ভিডিওতেই জন্মদিন সেলিব্রেশনের ঝলক ধরা পড়ল। যেখানে কেক কাটতে দেখা গেছে বার্থডে গার্লকে। ইনস্টাগ্রামে ভিডিও শেয়ার করে স্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন রাজ চক্রবর্তী। রাজের এই পোস্টে কমেন্টে শুভেচ্ছা জানিয়েছেন ভক্তরা। জন্মদিনের বিশেষ দিনটা শুধু পরিবারের জন্যই তুলে রাখতে চান শুভশ্রী। এবারও তেমনটাই করেছেন শুভশ্রী।

 

 

মাঝরাতেই আরবানার ঘরোয়া পার্টিতে জন্মদিন সেলিব্রেশন করেছেন শুভশ্রী। জন্মদিনের কেক কাটারপ্রতিটি ছবিই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। এই মুহূর্তে হাতে প্রচুর কাজ রয়েছে শুভশ্রীর। একাধিক ছবির কাজও রয়েছে হাতে। একদিকে ছবির কাজ অন্যদিকে ছোট্ট ইউভানকে নিয়ে সবটা ব্যালেন্স করে চলছেন রাজ। এসবের ফাঁকেই জন্মদিন সেলিব্রেশনে ব্যস্ত শুভশ্রী প্রতিবছর ইউভানের সঙ্গে কেক কাটেন শুভশ্রী। । তবে রাজের শেয়ার করা ভিডিওতে ইউভানকে দেখা গেল না। যদিও সেলিব্রেশন তো সবে শুরু। সন্ধ্যের পার্টিতে ইউভানকে নিয়ে বড় চমক দিতে চলেছেন শুভশ্রী, তেমনটাই মনে করছেন ভক্তরা।বোল্ডনেসে তিনি সর্বদাই পাগল করে দেন ভক্তদের। ছবি থেকে ভিডিও সবেতেই হট মুভসে পাগল করে দেন ভক্তদের। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ টলি অভিনেত্রী। টলিপাড়ার সেক্সিয়েস্ট শুভশ্রী যেন সর্বদাই যেন ফ্য়াশন গোল দিয়ে যাচ্ছেন।কখনও শাড়ি কিংবা কখনও ওয়েস্টার্ন, সব পোশাকেই একদম পারফেক্ট শুভশ্রী। হট ফ্যাশনে ভক্তদের তাক লাগালেন শুভশ্রী। টলি অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় সর্বদাই নেটিজেনদের শিরোনামে থাকেন। সোশ্যাল মিডিয়ায় ভক্তদের ধরে রাখতে হামেশাই ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন শুভশ্রী। ফ্যাশন স্টেটমেন্টে রীতিমতো নজির গড়েছেন শুভশ্রী।অভিনেত্রীর কিলার লুকে সকলেই পাগল হয়েছেন। প্রতিটি ছবিতেই ভালবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। ছিপছিপ চেহারা, মাখনের মতো ত্বকে ঝরে পড়ছে উষ্ণতা। নিজের সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করতেই শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায়। ছবি পোস্ট হতে না হতেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ঝড়ের গতিতে ছবি ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়।

৩২ শে পা শুভশ্রীর, অভিনেত্রীর জন্মদিনে দেখে নিন হট অবতারে লাস্যময়ীর একগুচ্ছ ছবি

Subhashree Gaguly: জ্বলন্ত মালসা মাথায় অভিনেত্রী শুভশ্রী, ভিডিও ভাইরাল

Subhashree Ganguly Photoshoot: স্টানিং বোল্ড লুকে শুভশ্রী, চাবুক ফিগারে তাক লাগাচ্ছেন সেক্সি মাম্মা

Share this article
click me!