কন্ট্রোভার্সি থেকে ফ্যাশন,টলি থেকে বলি দাঁপানো অভিনেত্রী স্বস্তিকার বোল্ডনেসে পাগল ভক্তরা

বয়স পেরিয়েছে ৪০। তবে বোঝার উপায় নেই বিন্দুমাত্র। ৪২ -এ পা দিলেন টলি ফ্যাশনিস্তা স্বস্তিকা মুখোপাধ্যায়। বয়স যত বাড়ছে ততই শরীরী সৌন্দর্য ঠিঁকরে বেরোচ্ছে স্বস্তিকার। ফ্যাশন থেকে বিতর্ক সবেতেই তিনি শীর্ষে। জন্মদিনে দেখে নিন বোল্ড স্বস্তিকার নয়া অবতার।

 

Web Desk - ANB | Published : Dec 13, 2022 5:23 AM IST

110

টলি অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়কে নিয়ে সর্বদাই সরগরম সোশ্যাল মিডিয়ার পাতা।  বরাবরই সোশ্যাল মিডিয়ায় আগুন জ্বালাতে সিদ্ধহস্ত স্বস্তিকা মুখোপাধ্যায়। বয়স যত বাড়ছে ততই শরীরী সৌন্দর্য ঠিঁকরে বেরোচ্ছে স্বস্তিকার। 

210

৪২ -এ পা দিলেন টলি ফ্যাশনিস্তা স্বস্তিকা মুখোপাধ্যায়। ঘড়ির কাটা ১২ টা পেরোতেই শুভেচ্ছায় ভরে গিয়েছে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার পাতা। সকলেই অভিনেত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

310

বয়স পেরিয়েছে ৪০। তবে  বোঝার উপায় নেই বিন্দুমাত্র। বয়সের সঙ্গে সঙ্গে শরীর পরিবর্তন আসলেও সেটাকেই যেন অনেক বেশি আগলে রাখতেই পছন্দ করেন স্বস্তিকা। বিশেষত বয়স বাড়লেও তার মন এখনও ২০-র যুবতী।

410

ছক ভাঙতে কতটা সিদ্ধহস্ত স্বস্তিকা, তা সকলেরই জানা, ফের তা হাতে কলমে প্রমাণ করে দিলেন টলিপাড়ার শ্রীমতী। সাহসী ছবি পোস্ট করে সৌন্দর্যের নয়া স্টেটমেন্ট হামেশাই দিয়ে চলেছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। যা দেখে হতবাক হয়ে যান ফ্যাশন বোদ্ধারাও।

510

বরাবরই সাহসী অভিনেত্রীর তকমা রয়েছে স্বস্তিকার। তবে  হট অবতারে স্বস্তিকার রূপ দেখে চোখ ফেরাতে পারছেন না ভক্তরা। ঝড়ের গতিতে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল স্বস্তিকার  লাস্যময়ী রূপ।  লাইক ও কমেন্টের সংখ্যা আকাশছোঁয়া।

610

 অভিনেত্রীর হট ক্লিভেজের নেশায় পাগল হয়েছেন ভক্তরা। নায়িকার এই লুকেই রাতের ঘুম উড়ে গেছে। বয়স যে নিছকই একটা সংখ্যা মাত্র, তা যেন হাতে-কলমে প্রমাণ করে দিলেন স্বস্তিকা। ৪০ পেরিয়ে যাওয়া অভিনেত্রীকে রূপের ছটায় ভিড়মি খেয়েছেন ভক্তরা।   
 

710

লো-নেক পোশাক, বক্ষ বিভাজিকা এসব যেন জলভাত। তার কাছে ভারী চেহারা সংজ্ঞাটাই যেন আলাদা। ৪০-এর স্বস্তিকাকে দেখে চোখ ফেরাতে পারছেন না নেটিজেনরা। সুপারবোল্ড অবতারে ছবি শেয়ার করা মাত্রই প্রশংসায় পঞ্চমুখ সকলেই। 

810

টলিউডের একটু অন্য ঘরনার অভিনেত্রীদের মধ্যে রয়েছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। থলথলে চর্বি, সারা শরীরে জমেছে মেদ, এহেন চেহারা যেন টলি নায়িকাদের সঙ্গে যেন বেমানান। কিন্তু টলিপাড়ার একটু অন্য ঘরনার অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় যেন এগুলোকেই বড্ড বেশি আঁকড়ে ধরেছেন। 

910

প্রতিবাদের ঝড় সবসময়েই উঠেছে তার গলায়। কোনও কিছু মুখ বুঝে সহ্য করা তার সহজাত নয়। অন্যায়ের বিরুদ্ধে সবসময়েই গলা চড়িয়ে গর্জে ওঠেন স্বস্তিকা মুখোপাধ্যায়। বড়পর্দা থেকে ছোটপর্দা সব জায়গাতেই তিনি যেন দাঁপিয়ে বেড়াচ্ছেন। 

1010

টলিউড থেকে বলিউড, সিনেমা তো রয়েইছে, পাশাপাশি ওয়েবসিরিজে চুটিয়ে কাজ করছেন স্বস্তিকা। টলিপাড়ার গন্ডি পেরিয়ে এখন তিনি বলিউডে চুটিয়ে কাজ করছেন। সদ্যই মুক্তি পেয়েছে ‘কালা’। ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে এই ছবি। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos