Iman-Swastika: শোভনের দুই প্রাক্তন এক সঙ্গে, ছবির ক্যাপশনে বিশেষ চমক

স্বস্তিকার সঙ্গেই ছবি পোস্ট করলেন ইমন। গতকাল ছিল ফাটাফাটি ছবির প্রিমিয়ার। সেখানে উপস্থিত ছিলেন টলিউডের একাধিক সদস্য। উপস্থিত ছিলেন ইমন চক্রবর্তী। এদিন দুজনে একসঙ্গে ছবি তোলে।

Web Desk - ANB | Published : May 13, 2023 8:52 AM IST / Updated: May 13 2023, 02:24 PM IST

শোভন-স্বস্তিকার সম্পর্ক নিয়ে কিছুদিন আগে বিস্তর জলঘোলা হয়েছিল। তাঁদের বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসতে নানান মন্তব্য ওঠে। কেন বিচ্ছেদ হল সেই নিয়ে নানান কথা শোনা যায়। এদিকে জানুয়ারিতে বিয়ে ঠিক করে রেখেছিলেন শোভন ও স্বস্তিকা। তার আগে বিচ্ছেদের খবর সকলকে চমক দিয়েছে। অনেকে আঙুল তুলেছিলেন ইমনের দিকে।

এক সময় ইমন ও শোভনের প্রেমের সম্পর্ক ছিল। দীর্ঘদিন সম্পর্ক থাকলেও সেই প্রেম পরিণতি পাইনি। বিচ্ছেদ হয় তাঁদের। এরপর ইমনের জীবনে আসে নতুন মানুষ। বর্তমানে নিলাঞ্জনের সঙ্গে সুখে সংসার করছেন ইমন। তা সত্ত্বেও অনেকে বলেন শোভন- স্বস্তিকার বিচ্ছেদের কারণ ইমন।

এবার সেই স্বস্তিকার সঙ্গেই ছবি পোস্ট করলেন ইমন। গতকাল ছিল ফাটাফাটি ছবির প্রিমিয়ার। সেখানে উপস্থিত ছিলেন টলিউডের একাধিক সদস্য। উপস্থিত ছিলেন ইমন চক্রবর্তী। এদিন দুজনে একসঙ্গে ছবি তোলে। ইমনের পরনে ছিল হলুদ গাউন। আর স্বস্তিকা পরেছিলেন কালো বডিকন ড্রেস। দুজনে একসঙ্গে দাঁড়িয়ে পোজ দেন ক্যামেরার সামনে। আর সেই ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। ক্যাপশনে লেখেন, Ok Bye. স্বস্তিকা এবার কী হবে?

এই পোস্ট মুহূর্তে ভাইরাল হয়। শোভনের দুই প্রাক্তনকে এক সঙ্গে এভাবে দেখবেন তা কেউই আশা করতে পারেননি। সেখানে আবার পোজ দিয়ে ছবি তোলার বিষয়টি নজর কাড়ে সকলে। আর তেমন মুহূর্তে কমেন্টের বন্যা বয়ে যায়। কেউ লেখেন দারুন লাগছে দুজনকে। কেউ লেখেন, ক্যাপশন জানতাম এটাই হবে। কেউ লেখেন, ব্যাপারটা কী শোভনীয় হয়েছে? কেউ লেখেন, দুজনের সঠিক সিদ্ধান্ত। তেমনই কেউ লিখেছেন, অপ্রস্তুত হাসি দুজনের মুখে। একজন আবার লেখেন, এটা শোভন হীন ছবি। আবার কেউ লেখন, সেয়ানে সেয়ানে কোলাকুলি। আবার একজন লেখেন, আমে আর দুধে মিশে একাকার। বেচারা আঁটি ভাবে এবার আমি হব কার।

এমন নানান মন্তব্য দেখা যায় ছবিতে। সে যাই হোক, প্রেম আর বিচ্ছেদ দুটো ঘটনাই টলিউডে খুব সাধারণ বিষয়। প্রায়শই নতুন সম্পর্ক গড়ে আর ভাঙে। এই নিয়ে জলঘোলাও কম হয় না। বর্তমানে কিছুদিন ধরে শোভন ও স্বস্তিকার সম্পর্ক নিয়ে চলছে গুঞ্জন। তারা সম্পর্কের ভাঙনের কারণ আজও স্পষ্ট নয় কারও কাছে। এই বিষয় মুখ খুলতে চাননি শোভন ও স্বস্তিকা। তাদের দাবি, এটা একান্ত তাদের ব্যক্তিগত।

 

আরও পড়ুন

বিরাট কোহলি, রাকুল প্রীত সিং থেকে করিনা কাপুর, দেখুন আপনার পছন্দের তারকাকে বলিউড মশালায়

Priyanka Chopra: পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডার বাগদান উপলক্ষ্যে দিল্লি পৌঁছালেন প্রিয়াঙ্কা, রইল তারই ঝলক

Nandita Roy: হাসপাতালে ভর্তি বাঙালি পরিচালক নন্দিতা রায়, মঙ্গলকামনায় রয়েছেন সিনেমাপ্রেমীরা

Share this article
click me!