Mithai: সেট বদল হতেই অসুস্থ সৌমিতৃষা, জেনে নিন কী ঘটল ‘মিঠাই’-র সেটে

ছবির সেট বদল হয়েছে। ফলে বারে বারে ওপর নীচ করতে হয়েছে। যার কারণ পিঠে খুব যন্ত্রণা বচ্ছে তাঁর। নতুন বারে বারে সিঁড়ি দিয়ে ওঠা নামা করতে হয়। যে কারণে অসুস্থ তিনি।

Web Desk - ANB | Published : May 12, 2023 9:50 AM IST

ফের খবরে মিঠাই। কদিন আগে সেট ভাঙার কারণে খবরে এসেছিল সিরিয়ালটি। এবার কারণ নায়িকার অসুস্থতা। সম্প্রতি শারীরিক জটিলতার কারণে খবরে এলেন মিঠাই। আর এর কারণ ছবির সেট।এক সাক্ষাৎকারে মিঠাই অর্থাৎ সৌমিতৃষা বলেন, ছবির সেট বদল হয়েছে। ফলে বারে বারে ওপর নীচ করতে হয়েছে। যার কারণ পিঠে খুব যন্ত্রণা বচ্ছে তাঁর। নতুন বারে বারে সিঁড়ি দিয়ে ওঠা নামা করতে হয়। যে কারণে অসুস্থ তিনি।

এদিকে আর কিছুদিনে মধ্যেই ধারাবাহিকের সম্প্রচার শেষ হয়ে যাবে। সদ্য বদলেছে সিরিয়ালের সেট। প্রকাশ্যে এল মনোহরা ভাঙার ছবি। এতে মন ভার সকলের। কদিন আগে আদৃত রায় একটি পোস্ট করেন। তখনই সকলে বন্ধ পান সিরিয়াল বন্ধ হওয়ার। কিন্তু, এখনই নয়। আরও কিছুদিন গড়াবে সিরিয়ালের গল্প। মিষ্টি তৈরির করে এমন একটি মেয়ের কাহিনি নিয়ে তৈরি হয়েছিল সিরিয়ালটি। তারপর মিঠাই-সিডের বিয়ে। অশান্তি পরিবারের লোকেদের সমস্যা থেকে শুরু করে গল্প দৌড়েছে অনেক দূর। এসেছে গল্পের নানান মোড়। বর্তমানে এই সিরিয়ালে বদলে গিয়েছে মিঠাইয়ের বাড়ি। তৈরি হচ্ছে নতুন সেট। সরিয়ালের গল্পেও আসবে নতুন মোড়। সেট থেকে ছবির গল্প সবেতে রয়েছে চমক। তবে, আর বেশিদিন নয়। এমনই খবর টলিপাড়ায়। তবে, বাস্তবে কী হয় তা তো সময় বলবে।

কিছুদিন আগে সিরিয়ালের সেট ভাঙার ছবি শেয়ার করেছিলেন পরিচালক রাজেন্দ্র প্রসাদ। ছবি পোস্ট করে তিনি লিখেছিলেন, ‘ভাঙা গড়ার খেলা। সেদিন মনোহরা তৈরি হয়েছিল। আর আজ ভেঙে ফেলা হল।’ এই পোস্টে কমেন্ট করেছেন মিঠাই ওরফে সৌমতৃষ্ণা। তিনি লেখেন, নতুনকে জায়গা ছেড়ে দিতে বয়। এই ভাইবেই রাজেন দা। এরপরই তিনি জানান মনোহরা ভেঙে ফেলায় তাঁর মন ভারাক্রান্ত। তারই মাঝে বাঁধিয়ে বসলেন শারীরিক জটিলতা। নতুন সেটে কাজ করতে গিয়েই হয়েছে এই সমস্যা। তবে, সমস্যা যে গুরুতর নয় তা নিয়েই জানান মিঠাই।

এদিকে শোনা যাচ্ছে, মনোহরা ভাঙার পর সেখানে আসবে ফুলকি। সোমরাজ মাইতি রয়েছে ছবির কেন্দ্রে। আছে দিব্যানি মন্ডল। এক নতুন গল্প নিয়ে আসছে সিরিয়ালটি। যে কারণে অনেকেই মনে করছেন মিঠাই-র জায়গা নেবে সিরিয়ালটি। এখন তাই শুধু অপেক্ষা সময়ের। নতুন সিরিয়াল মিঠাইয়ের জায়গা নিতে পারে কি না তাই দেখার।

 

আরও পড়ুন

The Kerala Story: পরিবারের সঙ্গে বসে ছবি দেখুন, দ্য কেরালা স্টোরি নিয়ে মন্তব্য অসমের মুখ্যমন্ত্রীর

Big Boss OTT 2: ফের হোস্ট হিসেবে থাকছেন ভাইজান, শীঘ্রই শুরু হবে বিগ বস ওটিটি সিজন ২-র শ্যুটিং

Priyanka Chopra: বিয়ের আগে এই পাঁচ তারকার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন প্রিয়াঙ্কা, দেখে নিন তালিকা

Share this article
click me!