অরিজিত সিং নাইটে মঞ্চে জাত চেনালেন রূপম ইসলামও, যুগলবন্দিতে মাতাল হল কলকাতার বসন্ত সন্ধ্যা

রূপমের সঙ্গে গলা মেলালেন শুধু না, অরিজিত মঞ্চ থেকে নেমে এসে রূপমের উদ্দেশ্যে ছুঁড়ে দিলেন অভিবাদন। ঘোষণা করলেন এই হচ্ছেন রূপম ইসলাম।

Web Desk - ANB | Published : Feb 19, 2023 2:52 AM IST

কলকাতার এক সন্ধে মিলিয়ে দিল দূরের বলিউড আর কাছের টলিউডকে। গান বেঁধে দিল দেশের দুই প্রান্তের সুর, গঙ্গাপাড়ে এসে মিশে গেল আরবসাগরের নোনা জল। এক মঞ্চে দুই দামাল শিল্পীকে পেয়ে মুগ্ধতা উজাড় করে দিল কলকাতা। ১৮ তারিখ অরিজিৎ সিংয়ের কনসার্টে যেভাবে মঞ্চ কাঁপালেন ফসিলসের রূপম ইসলাম, তাতে ভক্তদের পরিশ্রম ও টাকা উসুল ষোলোয়ানা। রূপম বুঝয়ে দিলেন কেউই কারোর থেকে কম যান না।

শিল্পীর গুণকে কদর করতে জানেন বলেই তিনি অরিজিত সিং। ফসিলসের গানে গলা মেলালেন বলিউডি গানের বেতাজ বাদশা অরিজিত খোদ। মঞ্চে ওঠার কথা ছিল না, কিন্তু দর্শকাসন থেকে অরিজিতের শো মাতিয়ে দিলেন রূপম ইসলাম। রূপমের সঙ্গে গলা মিলিয়ে সন্ধে জমিয়ে দিলেন অরিজিত। রূপমের হাতে তখন মাইক, আর গিটারে অরিজিত-এর চেয়ে বেশি কিছু বোধহয় আর দরকার ছিল না গানপাগল কলকাতার।

রূপমের সঙ্গে গলা মেলালেন শুধু না, অরিজিত মঞ্চ থেকে নেমে এসে রূপমের উদ্দেশ্যে ছুঁড়ে দিলেন অভিবাদন। ঘোষণা করলেন এই হচ্ছেন রূপম ইসলাম। হাতজোড় করে মাথা নুইয়ে জানালেন শ্রদ্ধা, প্রতি হাতজোড় করতে দেখা গেল রূপমকেও। দুই শিল্পীর শ্রদ্ধা ও সম্মানে আবেগে ভাসল গোটা অ্যাকোয়াটিকার কনসার্ট হল।

নিঃশ্বাস প্রায় বন্ধ করে উপস্থিত শ্রোতারা শুনলেন একের পর এক এক ফসিলসের গান গেয়ে চললেন অরিজিৎ। ‘এই একলা ঘর আমার দেশ’ গানটি ধরতেই রূপম এগিয়ে চললেন মঞ্চের দিকে। অরিজিৎও তাঁকে দেখেই গিটার নিয়ে নেমে এলেন নীচে। তারপর মাইক নিয়ে নিজেই গলা মেলালেন রূপম।

গানের শেষে অরিজিৎকে বুকে জড়িয়ে ধরলেন রূপম। বলে উঠলেন,‘উই লাভ ইউ। তুমি আমাদের গর্ব’। হাসিমুখে সিনিয়র শিল্পীর সামনে মাথা ঝুঁকিয়ে ধন্যবাদ জানালেন অরিজিৎ। সেই ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। একটি ভিডিও শেয়ার করেছেন রূপম নিজেও। লিখেছেন,‘অনেক ধন্যবাদ অরিজিৎ,অনেক ভালবাসা। এই প্রথম তোমার সঙ্গে দেখা হল,তাও আবার গানে গানে। এর চেয়ে ভাল আর কী হত!

এর চেয়ে সত্যি ভালো হয়ত আর কিছু ছিল না শনিবারের সন্ধেতে। একই মঞ্চে অরিজিত-রূপম! ভাবতে পারেননি কেউ। কিন্তু কলকাতা বরাবরই ফিরিয়ে দেয় অপ্রত্যাশিত কিছু। তাই খালি হাতে ফেরেননি অরিজিত ভক্তরা। অ্যাকোয়াটিকায় অরিজিতের কনসার্টে মন ভরে শুনলেন প্রাণের মানুষ অরিজিতের গান, আর হৃদয়ে থাকলেন রূপম।

Share this article
click me!