ওয়েব সিরিজে হাতেখড়ি ঐন্দ্রিলার, 'শ্বেতকালী'-র রোমহর্ষক রহস্য সমাধান কে করবে?

ধারাবাহিকের পাশাপাশি বাংলা ছবির জনপ্রিয় মুখ ঐন্দ্রিলা। এবার ওটিটি-তে পা রাখছেন ঐন্দ্রিলা সেন। রহস্য, রোমাঞ্চে পরিপূর্ণ ওয়েব সিরিজ ‘শ্বেতকালী’ দিয়েই ওয়েবে হাতেখড়ি হতে চলেছে ঐন্দ্রিলার। জি-ফাইভের নতুন ওয়েব সিরিজ ‘শ্বেতকালী’ -তে দেখা যাবে ঐন্দ্রিলাকে।

Web Desk - ANB | Published : Feb 18, 2023 4:47 AM IST

পাশের বাড়ির মেয়ের ইমেজ ঝেড়ে ফেলে তিনি এখন হট অ্যান্ড সেক্সি । টলি অভিনেত্রী ঐন্দ্রিলা সেনকে দেখে রীতিমতো যেন ভিড়মি খেয়েছেন নেটিজেনরা। অভিনেত্রীর বোল্ড লুকেই ঘায়েল হয়েছেন নেটিজেনরা। ধারাবাহিকের সেই দুষ্টু এখন আর গোলুমুলু নেই বরং ফ্যাট ঝরিয়ে স্লিম অ্য়ান্ড ট্রিম হয়েছেন অভিনেত্রী।মারকাটারি চাবিক ফিগারে রীতিমতো ছক্কা হাঁকাচ্ছেন টলি নায়িকা। বাংলা টেলিভিশনের জনপ্রিয় মুখ ঐন্দ্রিলা সেনকে নিয়ে চর্চা যেন থামবার নয়। নিজের অভিনয় দক্ষতা দিয়ে ভক্তদের মুগ্ধ করেছেন ঐন্দ্রিলা। সম্প্রতি খুব অল্প সময়ের মধ্যেই ভক্তদের মনে নিজের জায়গা করে নিয়েছেন ঐন্দ্রিলা সেন। এবার ওটিটি-তে পা রাখছেন ঐন্দ্রিলা। রহস্য, রোমাঞ্চে পরিপূর্ণ ওয়েব সিরিজ শ্বেতকালী দিয়েই ওয়েবে হাতেখড়ি হতে চলেছে ঐন্দ্রিলার।

ধারাবাহিকের পাশাপাশি এখন বাংলা ছবির জনপ্রিয় মুখ ঐন্দ্রিলা। এবার ওটিটি-তে পা রাখছেন ঐন্দ্রিলা সেন। রহস্য, রোমাঞ্চে পরিপূর্ণ ওয়েব সিরিজ শ্বেতকালী দিয়েই ওয়েবে হাতেখড়ি হতে চলেছে ঐন্দ্রিলার। জি-ফাইভের নতুন ওয়েব সিরিজ শ্বেতকালী -তে দেখা যাবে ঐন্দ্রিলাকে।সানি ঘোষ রায় পরিচালিত ওয়েব সিরিজে শ্বেতকালী-র প্রতিটি পরতে পরতে রয়েছে রহস্য-রোমাঞ্চ। গা ছমছমে আবেশ, লৌকিক-অলৌকিক , বিশ্বাস, অবিশ্বাসে সমস্ত কিছুকে একসূত্রে গেথেছেন পরিচালক। এটি একটি রহস্য রোমাঞ্চ ঘরানার ওয়েব সিরিজ। শ্বেতকালী-তে ওয়েবসিরিজে ট্রেলারের শুরুতেই ১৮৭২ সালে কাহিনির ঝলক চোখে পড়েছে। একটি পরিবারের গল্প, কিন্তু তার মধ্যেই লুকিয়ে রয়েছে বড় টুইস্ট। যেখানে পরিবারের মধ্যে ঘটে যায় নানা ঘটনা। এই নিয়ে চলবে ওয়েব সিরিজের গল্প।

 

 

শ্বেতকালী-তে অভিনেতা সৌরভ চক্রবর্তী যিনি কিনা বাবা ও কাকার গয়নার ব্যবসা ছেড়ে হোটেল খুলতে চায়। তাকে সাহায্য করবে সাহেব, সমদর্শী, ঐন্দ্রিলা ও দেবলীনা। এবং তারপরই হোটেল খোলার জন্য বহুদিনের পুরোনো এক বাড়ি পছন্দ করে সৌরভ। সেটাকেই ঝাঁ চকচকে হোটেল বানাতে চায়। পুরোনা বাড়ির দেওয়াল ভেঙে আচমকাই বেরিয়ে আসে এক শ্বেত কালীমূর্তি। যার অভিশাপ এসে লাগে ব্যবসায়ী বাড়ির এই প্রজন্মের গায়ে। এবং সেই শ্বেতকালী চায় বলি। স্থানীয় পুরোহিত পরামর্শ দেন যে একটানা তিন রাত ধরে একটি পূজার অনুষ্ঠান করা হবে। পুরোহিতও পশু বলি নিয়ে অনড় থাকে। প্রথম রাতে, কোন বলি ছাড়াই পূজা করা হয়, এবং পরের দিন সকালে, উরভি তার কুকুর গোগোলকে তার জিহ্বা হারিয়ে মৃত অবস্থায় দেখতে পায়। তবে হত্যাকারী কে, দেবী না মানুষ? অভিশাপ নাকি খুন?

 

 

পুরোহিত এবং স্থানীয়রা নিশ্চিত যে দেবী তার প্রাপ্য বলিদান পেতে পোষ্য গোগোলের জীবন নিয়ে নিয়েলেন। উরভি নিশ্চিত যে খুনি তাদের মধ্যে লুকিয়ে থাকা একজন মানুষ। পরিবারগুলি চলে যাওয়ার চেষ্টা করলে, গ্রামবাসীরা প্রাসাদটি ঘেরাও করে এবং পুজোর তিন রাত শেষ না করলে তাদের হত্যার হুমকি দেয়। কারণ গ্রামবাসীদের বিশ্বাস, পুজো অসম্পূর্ণ রেখে দিলে গ্রামে বড় অমঙ্গল নেমে আসবে। অস্বাভাবিক এবং রহস্যময় ঘটনাগুলি যখন তার চারপাশে উন্মোচিত হতে শুরু করে, উরভি তার নিজের পরিবারের সদস্যদের সন্দেহ করার কারণ খুঁজে পায়। পুজোর দ্বিতীয় রাতে পরিবারের প্রিয় সদস্যের মৃতদেহ পাওয়া যায়। এবং গোগোলের মতই,তার জিভও চলে যায়।

 

 

তারপরই উরভি প্রাসাদের চারপাশে খনন করা শুরু করে এবং এই প্রাসাদের পুরোনো ২০০ বছরের ইতিহাস আবিষ্কার করে, যা তৎকালীন জমিদারের দ্বারা সম্পাদিত মানব বলিদানের একটি ভয়ঙ্কর আচার প্রকাশ করে। পূজার তৃতীয় রাত শুরু হওয়ার সঙ্গে সঙ্গে উরভি এই বলির রহস্য সমাধানের জন্য তার পথ থেকে বেরিয়ে যায় এবং সত্য খুঁজে বের করতে এবং চূড়ান্ত শিকারকে বাঁচানোর জন্য নিজের জীবনের ঝুঁকি নেয়। কোন সত্য লুকিয়ে রয়েছে, এই সমস্ত প্রশ্নের উত্তর দিতে আসছে শ্বেতকালী। শ্বেতকালী ওয়েব সিরিজে ঐন্দ্রিলা সেন ছাড়াও অভিনয় করবেন অরিন্দম গঙ্গোপাধ্যায়, দেবদূত ঘোষ,সাহেব ভট্টাচার্য, সৌরভ চক্রবর্তী, দেবলীনা কুমার, ঋষি কৌশিক, সমদর্শী দত্ত সহ অনেকেই। অ্যাক্রোপলিস এন্টারটেইনমেন্টের প্রযোজনায় এবং সানি ঘোষ রায়ের পরিচালনায় চলতি মাসের ২৪ ফেব্রুয়ারি জি ফাইভে আসতে চলেছে এই ওয়েব সিরিজ।

 

Share this article
click me!