Gossip News: যিশু-নীলাঞ্জনার২০ বছরের দাম্পত্য ভাঙতে চলেছে? জানুন কে সেই তৃতীয় জন

নীলাঞ্জনা নিজের ইনস্টাগ্রাম থেকে সরিয়ে দিয়েছেন সেনগুপ্ত পদবী। যা নিয়ে জল্পনা বাড়ছে। নিন্দুকদের মন্তব্য বিয়ে আর ঠিক জায়গায় নেই। যদিও টালিগঞ্জের পাওয়ার কাপেল হিসেবেই পরিচিত যীশু-নীলাঞ্জনা।

 

Saborni Mitra | Published : Jul 19, 2024 5:52 AM IST

সদ্যই হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেত্রী প্রযোজক নীলাঞ্জনা সেনগুপ্ত। তার আগেই মাকে হারিয়েছেন। কিন্তু এগুলি তাঁর জীবনে বড় সমস্যা নয়। টালিগঞ্জ থেকে শুরু করে বলিউড সর্বত্রউ গুঞ্জন যিশু সেনগুপ্ত (Jesshu Sengupta) ও নীলাঞ্জনা সেনগুপ্তর (Nilanjanas Sengupta) ২০ বছরের দাম্পত্য নাকি এবার ভাঙতে চলেছে। তাতে ঝড় বয়ে যাচ্ছে নীলাঞ্জনার ব্যক্তিগত জীবনে। যদিও তিনি এই বিষয়ে সরাসরি কিছুই বলেননি। কিন্তু সোশ্যাল মিডিয়া পোস্ট উস্কে দিচ্ছে বিবাহ বিচ্ছেদের জল্পনা।

নীলাঞ্জনা নিজের ইনস্টাগ্রাম থেকে সরিয়ে দিয়েছেন সেনগুপ্ত পদবী। যা নিয়ে জল্পনা বাড়ছে। নিন্দুকদের মন্তব্য বিয়ে আর ঠিক জায়গায় নেই। যদিও টালিগঞ্জের পাওয়ার কাপেল হিসেবেই পরিচিত যীশু-নীলাঞ্জনা। যীশুর জীবনের আসা চড়াই উতরাইয়ের সাক্ষী তিনি। বিয়ে করে স্বামী আর সন্তান নিয়ে ঘর করার জন্য বলিউডকে টাটা বলেছেন নীলাঞ্জনা। সোশ্যাল মিডিয়ায় নিজের সাদা কালো ছবি পোস্ট করেছেন। সঙ্গে লিখেছেন, 'ব্রোকেন বাট বিউটিফুল' তিনি আরও লিখেছেন, 'এই বছরটা অনেক অস্থিরতার মধ্যে কাটল। একের পর এক হারিয়ে ফেলা। একের পর এক ক্ষতি। একের পর এক যুদ্ধ। তবু এই বিশ্ব আমায় নিজের আসল রঙটা চিনিয়ে দিল। আমায় শেখাল, ভাঙা জিনিসও সুন্দর হতে পারে। আমায় দেখাল আমিও ভালবাসা পেতে পারি, আমায় কেউ ঘিরে রাখতে পারে। জ়ারা, সারা, চন্দনা.. তোমরা আমার শক্তির উৎস। তোমাদের ভালবাসি। যাঁরা আমায় মেসেজ করেছেন যোগাযোগ করার চেষ্টা করেছেন, খোঁজ নিয়েছেন, তাঁদের অনেক ধন্যবাদ। এখন আমার একটু সময় দরকার। আমি উদ্বিগ্ন, সবকিছু নতুন করে শুরু করার জন্য সময় চাই। ততদিন অবধি... আমার জন্য দয়া করে প্রার্থনা করবেন।'

Latest Videos

 

 

নীলাঞ্জনার এই পোস্ট ঘিরেই গুঞ্জন তুঙ্গে। বর্তমানে যিশু কলকাতা ছাড়া। বেশি কাজ বলিউডে। ওয়েব সিরিজ থেকে শুরু করে সিনেমা- বিজ্ঞাপন। রীতিমত রাজ করেছেন। দক্ষিণের বিগ বাজেটের ছবিও যিশু পরিচিত মুখ। সবকিছু ঠিকঠাই চলছিল সেনগুপ্ত দম্পতির মধ্যে। তাহলে ছন্দপতন কেন? এই প্রশ্নেই উঠছে তৃতীয়জনের উপস্থিতি।

টলিপাড়ায় ফিসফাস, দ্বিতীয় সম্পর্কে জড়িয়েছেন যিশু। আর সেটাই মেনে নিতে পারছেন না স্ত্রী নীলাঞ্জনা। অনেকেই বলেন, যিশুর ম্যানেজার শেনাল-এর সঙ্গেই নাকি তাঁর প্রেম। সম্পর্ক এতটাই গভীর যার আঁচ পড়তে শুরু করেছে ঘরের মধ্যেও। আর সেই কারণে তাদের অশান্তি। তাতেই নাকি ঘর ভাঙতে চলেছে নীলাঞ্জনার।

Share this article
click me!

Latest Videos

মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে এ কী অভিযোগ করলেন রাজু বিস্তা? দেখুন | Raju Bista | RG Kar Case
BJP Live: আর জি করের ঘটনার প্রতিবাদে BJP-র ধর্না, দেখুন সরাসরি
ধর্না মঞ্চে প্রতীকী 'হাওয়াই চটি'! ক্ষোভ উগড়ে দিলেন সন্দীপ ঘোষের সহপাঠীরা | RG Kar Protest |
Mamata Banerjee Live : বৈঠকের পর সাংবাদিক সম্মেলনে মুখ্যমন্ত্রী, দেখুন সরাসরি
'টালা থানার ওসির বাড়িতে কেন ২০ জন কলকাতা পুলিশ? প্রশ্ন তুললেন Suvendu Adhikari | R G Kar Case