২০২৪ ভীষণ স্বস্তিদায়ক.. মায়ের বিদায় বেলায় বিশেষ বার্তা সৃজিতের, জেনে নিন কেন এমন লিখলেন

২০২৪ সালে সৃজিত মুখোপাধ্যায়ের চারটি ছবি মুক্তি পেয়েছে এবং সবকটিই সফল। টেক্কা ছবির সাফল্য নিয়ে বিতর্কের সৃষ্টি হলেও, সৃজিত ছবির বাণিজ্যিক সাফল্যের দিকেই জোর দিয়েছেন।

Sayanita Chakraborty | Published : Oct 14, 2024 3:06 AM IST

২০২৪ সালের অর্ধেক অতিক্রান্ত। চলতি বছরে সৃজিত মুখোপাধ্যায়ের চার চারটে কাজ মুক্তি পেয়েছে। আর চারটে কাজই সফল বলা চলে। পুজোতেও মুক্তি পেয়েছে টেক্কা। সেই ছবিতে দেখা গিয়েছে দেব, রুক্মিণী ও স্বস্তিকাকে। এবার মায়ের বিদায় বেলায় বিশেষ বার্তা দিলেন সৃজিত। সোশ্যাল মিডিয়ায় করলেন বিশেষ পোস্ট।

লিখলেন, হিট এবং টেকনিক্যাল স্বীকৃতি পেয়েছে অতি উত্তম। দর্শক এবং সমালোচকদের থেকে দারুণ প্রশংসিত বয়েছে পদাতিক। সুপারহিট এবং সমালোচকদের দ্বারা প্রশংসিত হয়েছে শেখর হোম। টেক্কা ব্লকবাস্টার। ২০২৪ আমার জন্য দারুণ একটি স্বস্তিদায়ক বছর ১০, ১১, ১৩, ১৫, ১৮, ১৯, ৩০-র সঙ্গে যেখানে ক্রিটিকাল এবং কমার্শিয়াল দুনিয়া একসঙ্গে মিশেছে।

Latest Videos

এরপরই শুরু বিতর্ক। সোশ্যাল মিডিয়ায় কেউ লেখেন, তার মানে টেক্কা প্রশংসিত হয়নি সমালোচকদের দ্বারা? উত্তরে সৃজিত লেখেন, না বিষয়টা সেটা নয়। দশম অবতারের থেকে মানুের এটা বেশি ভালো লেগেছে। কিন্তু বাণিজ্যিক ভাবে সফলতা বেশি পেয়েছে এই ছবি।

আরেকজন লেখেন, টেক্কার মতো আরও ছবি চাই। দারুণ। তৃতীয় ব্যক্তি লেখেন, টেক্কা ছবির তো আর তেমন টিকিট বিক্রি হচ্ছে না। দেবকে বলুন এখনও অবধি কত আয় করেছে সেটা পোস্ট করতে। মানুষ জেনে যাক টেক্কা সত্যিই ব্লক বাস্টার। তারা যেটা ইনকাম করবে ছবি সেটা উপরি হবে। এই বিশেষ পোস্ট করে খবরে এলেন সৃজিত। করলেন এক বিশেষ পোস্ট। সারা বছরের অভিজ্ঞতা শেয়ার করলেন তাঁর সোশ্যাল মিডিয়া পোস্টের দ্বারা। যা মুহূর্তে হল ভাইরাল। নজর কাড়ল সকলের। 

 

Share this article
click me!

Latest Videos

Durga Puja 2024: চোখের জলে দেবীর বিদায়! সিঁদুর খেলায় মাতলো সাথের পল্লীর মহিলা সমিতি! | Nadia News
গার্ডেনরিচের দুর্গাপুজো প্যান্ডেলে হামলা, তীব্র সমালোচনা নওশাদ সিদ্দিকীর | Nausad Siddique
দুর্নীতির হাঁড়ী ভরে উঠলো জনগণের অভিযোগে! অনশন মঞ্চের সামনে চাঞ্চল্যকর দৃশ্য! | RG Kar Protest
Ichamati-তে মায়ের বিসর্জনে চোখে জল! ২৪ জন বেয়ারের কাঁধে চড়ে কৈলাসের পথে মা উমা! | Durga Puja 2024
একটানা ৪৮ ঘণ্টা কর্মবিরতির ডাক বেসরকারি হাসপাতালের চিকিৎসকদের | Doctors on Strike | RG Kar Protest |